Wordle Answer 22nd May: অর্থের সঙ্গে আজকের Wordle শব্দটার সম্পর্ক রয়েছে, বলুন তো সেটি কী

Wordle 337: 22 May অর্থাৎ রবিবারের ওয়ার্ডল্ সলিউশনটি আপনি খুব সহজেই করতে পারবেন। আর তার জন্য একটাই হিন্ট যথেষ্ট। আজকের ওয়ার্ডল্ শব্দটার সঙ্গে টাকার সম্পর্ক রয়েছে। এবার নিজেই ভেবে বলুন, কী সেই শব্দ।

Wordle Answer 22nd May: অর্থের সঙ্গে আজকের Wordle শব্দটার সম্পর্ক রয়েছে, বলুন তো সেটি কী
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2022 | 12:04 PM

Wordle Answer Today, May 22: Wordle গেমটি খেলছেন নাকি? এই গেমে রোজই থাকে একটি শব্দছক। সেই শব্দছক পূরণ করে আপনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারেন। এভাবে প্রতিদিন আপনার অনুমান করা শব্দছক আপনি যত মেলাতে পারবেন, ততই বাড়বে আপনার স্কোর। তাই আপনার প্রতিদিনের Wordle স্কোর ভাল করতে, সর্বোপরি আপনার ভকাবুলারি বা শব্দভাণ্ডারের পরিধি আরও বিস্তৃত করতে, প্রতিদিন Wordle-এর সম্ভাব্য উত্তর সম্পর্কে একটা হিন্ট দিতে চলেছে টিভি ৯ বাংলা। 22 May অর্থাৎ রবিবারের Wordle সলিউশনটি কিন্তু খুব কঠিন নয়। একটু চেষ্টা করলেই এই শব্দ বোঝা যাবে। এর অক্ষরগুলো একটার পরে একটা সাজানো খুব একটা শক্ত কাজ নয়। আপনি পারলেন নাকি? না পারলে আমাদের কাছ থেকেই হিন্ট নিয়ে আর একবার চেষ্টা করুন। তার আগে Wordle এবং তার নিয়মগুলি একবার জেনে নিন।

Wordle ও তার নিয়মাবলী

Wordle আসলে একটি গেসিং গেম, যা তৈরি করেছিলেন এক মার্কিন সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার জোশ ওয়ার্ডল্। ২০২১ সালের ডিসেম্বর মাসেই এই গেমটি নিয়ে এসেছিলেন তিনি। তারপর থেকে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছে গেমটি। লাখে লাখে মানুষ প্রতিদিন এই গেম সলিউশন করছেন। চলতি বছরের জানুয়ারি মাসেই Wordle গেমটি কিনে নেয় জনপ্রিয় সংবাদমাধ্যম নিউইয়র্ক টাইমস। তবে ফিচারে কোনও পরিবর্তন করা হয়নি।

Wordle খেলার নিয়মগুলি খুবই সহজ। অগোছালো ভাবে সাজানো পাঁচটি বর্ণের একটি শব্দমালা আপনার কাছে নিয়ে আসা হয়। সঠিক শব্দটা খুঁজে বের করার জন্য আপনাকে মোট ছয়বার সুযোগ দেওয়া হয়। ছোট বর্গক্ষেত্রে আপনি যে অক্ষরটি পূরণ করেন তা সবুজ, হলুদ বা ধূসর বর্ণ ধারণ করে। আর এই রংগুলিই হল ক্লু – আপনি সঠিক উত্তরের দিকে এগিয়ে যাচ্ছেন কি না, সেটা বোঝার জন্য।

1) বক্স যদি সবুজ হয়ে যায়, তাহলে বুঝতে হবে খোপে বসানো আপনার গেস করা বর্ণটি সঠিক এবং তা যথাযথ স্থানে বসেছে।

2) বক্স যদি হলুদ হয়ে যায়, তাহলে বুঝতে হবে আপনার অনুমান ঠিক, কিন্তু সঠিক জায়গায় আপনি বর্ণটি বসাননি।

3) এখন বক্সটা যদি ধূসর বর্ণের হয়ে যায়, তাহলে ধরে নিতে হবে আপনার গেস করা বর্ণটিই ভুল।

Wordle 337-এর হিন্ট এবং উত্তর

1) আজকের Wordle শব্দে রয়েছে একটি ভাওয়েল বা স্বরবর্ণ।

2) শব্দটি শুরু হচ্ছে ‘M’ দিয়ে।

3) কোনও বর্ণের পুনরাবৃত্তি হয়নি।

4) এটি একটি বিশেষ্য।

5) স্বরবর্ণটি হল ‘E’।

এখান থেকে বোধ হয় আপনি আজকের Wordle শব্দটা খুঁজে পেয়েছেন। আর এখনও যদি না পেয়ে থাকেন, তাহলে জেনে নিন অর্থের সঙ্গে সেই শব্দটি প্রবল ভাবে সম্পর্কযুক্ত। তাহলে কী সেই শব্দ?

রবিবার, 22 মে Wordle 337-এর সলিউশন হল ‘MONEY’।