E-Scooter Via Flipkart: ফ্লিপকার্টে এবার ইলেকট্রিক স্কুটারও অর্ডার দেওয়া যাবে, বাউন্স ইনফিনিটি E1 কিনলে মিলবে 5,000 টাকা ছাড়

Bounce Infinity E1: ফ্লিপকার্ট থেকে এবার ইলেকট্রিক স্কুটারও অর্ডার দিতে পারবেন। আপাতত কেবল বাউন্স ইনফিনিটি স্কুটারটি মিললেও পরবর্তীতে আরও বিভিন্ন কোম্পানির বিভিন্ন মডেল এখানে পাওয়া যাবে বলে জানা গিয়েছে।

E-Scooter Via Flipkart: ফ্লিপকার্টে এবার ইলেকট্রিক স্কুটারও অর্ডার দেওয়া যাবে, বাউন্স ইনফিনিটি E1 কিনলে মিলবে 5,000 টাকা ছাড়
বাউন্স ইনফিনিটি এখন ফ্লিপকার্টেও।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 04, 2022 | 9:27 AM

আজকাল অনেক কিছুই তো ফ্লিপকার্টে (Flipkart) অর্ডার করেন? ইলেকট্রনিক্স প্রডাক্ট থেকে শুরু করে বাড়ির বিছানায় পাতার চাদর, কী থাকে না তালিকায়। এবার ফ্লিপকার্ট এমনই একটা জিনিস বিক্রি করছে, যা আপনি কল্পনাতেও ভাবতে পারেননি। ইলেকট্রিক স্কুটার (Electric Scooter) আপনি ফ্লিপকার্টেও অর্ডার করতে পারবেন। হ্যাঁ, ঠিকই শুনছেন। বাউন্স কয়েক মাস আগে তার ইনফিনিটি E1 (Bounce Infinity E1) ইলেকট্রিক স্কুটারটি ভারতে নিয়ে এসেছিল। সেই বাউন্স ইনফিনিটি E1 বিদ্যুচ্চালিত স্কুটারটি আপনি এখন ফ্লিপকার্টেও অর্ডার করতে পারবেন। ই-কমার্স প্ল্যাটফর্মটিতে এই স্কুটারের দাম রাখা হয়েছে 70,499 টাকা।

প্রিপেড ট্রান্জ়াকশনের মাধ্যমে ফ্লিপকার্ট থেকে যাঁরা বাউন্স ইনফিনিটি E1 ই-স্কুটারটি অর্ডার করবেন, তাঁরা পেয়ে যাবেন 5,000 টাকা ডিসকাউন্ট। অর্থাৎ, সরাসরি 65,499 টাকায় এই স্কুটার বাড়ি বসে পেয়ে যাওয়ার সুযোগ। ফ্লিপকার্ট লিস্টিং থেকে জানা গিয়েছে, ইনফিনিটি E1 স্কুটারের ডেলিভারি বাড়ি বসে পাওয়ার জন্য ডিলারকে কিছু অতিরিক্ত অর্থ দিতে হবে এবং চার্জারের জন্যও অতিরিক্ত টাকা দিতে হবে।

Flipkart Selling Bounce Infinity

ইনসুওরেন্স, রেজিস্ট্রেশন এবং হ্যান্ডলিং চার্জের জন্য আপনাকে খরচ করতে হবে অতিরিক্ত 7,601 টাকা। তার উপরে থাকছে ব্যাটারির জন্য অতিরিক্ত 9,999 টাকার খরচ। সব মিলিয়ে 83,099 টাকায় আপনি পেয়ে যেতে পারেন বাউন্স ইনফিনিটি E1 ই-স্কুটার, যদি প্রিপেড ট্রান্জ়াকশনে কিনতে আগ্রহী হন। আর অফারের পথে যদি হাঁটতে না চান, তাহেল সে ক্ষেত্রে 5,000 টাকা বেশি খরচ হবে। প্রসঙ্গত, এই স্কুটারের সঙ্গে তিন বছরের ওয়ারান্টি দিচ্ছে বাউন্স ইনফিনিটি।

তবে হ্যাঁ, ফ্লিপকার্টে এই মুহূর্তে ভারতের সব ইলেকট্রিক স্কুটার প্রস্তুতকারক সংস্থার মডেল পাবেন না। আপাতত কেবল মাত্র বাউন্স ইনফিনিটি স্কুটারগুলিই ফ্লিপকার্টে পাবেন আপনি। যদিও পরবর্তীতে ফ্লিপকার্টে আরও নানান সংস্থার বিদ্যুচ্চালিত স্কুটার মিলবে বলে জানা গিয়েছে।

এদিকে আবার বাউন্স ইনফিনিটি ইলেকট্রিক স্কুটারটিও ভারতের সব জায়গায় পাওয়া যায় না। গুটিকয়েক জায়গাতেই আপাতত বাউন্স ইনফিনিটি E1 ক্রয় করা যেতে পারে। সেই তালিকায় রয়েছে, দিল্লি, মহারাষ্ট্র, কর্ণাটক এবং তেলঙ্গানা।

এই খবরটিও পড়ুন

ফ্লিপকার্টে আপনি যখনই ইনফিনিটি স্কুটারটি অর্ডার করবেন, নিকটস্থ এক ডিলারের কাছ থেকে ফোন পাবেন। সেখান থেকেই স্কুটারের রেজিস্ট্রেশন, ইনসুওরেন্স এবং ডেলিভারির মতো কাজগুলি হবে। বাউন্স বলছে, একবার অর্ডার করা হয়ে গেলে 15 দিনের মধ্যেই কাস্টমারের বাড়িতে ডেলিভারি দেওয়া হবে। পাশাপাশি অর্ডার বাতিল করে সব টাকা ফেরতও পেয়ে যাবেন, যা ফ্লিপকার্ট লিস্টিং থেকেই জানা গিয়েছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla