Wordle Answer 24th May: আজকের Wordle শব্দটি খুবই সহজ, এর সঙ্গে যোগ রয়েছে ছবির

Wordle 339: আজকের Wordle শব্দটি ৫ অক্ষরের। এর সঙ্গে ছবির যোগ রয়েছে। খুবই পরিচিত শব্দ। একটু চেষ্টা করলেই আপনি বুঝতে পারবেন।

Wordle Answer 24th May: আজকের Wordle শব্দটি খুবই সহজ, এর সঙ্গে যোগ রয়েছে ছবির
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: May 24, 2022 | 8:34 AM

Wordle Answer Today, May 24: Wordle গেমটি খেলছেন নাকি? এই গেমে রোজই থাকে একটি শব্দছক। সেই শব্দছক পূরণ করে আপনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারেন। এভাবে প্রতিদিন আপনার অনুমান করা শব্দছক আপনি যত মেলাতে পারবেন, ততই বাড়বে আপনার স্কোর। তাই আপনার প্রতিদিনের Wordle স্কোর ভাল করতে, সর্বোপরি আপনার ভকাবুলারি বা শব্দভাণ্ডারের পরিধি আরও বিস্তৃত করতে, প্রতিদিন Wordle-এর সম্ভাব্য উত্তর সম্পর্কে একটা হিন্ট দিতে চলেছে টিভি ৯ বাংলা। 24 May অর্থাৎ মঙ্গলবারের Wordle সলিউশনটি কিন্তু বেশ সহজ। একটু চেষ্টা করলেই এই শব্দ বোঝা যাবে। এই শব্দের অক্ষরগুলো একটার পরে একটা সাজানো খুব শক্ত কাজ নয়। আজকের Wordle শব্দটি বুঝতে পারলেন? না পারলে আমাদের কাছ থেকেই হিন্ট নিয়ে আর একবার চেষ্টা করুন। তার আগে Wordle এবং তার নিয়মগুলি একবার জেনে নিন।

Wordle ও তার নিয়মাবলী

Wordle আসলে একটি গেসিং গেম, যা তৈরি করেছিলেন এক মার্কিন সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার জোশ ওয়ার্ডল্। ২০২১ সালের ডিসেম্বর মাসেই এই গেমটি নিয়ে এসেছিলেন তিনি। তারপর থেকে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছে গেমটি। লাখে লাখে মানুষ প্রতিদিন এই গেম সলিউশন করছেন। চলতি বছরের জানুয়ারি মাসেই Wordle গেমটি কিনে নেয় জনপ্রিয় সংবাদমাধ্যম নিউইয়র্ক টাইমস। তবে ফিচারে কোনও পরিবর্তন করা হয়নি।

Wordle খেলার নিয়মগুলি খুবই সহজ। অগোছালো ভাবে সাজানো পাঁচটি বর্ণের একটি শব্দমালা আপনার কাছে নিয়ে আসা হয়। সঠিক শব্দটা খুঁজে বের করার জন্য আপনাকে মোট ছয়বার সুযোগ দেওয়া হয়। ছোট বর্গক্ষেত্রে আপনি যে অক্ষরটি পূরণ করেন তা সবুজ, হলুদ বা ধূসর বর্ণ ধারণ করে। আর এই রংগুলিই হল ক্লু – আপনি সঠিক উত্তরের দিকে এগিয়ে যাচ্ছেন কি না, সেটা বোঝার জন্য।

1) বক্স যদি সবুজ হয়ে যায়, তাহলে বুঝতে হবে খোপে বসানো আপনার গেস করা বর্ণটি সঠিক এবং তা যথাযথ স্থানে বসেছে।

2) বক্স যদি হলুদ হয়ে যায়, তাহলে বুঝতে হবে আপনার অনুমান ঠিক, কিন্তু সঠিক জায়গায় আপনি বর্ণটি বসাননি।

3) এখন বক্সটা যদি ধূসর বর্ণের হয়ে যায়, তাহলে ধরে নিতে হবে আপনার গেস করা বর্ণটিই ভুল।

Wordle 339-এর হিন্ট এবং উত্তর

  • এই শব্দে রয়েছে দুটো স্বরবর্ণ।
  • শব্দটি শুরু হচ্ছে ‘A’ দিয়ে।
  • কোনও অক্ষরের পুনরাবৃত্তি হয়নি।
  • আজকের শব্দের সঙ্গে ছবির মিল রয়েছে।
  • এটি একটি ৫ অক্ষরের শব্দ।
  • এই শব্দ একটি বিশেষ্য।
  • শব্দটির দ্বিতীয় স্বরবর্ণ রয়েছে চতুর্থ স্থানে।

উপরের হিন্টসগুলো থেকে আপনি নিশ্চয় আজকের Wordle শব্দটা বুঝতে পেরেছেন। এবার দেখে নিন আপনার গেস মিলল কিনা… আজকের Wordle অর্থাৎ Wordle 339, 24 May-এর উত্তর হল ‘ALBUM’।