ফ্লিপকার্টে চলছে অ্যাপেল ডেজ সেল, আইফোন ছাড়া ম্যাকবুক আর অ্যাপেল ওয়াচেও রয়েছে আকর্ষণীয় ছাড়

ফ্লিপকার্টের এই অ্যাপেল ডেজ সেল চলবে আগামী ২৮ অগস্ট পর্যন্ত। দেখে নিন, অ্যাপেলের কোন কোন ডিভাইসে কত ছাড় রয়েছে।

ফ্লিপকার্টে চলছে অ্যাপেল ডেজ সেল, আইফোন ছাড়া ম্যাকবুক আর অ্যাপেল ওয়াচেও রয়েছে আকর্ষণীয় ছাড়
অ্যাপেলের কোন ডিভাইসে কত ছাড় রয়েছে দেখে নিন।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 26, 2021 | 10:22 PM

ফ্লিপকার্টে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে অ্যাপেল ডেজ সেল। গত ২৪ অগস্ট এই সেল শুরু হয়েছে। শেষ হবে ২৮ অগস্ট। আইফোনের পাশাপাশি ম্যাক এবং অ্যাপেল ওয়াচেও রয়েছে দুরন্ত অফার। যদি আপনি আইফোন ১২ মিনি অথবা আইফোন প্রো ম্যাক্স কিনবেন ভাবছেন, তাহলে একবার চোখ বুলিয়েই নিন ফ্লিপকার্টের আকর্ষণীয় অফারে।

দেখে নেওয়া যাক কোন আইফোনে কত টাকা ছাড় রয়েছে- 

আইফোন ১২ মিনি- এই ফোনে ৮ হাজার টাকা পর্যন্ত ছাড় রয়েছে। ফোনের আসল দাম ৬৯,৯৯০ টাকা। এই ছাড়ের ফলে দাম কমে নেমে গিয়েছে ৬১,৯০০ টাকায়। এই ফোনের ৬৪ জিবি ভ্যারিয়েন্টে আরও অতিরিক্ত ২ হাজার টাকা ছাড় রয়েছে। এছাড়া এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড বা ইজি ইএমআই অপশনে ফোন কিনলে ইনস্ট্যান্ট ৬ হাজার টাকা ডিসকাউন্ট পাবেন ক্রেতারা।

আইফোন ১২ প্রো ম্যাক্স- এই ফোনের আসল দাম ১,২৯,৯০০ টাকা। তবে ফ্লিপকার্টের অ্যাপেল ডেজ সেলের ছাড় লাঘু হয়ে ফোনের দাম কমে হয়েছে ১,২০,৯০০ টাকা। অর্থাৎ ৯ হাজার টাকা ডিসকাউন্ট প্রযোজ্য রয়েছে এই ফোনে। ৪ হাজার টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট রয়েছে আইফোন ১২ প্রো ম্যাক্সে। এছাড়াও এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড বা ইজি ইএমআই অপশনে ফোন কিনলে ইনস্ট্যান্ট ৫ হাজার টাকা ডিসকাউন্ট পাবেন ক্রেতারা।

আইফোন ১১- এই ফোনের অরিজিনাল দাম ৫৪,৯০০ টাকা। ছাড় প্রযোজ্য হওয়ায় দাম কমে আইফোন ১১- র বর্তমান দাম ফ্লিপকার্টে হয়েছে ৫১,৯৯৯ টাকা। সিটি ক্রেডিট কার্ডের সাহায্যে ফোন কিনলে আরও ৭৫০ টাকা ছাড় পাবেন ক্রেতারা। এই ফোনে অবশ্য কোনও ইনস্ট্যান্ট ডিসকাউন্ট অফার নেই।

আইফোন এক্সআর- এই ফোনের আসল দাম ৪৭,৯০০ টাকা। ফ্লিপকার্টের অ্যাপেল ডেজ সেলে এই ফোন পাওয়া যাচ্ছে ৪১,৯৯৯ টাকায়।

আইফোন এসই ২০২০- ১২৮ জিবি স্টোরেজের এই ফোনের আসল দাম ৪৪,৯০০ টাকা। কিন্তু ফ্লিপকার্টের সেলে এই ফোন ৩৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

আইফোন ১১ প্রো- এই ফোনের নির্মাণ বন্ধ করে দিয়েছে অ্যাপেল সংস্থা। তবে ফ্লিপকার্টের অ্যাপেল ডেজ সেলে এই ফোন পাওয়া যাচ্ছে ৭৪,৯৯৯ টাকায়।

আইফোন ছাড়া ম্যাকবুকেও রয়েছে অফার-

ম্যাকবুক এয়ার এম১- এই ম্যাকবুক ফ্লিপকার্টের সেলে পাওয়া যাচ্ছে ৮২,৯৯০ টাকায়। প্রায় ১০ হাজার টাকা ছাড় রয়েছে এই প্রোডাক্টের উপর।

ম্যাকবুক প্রো- ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের ম্যাকবুক প্রো- এর বর্তমানে ফ্লিপকার্টে দাম ১,০৫,৯৯০ টাকা। ৭ হাজার টাকা ছাড় প্রযোজ্য হয়েছে ম্যাকবুক প্রো- তে।

অ্যাপেল ওয়াচ ৬ সিরিজের ক্ষেত্রেও রয়েছে ছাড়। এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড দিয়ে এই স্মার্ট ওয়াচ কিনলে ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন ক্রেতারা। ৪০mm অ্যালুমিনিয়াম কেস মডেলের দাম ৩৭,৯০০ টাকা।

আরও পড়ুন- Mi Smart Band 6: একবার পুরো চার্জ দিলে ১৪ দিন ব্যাটারি লাইফ থাকবে এমআই- এর নতুন স্মার্ট ব্যান্ডে, দাবি শাওমির