হিন্দি ভাষাতেও পাবজি: নিউ স্টেট গেম! টুইটারে প্রকাশ পেল খেলার নতুন ফিচার

পাবজির তুলনায় নতুন ভার্সান পাবজি: নিউ স্টেট অনেক অত্যাধুনিক প্রযুক্তি সম্পন্ন। থাকছে অসংখ্য নতুন ফিচার।

হিন্দি ভাষাতেও পাবজি: নিউ স্টেট গেম! টুইটারে প্রকাশ পেল খেলার নতুন ফিচার
পাবজি-র মতোই নতুন ভার্সান পাবজি: নিউ স্টেট-ও অ্যানড্রয়েড এবং আইওএস, দুই ভার্সানের জন্যই লঞ্চ হবে।

আর কিছুদিনের মধ্যেই পাবজি গেমের নতুন ভার্সান পাবজি: নিউ স্টেট আসতে চলেছে। বেশ কিছুদিন আগেই গুগল প্লে স্টোর আর অ্যাপেলের অ্যাপ স্টোরে এই গেমের জন্য প্রি-রেজিস্ট্রেশন এবং প্রি-বুকিং শুরু হয়ে গিয়েছে। সম্প্রতি এই গেমে নতুন কী কী ফিচার থাকছে সেই প্রসঙ্গে বেশ কিছু স্ক্রিনশট টুইট করেছে গেম নির্মাণ সংস্থা ক্র্যাফটন। গেমারদের উদ্দেশে দক্ষিণ কোরিয়ার এই কোম্পানির তরফে টুইটে বলা হয়েছে, ‘অপেক্ষা করুন। নতুন আপডেট পেতে আমাদের সঙ্গে থাকুন।’

পাবজি-র মতোই নতুন ভার্সান পাবজি: নিউ স্টেট-ও অ্যানড্রয়েড এবং আইওএস, দুই ভার্সানের জন্যই লঞ্চ হবে। বিশ্বব্যাপী কবে এই জনপ্রিয় গেম লঞ্চ হচ্ছে তা অবশ্য জানা যায়নি। কারণ পাবজি মোবাইল সংস্থার তরফে এখনও নির্দিষ্ট কোনও দিনক্ষণ ঘোষণা করা হয়নি। এমনকি ভারতে এই গেম আদৌ লঞ্চ হবে কিনা সেই ব্যাপারেও অনিশ্চয়তা রয়েছে। তবে সম্প্রতি একটি বিষয় দেখে গেমারদের মধ্যে উৎসাহ জেগেছে। তুমুল জল্পনা চলছে পাবজির ভারতে প্রত্যাবর্তন প্রসঙ্গে।

আরও পড়ুন- হ্যারি পটারের নতুন ভিডিয়ো গেম ‘Hogwarts Legacy’, থাকছে রূপান্তরকামী চরিত্র

ইনস্টাগ্রামে একটি পোস্টে gemwire.gg- নামের একটি অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট শেয়ার করা হয়েছে। সেখানে দাবি করা হয়েছে, পাবজি মোবাইলের অফিশিয়াল ওয়েবসাইটে নাকি দেখা গিয়েছে পাবজি: নিউ স্টেট গেম হিন্দি ভাষাতেও আসতে চলেছে। আর সেই জন্যই অনেকে অনুমান করছেন, তাহলে হয়তো ফের ভারতে ফিরতে চলেছে পাবজি। যদিও আনুষ্ঠানিক ভাবে এই প্রসঙ্গে এখনও কোনও তথ্যই পাওয়া যায়নি। তবে সূত্রের খবর, দক্ষিণ কোরিয়ার সংস্থা ক্র্যাফটন এবার PUBG: New State ভারতে লঞ্চ করার জোরদার চেষ্টা চালাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by GemWire (@gemwire.gg)

গেম লঞ্চের দিনক্ষণ, ভারতে আদৌ লঞ্চ হবে কিনা— এইসব তথ্য প্রকাশ্যে না এলেও একটা বিষয় স্পষ্ট হয়েছে যে পাবজির তুলনায় নতুন ভার্সান পাবজি: নিউ স্টেট অনেক অত্যাধুনিক প্রযুক্তি সম্পন্ন। থাকছে অসংখ্য নতুন ফিচার। গেমপ্লে, গ্রাফিক্স এবং বেশকিছু নতুন মেকানিক্স থাকবে পাবজি: নিউ স্টেট-এ। ২০৫১ সালের প্রেক্ষাপটে তৈরি হয়েছে পাবজির এই নতুন গেম। খেলায় যুক্ত হয়েছে অনেক নতুন যানবাহন, অস্ত্রশস্ত্র, নতুন ম্যাপ এবং আরও অনেক কিছু। ‘ব্যাটেল অফ রয়াল’-এ বেশ কিছু ফিচার আপডেট হয়েছে।

Click on your DTH Provider to Add TV9 Bangla