ভারতে লঞ্চ হল রিয়েলমি ‘সি’ সিরিজের তিনটি মডেল, কত দামে কোথায় পাওয়া যাবে এইসব ফোন?

রিয়েলমি সি২০ মডেলে রয়েছে সিঙ্গল রেয়ার ক্যামেরা। সি২১ এবং সি২৫ এই দু'টি মডেলে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা।

  • TV9 Bangla
  • Published On - 18:32 PM, 8 Apr 2021
ভারতে লঞ্চ হল রিয়েলমি 'সি' সিরিজের তিনটি মডেল, কত দামে কোথায় পাওয়া যাবে এইসব ফোন?
অন্যান্য দেশে এর আগেই লঞ্চ হয়েছিল এই তিনটি ফোন।

বৃহস্পতিবার ভারতে লঞ্চ হল রিয়েলমি ‘সি’ সিরিজের মোট তিনটি মডেল। রিয়েলমি সি২০, সি২১ এবং সি২৫— এই তিনটি ফোন লঞ্চ হয়েছে। অন্যান্য দেশে এর আগেই লঞ্চ হয়েছিল এই তিনটি ফোন। রিয়েলমি সি২০ মডেলে রয়েছে সিঙ্গল রেয়ার ক্যামেরা। সি২১ এবং সি২৫ এই দু’টি মডেলে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা। সি২৫ মডেলের ব্যাটারি 6,000mAh। অন্যদিকে রিয়েলমি সি২০ এবং সি২১ মডেলের ব্যাটারি 5,000mAh।

ভারতে রিয়েলমি ‘সি’ সিরিজের এই তিনটি ফোনের দাম-

রিয়েলমি সি২০ মডেলের ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৬৯৯৯ টাকা। প্রথম ১০ লক্ষ ক্রেতার জন্য অবশ্য রয়েছে ছাড়। তাঁরা এই ফোনে পাবেন ৬৭৯৯ টাকায়।

রিয়েলমি সি২১ মডেলের ৩ জিবি র‍্যাম এবং ৩২ স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৭৯৯৯ টাকা। ৪ জিনি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮৯৯৯ টাকা।

রিয়েলমি সি২৫ মডেলের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজের দাম ৯৯৯৯ টাকা। ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ১০,৯৯৯ টাকা।

আরও পড়ুন- শাওমির ফোনে ‘চৈত্র সেল’, কত টাকায় পাবেন রেডমি নোট ১০ প্রো?

কী কী রঙে পাওয়া যাবে এই তিনটি ফোন?

রিয়েলমি সি২০ মডেল পাওয়া যাবে কুল ব্লু এবং কুল গ্রে রঙে। রয়েলমি সি২১ মডেল পাওয়া যাবে ক্রস ব্ল্যাক এবং ক্রস ব্লু রঙের অপশনে। রিয়েলমি সি২৫ মডেল পাওয়া যাবে ওয়াটারি ব্লু এবং ওয়াটারি গ্রে হিউস রঙে।

এই তিনটি মডেলে কী কী ছাড় রয়েছে?

আগামী ১৩ এপ্রিল দুপুর ১২টা থেকে রিয়েলমি সি২০ মডেলের উপর ছাড় শুরু হবে। অন্যদিকে রিয়েলমি সি২১ এবং সি২৫ মডেলের উপর ছাড় দেওয়া হবে যথাক্রমে ১৪ এপ্রিল এবং ১৬ এপ্রিল থেকে। তিনটি ফোনই ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। এছাড়াও Realme.com এবং যেকোনও বড় রিটেল স্টোরে এই ফোনগুলি পাওয়া যাবে।