iPhone 12 and iPhone 12 Mini: আইফোন ১২ এবং আইফোন ১২ মিনি- র দামে ব্যাপক ছাড় অ্যামাজন ও ফ্লিপকার্টে

iPhone 12 and iPhone 12 Mini: দেখে নেওয়া যাক আইফোন ১২ সিরিজের দু'টি মডেল আইফোন ১২ এবং আইফোন ১২ মিনির কোন রঙের এবং কোন স্টোরেজ মডেলের দামে কতটা ছাড় রয়েছে।

iPhone 12 and iPhone 12 Mini: আইফোন ১২ এবং আইফোন ১২ মিনি- র দামে ব্যাপক ছাড় অ্যামাজন ও ফ্লিপকার্টে
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: May 10, 2022 | 8:16 AM

আইফোন ১২ (iPhone 12) এবং আইফোন ১২ মিনি (iPhone 12 Mini)— এই দুই ফোন ই-কমার্স সংস্থা অ্যামাজন ইন্ডিয়া (Amazon India and Flipkart) এবং ফ্লিপকার্টে পাওয়া যাচ্ছে ব্যাপক ছাড়ে। স্টোরেজ কনফিগারেশন এবং ফোনের রঙ অনুসারে প্রযোজ্য হয়েছে ছাড়। এই দুই ফোনের বিভিন্ন ভ্যারিয়েন্টে ব্যাঙ্ক অফারের সঙ্গে সঙ্গে থাকছে এক্সচেঞ্জ অফারও। তবে এই দুই আইফোনের বেশ কয়েকটি রঙ এবং স্টোরেজের ভ্যারিয়েন্ট অ্যামাজন এবং ফ্লিপকার্ট, দুটো ই-কমার্স সংস্থাতেই নেই। এবার দেখে নেওয়া যাক আইফোন ১২ সিরিজের দু’টি মডেল আইফোন ১২ এবং আইফোন ১২ মিনির কোন রঙের এবং কোন স্টোরেজ মডেলের দামে কতটা ছাড় রয়েছে। এই ছাড়ের দৌলতে দুটো ফোনের দামই অনেকটা কমে গিয়েছে। তাই এখন আইফোন কেনার পরিকল্পনা থাকলে আইফোন ১২ সিরিজ কেনার কথা ভাবতেই পারেন।

আইফোন ১২, কালো রঙের ৬৪ জিবি স্টোরেজের মডেলের আসল দাম ৬৫,৯০০ টাকা। অ্যামাজন ইন্ডিয়ার সাইটে এই ফোন ১১,৯১০ টাকা ছাড়ে পাওয়া যাচ্ছে। অন্যদিকে নীল এবং সাদা রঙে ফোন পাওয়া যাচ্ছে ১১ হাজার টাকা ছাড়ে। আইফোন ১২, ৬৪ জিবি স্টোড়েজের লাল রঙের মডেলের ক্ষেত্রে অ্যামাজনে ৯৯১০ টাকা ছাড় রয়েছে। এই ফোনের সবুজ এবং পার্পল রঙে মডেলে ৮৯১০ টাকা ছাড় রয়েছে।

আইফোন ১২- র ১২৮ জিবি স্টোরেজ মডেলের আসল দাম ৭০,৯০০ টাকা। অ্যামাজনে এই ফোনের আসল দামের উপর ১১ হাজার টাকা পর্যন্ত ছাড় রয়েছে। আইফোন ১২- র ২৫৬ জিবি স্টোরেজ মডেলের আসল দাম ৯৪,৯০০ টাকা। এক্ষেত্রে ছাড়ের পরিমাণ ২৬,৯০১ টাকা। এর পাশাপাশি অ্যামাজনের সাইটে আইফোন ১২ কেনার ক্ষেত্রে এক্সচেঞ্জ অফার হিসেবে ১১,৬৫০ টাকা পর্যন্ত ছাড় রয়েছে। আর ব্যাঙ্ক অফ বরোদার ক্রেডিট কার্ডে ফোন কিনলে ২০০০ টাকা পর্যন্ত ছাড় রয়েছে। তবে আইফোন ১২- র ক্ষেত্রে ছাড় থাকলেও অ্যামাজনের সাইটে আইফোন ১২ মিনি ফোন বর্তমানে উপলব্ধ নয়।

অন্যদিকে ফ্লিপকার্টে আইফোন ১২ ফোনের ৬৪ জিবি স্টোরেজ মডেলের সমস্ত রঙের ক্ষেত্রেই ১০,৯১০ টাকা ছাড় রয়েছে আসল দামের উপর। আইফোন ১২, ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের সমস্ত রঙের মডেলের ক্ষেত্রে আসল দাম উপর ৯৯১০ টাকা ছাড় রয়েছে। তবে আইফোন ১২- র ২৫৬ জিবি স্টোরেজ মডেল এই মুহূর্তে ফ্লিপকার্টে উপলব্ধ নয়।

এর পাশাপাশি আইফোন ১২ মিনি ৬৪ জিবি স্টোরেজের কালো, নীল্ম লাল এবং সাদা— এই চারটি রঙের ফোনের আসল দাম ৫৯,৯০০ টাকা। এক্ষেত্রে ছাড় রয়েছে ৯৯০১ টাকা। তবে সবুজ এবং পার্পল রঙের মডেল এখন উপলব্ধ নয়। আইফোন ১২ মিনি ১২৮ জিবি স্টোরেজের মডেলও ফ্লিপকার্টের সাইটে উপলব্ধ নয়। অন্যদিকে আইফোন ১২ মিনি ২৫৬ জিবি স্টোরেজ মডেলের আসল দাম ৭৪,৯০০ টাকা। এই দামের উপর রয়েছে ৯৯০১ টাকা ছাড়। এছাড়াও ফ্লিপকার্টে আইফোন ১২ মিনি সিরিজের ক্ষেত্রে এক্সচেঞ্জ অফার হিসেবে ১৩ হাজার টাকা পর্যন্ত ছাড় পাবেন ক্রেতারা। এসবিআই- এর ক্রেডিট কার্ডের মাধ্যমে ফ্লিপকার্ট থেকে ফোন কিনলে ৩২৫০ টাকা বা ১০ শতাংশ ছাড় পাওয়া সম্ভব।