1 ডিসেম্বর ভারতে আসছে Infinix Hot 20 5G, সস্তায় দেশি 5G হ্যান্ডসেট

1 ডিসেম্বর, 2022 Infinix Hot 20 5G ভারতে লঞ্চ করতে চলেছে। বাজেট সেগমেন্টেই এই ফোনটি নিয়ে আসা হবে। মূলত ভারতে কম দামে 5G হ্যান্ডসেট লঞ্চ করতেই 12,000 টাকার মধ্যেই এই ইনফিনিক্স ফোন হাজির হতে পারে বলে জানা গিয়েছে।

1 ডিসেম্বর ভারতে আসছে Infinix Hot 20 5G, সস্তায় দেশি 5G হ্যান্ডসেট
কম বাজেটে নতুন 5G স্মার্টফোন নিয়ে আসছে ইনফিনিক্স।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Nov 24, 2022 | 1:58 PM

Infinix ভারতে আরও একটি 5G সক্রিয় স্মার্টফোন নিয়ে আসতে চলেছে। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, বাজেট ফ্রেন্ডলি এই স্মার্টফোন ভারতে লঞ্চ হতে চলেছে 1 ডিসেম্বর, 2022। সেই ফোনের নাম Infinix Hot 20 5G। 91Mobiles-এর একটি রিপোর্ট অনুযায়ী, বাজেট সেগমেন্টেই এই ফোনটি নিয়ে আসা হবে। মূলত ভারতে কম দামে 5G হ্যান্ডসেট লঞ্চ করতেই 12,000 টাকার মধ্যেই এই ইনফিনিক্স ফোন হাজির হতে পারে বলে জানা গিয়েছে। মনে করা হচ্ছে এই ফোনের অধিকাংশ ফিচারেরই মিল থাকবে Infinix Hot 20-র সঙ্গে, পাশাপাশি Pro মডেলের কিছু বৈশিষ্ট্যও জুড়ে দেওয়া হবে ফোনটিতে।

লঞ্চের কয়েক প্রহর আগে আসন্ন হ্যান্ডসেটের বেশ কিছু স্পেসিফিকেশন প্রকাশ করেছে Infinix। সংস্থা জানিয়েছে, এই ফোনে থাকছে একটি 6.92 ইঞ্চির হোল পাঞ্চ ডিসপ্লে, যার রিফ্রেশ রেট 120Hz এবং এটি FHD+ রেজ়োলিউশন সাপোর্ট করছে। স্মার্টফোনটি 12 5G ব্যান্ডও সাপোর্ট করে।

Infinix-এর তরফ থেকে দাবি করা হয়েছে, আসন্ন 5G হ্যান্ডসেটটির সেটিংস ঠিকঠাক করলে তার টপ ইন্টারনেট স্পিড 1.2Gbps হয়ে যাবে। এদিকে পারফরম্যান্সের দিক থেকে দেখতে গেলে এই ইনফিনিক্স হ্যান্ডসেটটি Dimensity 810 DoC দ্বারা চালিত হবে, যা পেয়ার করা থাকছে 1GB RAM এবং 64GB স্টোরেজের সঙ্গে।

এই খবরটিও পড়ুন

এদিকে ব্যাটারি সেটআপের দিক থেকে সেরা হতে চলেছে Infinix Hot 20 5G Series। আসন্ন ফোনে থাকছে একটি বড় এবং শক্তিশালী 6,000mAh ব্যাটারি, যা 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ইনফিনিক্স জানিয়েছে এই ফোনের দুটি কালার অপশন থাকবে। পাশাপাশি প্লাসিক ব্যাক মেটিরিয়াল দেওয়া হবে। রেগুলার Infinix Hot 20 ফোনের রিয়ার প্যানেলে থাকবে দুটি ক্যামেরা সেন্সর। অন্যদিকে প্রো ভ্যারিয়েন্টটির পিছনে বায়োমেট্রিক সিকিওরিটির জন্য একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হচ্ছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla