17,999 টাকায় লঞ্চ হল Tecno Camon 19 Pro Mondrian Edition, সূর্যালোকে রং বদলায় এই ফোনের ব্যাক প্যানেল!

Tecno Camon 19 Pro Mondrian Edition কোম্পানির প্রথম স্মার্টফোন, যাতে কালার চেঞ্জিং রিয়ার ডিজ়াইন দেওয়া হয়েছে। 8GB RAM + 128GB স্টোরেজ মডেলের Tecno Camon 19 Pro Mondrian Edition-এর দাম ভারতে 17,999 টাকা।

17,999 টাকায় লঞ্চ হল Tecno Camon 19 Pro Mondrian Edition, সূর্যালোকে রং বদলায় এই ফোনের ব্যাক প্যানেল!
সূর্যালোকে রং বদলায় এই ফোনের ব্যাক প্যানেল!!
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2022 | 6:25 PM

Tecno জনপ্রিয় Camon সিরিজ়ে একটি নতুন ফোন যোগ করেছে, যার নাম Tecno Camon 19 Pro Mondrian Edition। এটি কোম্পানির প্রথম স্মার্টফোন, যাতে কালার চেঞ্জিং রিয়ার ডিজ়াইন দেওয়া হয়েছে। ফোনটির কিছু গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে রয়েছে 120Hz রিফ্রেশ রেটের ডিসপ্লে এবং পারফরম্যান্সের জন্য শক্তিশালী একটি MediaTek Helio G96 প্রসেসর। এছাড়াও এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে, যার প্রাইমারি সেন্সর 64MP, রয়েছে একটি শক্তিশালী 5,000mAh ব্যাটারি। ফোনটির দাম ও ফিচার সংক্রান্ত সব তথ্য একনজরে দেখে নেওয়া যাক।

Tecno Camon 19 Pro Mondrian Edition: দাম ও উপলব্ধতা

এই টেকনো ফোনটি ভারতে লঞ্চ করা হয়েছে একটাই মাত্র স্টোরেজ ভ্যারিয়েন্টে। সেই 8GB RAM + 128GB স্টোরেজ মডেলের Tecno Camon 19 Pro Mondrian Edition-এর দাম ভারতে 17,999 টাকা। 22 সেপ্টেম্বর থেকে ফোনের প্রি-বুকিং আরম্ভ হবে অ্যামাজ়নে। SBI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে যাঁরা এই ফোন ক্রয় করবেন, তাঁরা পেয়ে যাবেন 10% ছাড়।

Tecno Camon 19 Pro Mondrian Edition: স্পেসিফিকেশন, ফিচার

সফটওয়্যার হিসেবে ফোনটিতে রয়েছে অ্যান্ড্রয়েড 12 ভিত্তিক HiOS 8.6 অপারেটিং সিস্টেম। একটি 6.8 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে রয়েছে এই ফোনে, যার রিফ্রেশ রেট 120Hz এবং স্ক্রিন টু বডি রেশিও 94.26 শতাংশ। Widevine L1 সাপোর্ট রয়েছে এই ডিসপ্লেতে, যার সাহায্যে OTT কন্টেন্ট স্ট্রিমিং চাক্ষুষ করা যেতে পারে 1080 পিক্সেলে। এছাড়াও ব্লু লাইট এডিশনের জন্য TUV Rheinland সার্টিফিকেট প্রাপ্ত এই ফোনে। পারফরম্যান্সের জন্য রয়েছে একটি MediaTek Helio G96 প্রসেসর, যা পেয়ার করা থাকছে 8GB পর্যন্ত র‌্যামের সঙ্গে। এছাড়াও মেমোরি ফিউসন টেকনোলজি কাজে লাগিয়ে এই ফোনের অনবোর্ড র‌্যাম 13GB পর্যন্ত বর্ধিত করা যেতে পারে।

ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে Tecno Camon 19 Pro Mondrian Edition-এ, যার প্রাইমারি সেন্সর 64MP RGBW+ (G+P)। এই প্রাইমারি ক্যামেরা অপ্টিক্যাল ইমেজ স্টেবিলাইজ়েশন সাপোর্ট করে। আর একটি একটি 50MP প্রোট্রেইট সেন্সর রয়েছে। একাধিক ক্যামেরা মোড যেমন চেঞ্জিং স্কাই, সাইবারপাঙ্ক, এবং ড্রিমি ইত্যাদি সাপোর্ট করে ফোনটি। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য এই ফোনে একটি 32MP ফ্রন্ট ফেসিং সেন্সর দেওয়া হয়েছে।

128GB পর্যন্ত অনবোর্ড স্টোরেজ রয়েছে এই ফোনের, যা মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে 512GB পর্যন্ত বর্ধিত করা যেতে পারে। ফোনটির আর একটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল তার পলিক্রোম্যাটিক ফটোইজ়োমার টেকনোলজি, যা ফোনটিকে মাল্টি কালার ব্যাক প্যানেল দিতে পারে এবং সেগুলি সাদা, গোলাপি এবং নীলের শেডে ধরা দেবে ব্যবহারকারীর কাছে।

শক্তিশালী একটি 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছে ফোনটিতে, যা 33W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এই ব্যাটারি 124 ঘণ্টার মিউজ়িক প্লেব্যাক টাইম এবং 37 দিনের স্ট্যান্ডবাই টাইম দিতে পারে কেবল মাত্র একবার চার্জেই। সংস্থার তরফে দাবি করা হয়েছে ফাস্ট চার্জিং সাপোর্ট থাকার কারণে মাত্র 13 মিনিট চার্জ দিলেই এই ফোনের ব্যাটারি 0-30 শতাংশ চার্জ হয়ে যাবে।