অনলাইনে ভিডিয়ো গেমেও খেলা যাবে হোলি, ২৮ মার্চ আসছে পোকেমনের ‘Holi In-Game Event’

শুধু গেম খেলাই নয়, সেই সঙ্গে থাকছে রিওয়ার্ড পাওয়ার সুযোগও। এই 'ইন গেম ইভেন্ট'- এর দৌলতে হোলি স্পেশ্যাল টি-শার্টও পাওয়া যাচ্ছে।

অনলাইনে ভিডিয়ো গেমেও খেলা যাবে হোলি, ২৮ মার্চ আসছে পোকেমনের 'Holi In-Game Event'
গেম মেকার সংস্থা Niantic তার অফিশিয়াল ব্লগে জানিয়েছে, জনপ্রিয় পোকেমন গো মোবাইল গেম তাদের নতুন 'হোলি ইভেন্ট' আনতে চলেছে।
Follow Us:
| Updated on: Mar 18, 2021 | 11:49 PM

আর কয়েকদিন পরেই আসছে হোলি। সারা দেশ মাতবে রঙের উৎসবে। তবে যাঁরা কোভিডের কারণে একটু বেশি সতর্ক থাকতে চান, তাঁদের জন্য ঘরে বসেই হোলি খেলার সুযোগ রয়েছে। ভিডিয়ো গেমেই খেলা যাবে হোলি। সৌজন্যে পোকেমন। এই সংস্থা একটি ‘ইন-গেম ইভেন্ট’ হোস্ট করতে চলেছে। আগামী ২৮ মার্চ ভারতীয় সময় অনুযায়ী সকাল ১০টা থেকে সন্ধ্যা ৮টা পর্যন্ত হোলি খেলা যাবে ঘরে বসে এবং ভিডিয়ো গেমের সাহায্যে। এই ‘ইন গেম ইভেন্ট’- এর দৌলতে হোলি স্পেশ্যাল টি-শার্টও পাওয়া যাচ্ছে। বিশ্বব্যাপী প্লেয়ারদের জন্য অ্যাভেলেবেল রয়েছে এই টি-শার্ট। এই আইটেম পাওয়া যাবে পোকেমন- এর গো ইন-গেম শপে। ২৬ মার্চ রাত দেড়টা থেকে ভারতীয়দের জন্য অ্যাভেলেবেল থাকবে এইসব হোলি টি-শার্ট।

গেম মেকার সংস্থা Niantic তার অফিশিয়াল ব্লগে জানিয়েছে, জনপ্রিয় পোকেমন গো মোবাইল গেম তাদের নতুন ‘হোলি ইভেন্ট’ আনতে চলেছে। এটাই এই কোম্পানির প্রথম এ ধরনের ভারত কেন্দ্রিক ইভেন্ট। অনেকেই মনে করছেন, ভারতের বাজার ধরার জন্যই এই কৌশল নিয়ে পোকেমন সংস্থা। জানা গিয়েছে, হোলির ইভেন্টের সময় বেশ কয়েকটি’কালার ফেস্টিভ্যাল’ লঞ্চ করবে পোকেমন। তার মধ্যে রয়েছে Bulbasaur, Pikachu, Jigglypuff, Alolan Grimer, Seel, Marill, Sunkern, Murkrow, Slugma, Aron, Trapinch, Drifloon। এইসব কারিকুরিতেই অনেকে এই গেম ইভেন্টের প্রতি আকর্ষিত হবে বলে ধারণা করছে সংস্থা।

শুধু গেম খেলাই নয়, সেই সঙ্গে থাকছে রিওয়ার্ড পাওয়ার সুযোগও। গেমাররা Poké Balls, Great Balls, Ultra Balls, Razz Berries, Pinap Berries, Nanab Berries, Golden Razz Berry, Silver Pinap Berry, Dragon Scale, Sun Stone, Sinnoh Stone— এইসব রিওয়ার্ড পেতে পারেন পোকেমনের এই হোলি স্পেশ্যাল গেম ইভেন্টে অংশগ্রহণ করে। বিভিন্ন টাস্ক কমপ্লিট করলে পোকেমনের জন্য মেগা এনার্জি পাবেন গেমাররা। Venusaur, Charizard, Blastoise, Beedrill, Pidgeot, Gengar, Ampharos এইসব মেগা এনার্জি পাওয়ার সুযোগ থাকবে। সেই সঙ্গে ইভেন্ট চলাকালীন Alolan Muk Sludge Pokémon- কে এনকাউন্টার করার অপশনও থাকবে। তার পাশাপাশি আরও বেশ কিছু রিওয়ার্ড যেমন- Hyper Potions, Super Incubator, Premium Battle Pass, এগুলোও পাবেন গেমাররা।