নতুন প্রজন্মের Apple TV 4K এসে গেল, প্রারম্ভিক মূল্য 14,900 টাকা

নতুন Apple TV 4K দুটি কনফিগারেশনে লঞ্চ করা হয়েছে। যার মধ্যে রয়েছে: Apple TV 4K (Wi-Fi), যা 64GB স্টোরেজ অফার করে; এবং Apple TV 4K (Wi-Fi + ইথারনেট), যা দ্রুত নেটওয়ার্কিং ও স্ট্রিমিংয়ের জন্য গিগাবিট ইথারনেট সাপোর্ট করে।

নতুন প্রজন্মের Apple TV 4K এসে গেল, প্রারম্ভিক মূল্য 14,900 টাকা
নব প্রজন্মের Apple TV 4K হাজির।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 20, 2022 | 8:52 AM

Apple TV 4K: অ্যাপল একটি নতুন ডিজাইনের আইপ্যাড প্রো এম 2 চিপ সহ, আইপ্যাড এবং আরও বেশ কয়েকটি পণ্য চালু করেছে। পাশাপাশি সংস্থাটি অ্যাপল টিভি 4K এর পরবর্তী প্রজন্মেরও ঘোষণা করেছে, যা দ্রুত কর্মক্ষমতা প্রদান করে এবং অফুরন্ত বিনোদনের বিকল্পগুলি অফার করে। Apple TV 4K A15 Bionic চিপসেট দ্বারা চালিত, যা iPhone 13 সিরিজকেও শক্তি দেয়। Apple TV ডলবি ভিশন সহ HDR 10+ সমর্থন করে।

নতুন Apple TV 4K দুটি কনফিগারেশনে লঞ্চ করা হয়েছে। যার মধ্যে রয়েছে: Apple TV 4K (Wi-Fi), যা 64GB স্টোরেজ অফার করে; এবং Apple TV 4K (Wi-Fi + ইথারনেট), যা দ্রুত নেটওয়ার্কিং ও স্ট্রিমিংয়ের জন্য গিগাবিট ইথারনেট সাপোর্ট করে। রয়েছে থ্রেড মেশ নেটওয়ার্কিং প্রোটোকল যা ডিভাইসটিকে আরও স্মার্ট হোম আনুষাঙ্গিকগুলির সঙ্গে সংযোগ করতে সাহায্য করবে এবং অ্যাপস ও গেমগুলির জন্য দ্বিগুণ স্টোরেজ ( 128GB) অফার করে।

Apple TV 4K: মূল্য এবং প্রাপ্যতা

Siri Remote সহযোগে নতুন Apple TV 4K এর প্রারম্ভিক মূল্য 14,900 টাকা। ডিভাইসটি apple.com/in/store এবং Apple স্টোর থেকে কেনা যাবে। Apple TV 4K অ্যাপল অনুমোদিত রিসেলার এবং নির্বাচিত পে টিভি প্রদানকারীদের মাধ্যমেও উপলব্ধ। Apple TV 4K এখন মার্কিন যুক্তরাষ্ট্র সহ 30 টিরও বেশি দেশ এবং অঞ্চলে উপলব্ধ, যার মধ্যে ভারতও আছে।

সিরি রিমোটে আগের প্রজন্মের মতো একই ডিজাইন এবং কার্যকারিতা রয়েছে। এটি চার্জ করার জন্য USB-C বেছে নিয়েছে অ্যাপল। রিমোটটি নতুন Apple TV 4K এর সঙ্গে অন্তর্ভুক্ত করা হয়েছে। আপনি মাত্র 5,900 টাকায় আলাদাভাবে ডিভাইসটি কিনতে পারেন। সিরি রিমোট অ্যাপল টিভি 4K এবং অ্যাপল টিভি এইচডি-র সমস্ত প্রজন্মের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ।

Apple TV 4K: স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য

নতুন প্রজন্মের Apple TV 4K আগের প্রজন্মের টিভির তুলনায় 50 শতাংশ দ্রুত বলে মনে করা হচ্ছে। অ্যাপল টিভি এখন আরও প্রতিক্রিয়াশীল, দ্রুত নেভিগেশন অফার করে এবং স্ন্যাপিয়ার UI অ্যানিমেশনের সঙ্গে এসেছে। Apple TV 4K এখন HDR10+ সমর্থন করে, ডলবি ভিশন ছাড়াও, সমগ্র টিভি জুড়ে সমৃদ্ধ ভিজ্যুয়াল গুণমান বিস্তৃত করে, বিষয়বস্তু নির্মাতাদের দ্বারা উদ্দিষ্ট চোখধাঁধানো বিবরণ এবং প্রাণবন্ত রং তৈরি করে। ব্যবহারকারীরা ডলবি অ্যাটমোস, ডলবি ডিজিটাল 7.1 বা ডলবি ডিজিটাল 5.1 নিমজ্জিত অডিওর জন্য সারাউন্ড সাউন্ড সহ হোম থিয়েটারের অভিজ্ঞতাও উপভোগ করতে পারেন।