চাহিদা তুঙ্গে, রয়াল এনফিল্ডের এই নতুন সদস্যকে কাছে পেতে অপেক্ষা করতে হবে তিন মাস

স্পোর্টসবাইক প্রেমীদের বরাবরই পছন্দের তালিকায় পয়লা নম্বরে থেকেছে রয়াল এনফিল্ড বাইকগুলি।

চাহিদা তুঙ্গে, রয়াল এনফিল্ডের এই নতুন সদস্যকে কাছে পেতে অপেক্ষা করতে হবে তিন মাস
স্পোর্টসবাইক প্রেমীদের বরাবরই পছন্দের তালিকায় পয়লা নম্বরে থেকেছে রয়াল এনফিল্ড বাইকগুলি।
Follow Us:
| Updated on: Nov 24, 2020 | 12:45 PM

TV9 বাংলা ডিজিটাল: পাহাড়ি রাস্তা, এবড়ো খেবড়ো পথ, দু’পাশে অতল খাদ, মাঝখান দিয়ে ঝড়ের বেগে শব্দ করতে করতে ছুটে চলেছে আপনার সাধের স্পোর্টস বাইকটি। রয়াল এনফিল্ড বলতে এমনই এক দৃশ্য ভেসে ওঠে চোখের সামনে। স্পোর্টসবাইক প্রেমীদের বরাবরই পছন্দের তালিকায় পয়লা নম্বরে থেকেছে রয়াল এনফিল্ড বাইকগুলি। আর এই আরই পরিবারের নতুন সদস্য মিটিওর ৩৫০ (RE Meteor 350) নিয়ে জোর কাড়াকাড়ি ভারতের বাজারে। চাহিদা এতই যে অপেক্ষা করতে হবে একটা দীর্ঘ সময়। Royal Enfield

ঠিক ছিল এ বছরের গোড়াতেই আত্মপ্রকাশ করবে রয়াল এনফিল্ড পরিবারের এই নতুন সদস্য মিটিওর ৩৫০। কিন্তু করোনা পরিস্থিতির কারণে তা পিছিয়ে গিয়ে আত্মপ্রকাশ করে চলতি মাসেরই গোড়ার দিকে। প্রিবুকিং করা হয়েছিল আগেই। কিন্তু এই দু’চাকার উন্নতমানের প্রযুক্তি বাড়িয়ে দিল বাইকপ্রেমীদের তাকে ঘরে নিয়ে যাওয়ার চাহিদা। ফল এক দীর্ঘ সময়ের প্রতীক্ষা।

View this post on Instagram

A post shared by Royal Enfield (@royalenfield)

চাহিদা হবে না-ই বা কেন? নতুন এই বাইকে রয়েছে ডুয়াল চ্যানেল এবিএস। সামনে এবং পিছনে দুটি চাকাতেই থাকছে ডিস্ক ব্রেক। ইঞ্জিন ৩৪৯ সিসি। ফায়ারবল, সুপারনোভা এবং স্টেলার… মিটিওর ৩৫০র মোট তিনটি মডেল বাজারে এনেছে রয়াল এনফ্লিন্ড। ফায়ারবল মডেলের শো-রুমের দাম ১ লক্ষ ৭৫ হাজার টাকা। স্টেলার মডেলটির দাম ১ লক্ষ ৮১ হাজার টাকা। মিটিওর ৩৫০ সুপারনোভার দাম ১ লক্ষ ৯০ হাজার টাকা।

তবে দামেও ‘কুছ পরোয়া নহি’। আপনি যদি মুম্বই থেকে মিটিওর ৩৫০ বুক করে থাকেন তবে তা হাতে পেতে আপনার লেগে যাবে ৪৫ দিন। যদি আপনি দিল্লি বাঁ পুনার বাসিন্দা হন তবে সময় লাগবে প্রায় দু’মাস। চমকে যাবেন না। যদি আপনার নিবাস হয় চেন্নাই, বেঙ্গালুরু অথবা কলকাতা তবে সময়টা আরও বেশি। আপনার স্বপ্নের বাইককে সফরসঙ্গী বানাতে সময় লাগবে প্রায় তিন মাস। অর্থাৎ নতুন বছরের আপনার ঘরেও আসবে নতুন বাইক।