Amazon Sale: বাজেট ₹2,500? দীপাবলিতে প্রিয়জনকে উপহার দিতে পারেন এই 5 গ্যাজেট

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Oct 16, 2022 | 4:19 PM

Amazon Great Indian Festival সেল চলছে। এই সেলে ICICI Bank, Citi Bank এবং Axis Bank-এর কাস্টমাররা পেয়ে যাবেন 10% ইনস্ট্যান্ট ছাড়। এমনই পাঁচটি গ্যাজেট সম্পর্কে জেনে নেওয়া যাক, যেগুলি পেলে ভাই বা বোনেরা খুবই আনন্দিত হবেন এই সময়ে।

Amazon Sale: বাজেট ₹2,500? দীপাবলিতে প্রিয়জনকে উপহার দিতে পারেন এই 5 গ্যাজেট
দীপাবলিতে আপনার জন্য উপহারের ডালি সাজিয়ে হাজির অ্যামাজ়ন। প্রতীকী ছবি।

Diwali Gift Ideas: দীপাবলি এসে গেল। এসে গেল ভাইফোঁটাও। প্রিয়জনকে এই সময়ে অনেক কিছুই উপহার দিয়ে থাকি আমরা। কিন্তু কী উপহার দেব, আর কী উপহার দেব না- তার সুলুকসন্ধানে কালঘাম ছোটে আমাদের। তার উপরে রয়েছে আবার তাঁর পছন্দ। ভাই বা বোনের জন্য যা কিনছেন, তা আদৌ তাঁর পছন্দ হবে তো? এই প্রশ্নই ঘোরাফেরা করে আমাদের মাথার মধ্যে। তবে হালফিলে মানুষের ইলেকট্রনিক ডিভাইসের প্রতি ঝোঁক বেড়েছে। আর তার প্রডাক্ট ক্যাটেগরি এতটাই বেড়েছে যে, বিভিন্ন দামের ইলেকট্রনিক ডিভাইস আপনি আপনার প্রিয়জনকে উপহার হিসেবে দিতে পারেন। অ্যামাজ়নে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল চলছে। এই সেলে ICICI Bank, Citi Bank এবং Axis Bank-এর কাস্টমাররা পেয়ে যাবেন 10% ইনস্ট্যান্ট ছাড়। এমনই পাঁচটি গ্যাজেট সম্পর্কে জেনে নেওয়া যাক, যেগুলি পেলে ভাই বা বোনেরা খুবই আনন্দিত হবেন এই সময়ে।

1) LED ল্যাম্প

রং পরিবর্তন করতে পারে এমনই একটি RGB LED বাতি দিয়ে আপনার বাসস্থান উজ্জ্বল করুন। এটি ₹1,299 মূল্যে বিক্রি হচ্ছে। এর আসল দাম হল ₹3,599 এবং বর্তমানে অ্যামাজনে 64% ডিসকাউন্ট সহ উপলব্ধ। USB চার্জিং অফার করে এবং একবার চার্জে 8 ঘণ্টা পর্যন্ত স্থায়ী হতে পারে বলে জানিয়েছে সংস্থা। এই LED ল্যাম্প তিনটি স্তরের উজ্জ্বলতা প্রদান করে।

2) Saregama Carvaan

আসল দামে 19% ছাড়ের পরে, সারেগামা কারভান মিনি হিন্দি 2.0 মিউজিক প্লেয়ার বর্তমানে অ্যামাজন সেলে ₹1,499 দামে বিক্রি হচ্ছে। এই মিউজিক প্লেয়ারে 351টি হিন্দি গান রয়েছে। এতে ইউএসবি এবং ব্লুটুথ উভয় মোড রয়েছে, যা আপনাকে আপনার ব্যক্তিগত গানের সংগ্রহ উপভোগ করতে দেয়।

3) OnePlus Smart Band

OnePlus স্মার্ট ব্যান্ডে রয়েছে একটি 100mAh ব্যাটারি, যা 14 দিন পর্যন্ত ব্যাকআপ অফার করে। স্মার্ট ব্যান্ডটি একটি 1.1-ইঞ্চি স্ক্রিন দিয়ে সজ্জিত এবং Amazon-এ ₹1,499 মূল্যে এটি পাওয়া যাচ্ছে। ডিভাইসটি 5ATM জল প্রতিরোধী এবং 13টি ব্যায়াম মোড রয়েছে।

4) গ্লাস কাপ ক্যান্ডেল

ডিভাইসটি বর্তমানে Amazon-এ ₹1,995 দামে বিক্রি হচ্ছে। এই গ্লাস কাপ মোমবাতি Aa ব্যাটারি দ্বারা চালিত হয় এবং দূরবর্তী মাধ্যমে চালানো যেতে পারে। এই ডিজিটাল মোমবাতি দুটি মডেল অফার করে- ফ্লিকারিং এবং কনস্ট্যান্ট আলো। পাশাপাশি এতে চারটি উজ্জ্বলতার মাত্রা রয়েছে।

5) Echo Dot কম্বো

এই খবরটিও পড়ুন

Wipro বাল্ব কম্বো সহ এই Amazon Echo Dot (4th gen) Amazon-এ ₹2,499-এ পাওয়া যাচ্ছে। Echo Dot (4th Gen), ইকো ডট (3rd Gen)-এর তুলনায় একটি নতুন গোলাকার ডিজাইন এবং উন্নত বেস পারফরম্যান্স রয়েছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla