Flipkart Smartphone Offer: ফ্লিপকার্টের বিরাট অফার! মাত্র ২,৯৯৯ টাকায় স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি বাড়ি নিয়ে যাওয়ার সুযোগ…

Samsung Galaxy F23 5G Discount: ব্যাপক ছাড়ে উপলব্ধ হল সদ্য লঞ্চ হওয়া স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি ফোনটি। ফ্লিপকার্ট থেকে কিনলেই আপনি পাবেন ছাড়। কত টাকা ছাড় পাবেন, কী কী ফিচার্স রয়েছে, জেনে নিন সব তথ্য।

Flipkart Smartphone Offer: ফ্লিপকার্টের বিরাট অফার! মাত্র ২,৯৯৯ টাকায় স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি বাড়ি নিয়ে যাওয়ার সুযোগ...
স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি।
Follow Us:
| Edited By: | Updated on: May 09, 2022 | 4:04 PM

কয়েক মাস আগেই ভারতে লঞ্চ হয়েছে স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি (Samsung Galaxy F23 5G) ফোনটি। বাজেট সেগমেন্টে এই ফোনটি বেশ জনপ্রিয়ও হয়েছে। গ্যালাক্সি এফ২৩-এর দাম শুরু হচ্ছে ১৫,৯৯৯ টাকা থেকে। সস্তার এই ফোনটি টক্কর দিতে চলেছে ভিভো, শাওমি, পোকো, রিয়েলমি-সহ আরও নামীদামি ব্র্যান্ডের স্মার্টফোনকে। এবার এই ফোনে বিরাট ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট (Flipkart Smartphone Offer)। আর তার ফলে এখনও পর্যন্ত সবথেকে সবথেকে কম দামে উপলব্ধ হয়েছে স্যামসাং গ্যালাক্সি এফ২৩। শুধু বেস ভ্যারিয়েন্ট নয়। ফোনটির প্রায় সমস্ত স্টোরেজ মডেলেই অফার মিলছে। এহেন গ্যালাক্সি এফ২৩ ফোনে কী কী ফিচার্স রয়েছে, কত কম দামে এই ফোনটি আপনি ক্রয় করতে পারবেন, এমনই যাবতীয় তথ্য এক নজরে দেখে নেওয়া যাক।

স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি স্পেসিফিকেশনস, ফিচার্স

সস্তার ফোনে সমস্ত গুরুত্বপূর্ণ ফিচার্সের চাহিদা থাকে যে সব ইউজারের, তাঁদের জন্য সেরা হতে পারে এই স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি ফোনটি। এই লেটেস্ট গ্যালাক্সি ফোনে রয়েছে একটি ৬.৬ ইঞ্চির এফএইচডি প্লাস ইনফিনিটি ইউ ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্ৎজ়। গোরিলা গ্লাস ৫ দ্বারা সুরক্ষিত এই ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য এই ফোনে রয়েছে একটি স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর। বেশ বড় ও শক্তিশালী একটি ৫,০০০এমএএইচ ব্যাটারিও দেওয়া হয়েছে ফোনটিতে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। তবে এ ক্ষেত্রে আপনাকে একটা বিষয় মাথায় রাখতে হবে যে, এই ফোনটি ক্রয় করলে তার রিটেল বক্সের সঙ্গে কোনও চার্জিং অ্যাডাপ্টার অফার করা হবে না আপনাকে।

অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অপারেটিং সিস্টেম স্যামসাংয়ের নিজস্ব ওয়ানইউআই ৪.১ আউট অফ দ্য বক্স লেয়ার দেওয়া হয়েছে ফোনটিতে। দুটি কালার অপশন রয়েছে এই স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি ফোনের – অ্যাকোয়া ব্লু এবং ফরেস্ট গ্রিন। ফটোগ্রাফি ডিপার্টমেন্টের দিক থেকে ঢেলে সাজানো হয়েছে এই গ্যালাক্সি এফ২৩ ফোনটি। প্রাইমারি সেন্সর হিসেবে এই ফোনে রয়েছে একটি ৫০ মেগাপিক্সেল সেন্সর। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে একটি ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা দেওয়া হয়েছে ফোনটিতে। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য এই গ্যালাক্সি এফ২৩ ৫জি ফোনে রয়েছে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং সেন্সর।

স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি অফার: কীভাবে পাবেন

১) স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি ফোনটি ভারতে লঞ্চ করা হয়েছিল ১৫,৯৯৯ টাকা দামে। এই দাম ফোনটির ৪জিবি র‌্যাম ও ১২৮জিবি স্টোরেজ অপশনের জন্য। কিন্তু ফ্লিপকার্ট এক ধাক্কায় এই ফোনটির দাম ২,০০০ টাকা কমিয়ে দিয়েছে। ফলে, এই গ্যালাক্সি এফ২৩ ফোনটি ক্রয় করতে আপনার খরচ হবে মাত্র ১৩,৯৯৯ টাকা।

২) এত কম দামে গ্যালাক্সি এফ২৩ ৫জি ফোনটি উপলব্ধ হওয়ার পিছনে রয়েছে একাধিক ব্যাঙ্কের অফার। আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড ও ইএমআই ট্রান্জাকশনে পেয়ে যাবেন ফ্ল্যাট ১,০০০ টাকা ডিসকাউন্ট। আবার এসবিআই ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা পেয়ে যাবেন ১০ শতাংশ ডিসকাউন্ট।

৩) ইএমআই ট্রান্জাকশনের ক্ষেত্রে এসবিআই ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ১০ শতাংশ ছাড়ে মোট ৭৫০ টাকা সাশ্রয় করতে পারবেন।

৪) এদিকে আবার ফোনটির ৬জিবি র‌্যাম ও ১২৮জিবি স্টোরেজ অপশনের ক্ষেত্রেও এই একই অফার উপলব্ধ হতে চলেছে। তাতে এই ভ্যারিয়েন্টটি কিনতে আপনার খরচ হবে ১৪,৯৯৯ টাকা।

৫) এখন আপনি যদি পুরনো ফোনটি বদলে নিজেকে একটি স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি ফোনে আপগ্রেড করিয়ে নিতে চান, তাহলে পেয়ে যাবেন ১৩,০০০ টাকা পর্যন্ত ছাড়। এখন এক্সচেঞ্জ অফারে আপনি যদি ফোনটি ক্রয় করেন, তাহলে মাত্র ২,৯৯৯ টাকায় বাড়ি নিয়ে যেতে পারবেন গ্যালাক্সি এফ২৩ ৫জি।