iPhone 12 এবার 29,150 টাকা ছাড়ে, Amazon-এর বিরাট অফার মিস করা যাবে না

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Jun 09, 2022 | 2:02 PM

Amazon Monsoon Carnival: অ্যামাজ়নে শুরু হল বিশেষ সলে। আর সেই সেলে আপনি ব্যাপক ছাড়ে পেয়ে যাবেন iPhone 12। কীভাবে এই অফারটি পাবেন, জেনে নিন।

iPhone 12 এবার 29,150 টাকা ছাড়ে, Amazon-এর বিরাট অফার মিস করা যাবে না
ব্যাপক ছাড়ে আইফোন ১২।

iPhone 13 চলে এসেছে অনেক দিন আগেই। চলতি বছরে হয়তো iPhone 14 সিরিজ়ও সারা বিশ্বেই চলে আসবে। কিন্তুন iPhone 12 এখনও পর্যন্ত বিশ্বের বিভিন্ন প্রান্তে জনপ্রিয়। আর সেই জনপ্রিয় অ্যাপল স্মার্টফোন বিভিন্ন সময়ে আকর্ষণীয় কিছু ছাড়ও দেওয়া হয়ে থাকে। অ্যামাজ়নে মনসুন কার্নিভ্যাল শুরু হয়েছে। আর সেখানেই ব্যাপক কম দামে পাওয়া যাচ্ছে Apple iPhone 12। সেই প্রাইস কাটের পরে ফোনটির দাম এতটাই কম হয়ে গিয়েছে যে, তার থেকে iPhone SE 3-র দামও বেশি। হ্যাঁ, ঠিকই শুনছেন। কত টাকা ছাড় পাবেন, কী কী অফার থাকছে, সেই সব অফার এক নজরে দেখে নেওয়া যাক।

অ্যামাজন মনসুন কার্নিভ্যালে iPhone 12 দাম কমল

বর্ষা এখনও কিছু দেরি থাকলেও অ্যামাজন মনসুন কার্নিভ্যাল কিন্তু শুরু হয়ে গিয়েছে। 7 জুন থেকে শুরু হয়ে এই সেল চলবে 12 জুন পর্যন্ত। একাধিক প্রডাক্টে ছাড় মিলছে পাঁচ দিনের এই সেলে। তবে সবথেকে বড় অফারটি পাওয়া যাচ্ছে iPhone 12-র ক্ষেত্রে। এমনিতে মার্কেটে 128GB স্টোরেজ ভ্যারিয়েন্টের iPhone 12-র দাম 70,900 টাকা। কিন্তু অ্যামাজ়ন এক ধাক্কায় এই ফোনের দাম 14% কমিয়ে দিয়েছে এবং তার ফলে এই iPhone 12-র দাম হয়ে গিয়েছে 59,900 টাকা। এর থেকে বড় অফার এই মুহূর্তে আর কোনও আইফোনের ক্ষেত্রেই দেওয়া হচ্ছে না। এরপরেও আপনি যদি ফোনটির দাম কমাতে চান, তাহলে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে এক্সচেঞ্জ অফারটি আপনাকে একবার দেখে নিতে হবে।

এক্সচেঞ্জ অফারেও ব্যাপক ছাড় মিলছে iPhone 12-তে। আপনার পুরনো ফোনটি দিয়ে নিজেকে যদি একটা iPhone 12-তে আপগ্রেড করিয়ে নিতে চান, তাহলে সোজা 18,150 টাকা ছাড় পেয়ে যাবেন। এর ফলে ফোনটির দাম হয়ে যাচ্ছে 41,750 টাকা। অর্থাৎ সব মিলিয়ে এই ফোনে আপনি পেয়ে যাচ্ছেন 29,150 টাকা ছাড়। এর থেকে বড় অফার এই মুহূর্তে আর কোনও আইফোনের ক্ষেত্রেই দেওয়া হচ্ছে না।

কীভাবে এই অফারটি পাবেন

1) প্রথমে আপনাকে Amazon-এ যেতে হবে এবং সেখান থেকে ‘iPhone 12 128GB’ লিখে সার্চ করতে হবে অথবা এই লিঙ্কে ক্লিক করতে হবে।

2) এবার iPhone 12-র কোন রংটি আপনার পছন্দ, সেটি বেছে নিন।

3) এরপরে ‘এক্সচেঞ্জ অফারে কিনুন’ বক্সটি চেক করুন।

4) এখানে আপনার কাছে থাকা ফোনটি অর্থাৎ যেটা আপনি এক্সচেঞ্জ করতে চান, তার ব্র্যান্ডের নামটি দিয়ে দিন। সেই মডেল, IMEI নম্বর দিয়ে দিন এবং সব কাজ হয়ে গেলে কনফার্ম করে দিন।

এই খবরটিও পড়ুন

5) এবার আপনি দেখতে পাবেন iPhone 12-র দাম কতটা কমে গিয়েছে। ফোনটি ক্রয় করার জন্য চেক আউটে প্রসিড করুন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla