ভারতে সেল শুরু হচ্ছে এমআই নোটবুক আলট্রা এবং এমআই নোটবুক প্রো- এর, এই দুই ল্যাপটপের দাম কত?

আপাতত এমআই- এর এই দুই ল্যাপটপেই রয়েছে উইন্ডোজ ১০। পরবর্তীকালে উইন্ডোজ ১১- তে এই দুই ল্যাপটপই আপগ্রেড করা সম্ভব।

ভারতে সেল শুরু হচ্ছে এমআই নোটবুক আলট্রা এবং এমআই নোটবুক প্রো- এর, এই দুই ল্যাপটপের দাম কত?
গত ২৬ অগস্ট ভারতে লঞ্চ হয়েছিল এমআই- এর এই দুই ল্যাপটপ।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 31, 2021 | 11:30 AM

ভারতে এমআই নোটবুক আলট্রা এবং এমআই নোটবুক প্রো- এর সেল শুরু হচ্ছে ৩১ অগস্ট থেকে। গত সপ্তাহে শাওমির স্মার্টার লিভিং ২০২২ ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে ভারতে লঞ্চ হয়েছিল এমআই- এর এই দু’টি ল্যাপটপ। এমআই- এর এই দুটো ল্যাপটপেই রয়েছে 11th Gen ইন্টেল কোর প্রসেসর এবং ইন্টেল Iris Xe গ্র্যাফিক্স। একাধিক কনফিগারেশনে ভারতে পাওয়া যাবে এমআই নোটবুক আলট্রা এবং এমআই নোটবুক প্রো। একটি রঙ Lustrous Grey- তে লঞ্চ হয়েছে এমআই- এর এই দুই ল্যাপটপ। আপাতত এমআই- এর এই দুই ল্যাপটপেই রয়েছে উইন্ডোজ ১০। পরবর্তীকালে উইন্ডোজ ১১- তে এই দুই ল্যাপটপই আপগ্রেড করা সম্ভব।

ভারতে এমআই নোটবুক আলট্রা এবং এমআই নোটবুক প্রো- এর দাম-

৩১ অগস্ট মঙ্গলবার ভারতীয় সময় দুপুর ১২টা থেকে শুরু হতে চলেছে Mi NoteBook Ultra (First Impression) এবং Mi NoteBook Pro- এর সেল। ই-কমার্স সংস্থা অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইটের পাশাপাশি এমআই- এর অফিশিয়াল ওয়েবসাইট Mi.com এবং Mi Home stores থেকে এই দুই ল্যাপটপ কেনা যাবে।

এমআই নোটবুক আলট্রা ল্যাপটপে ইন্টেল কোর আই৭ পর্যন্ত প্রসেসর রয়েছে। এই মডেলের ইন্টেল কোর আই৫ প্রসেসর এবং ৮ জিবি র‍্যাম কনফিগারেশনের মডেলের দাম ৫৯,৯৯৯ টাকা। এছাড়া কোর আই৫ প্রসেসর এবং ১৬ জিবি র‍্যামের নোটবুকের দাম ৬৩,৯৯৯ টাকা। সবশেষে কোর আই৭ প্রসেসর এবং ১৬ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টের দাম ৭৬,৯৯৯ টাকা।

অন্যদিকে এমআই নোটবুক প্রো- এর একই কনফিগারেশন অর্থাৎ ইন্টেল কোর আই৫ প্রসেসর এবং ৮ জিবি র‍্যাম কনফিগারেশনের মডেলের দাম ৫৬,৯৯৯ টাকা। এছাড়া কোর আই৫ প্রসেসর এবং ১৬ জিবি র‍্যামের ল্যাপটপের দাম ৫৯,৯৯৯ টাকা। এছাড়া কোর আই৭ প্রসেসর এবং ১৬ জিবি র‍্যামের এমআই নোটবুক প্রো মডেলের দাম ৭২,৯৯৯ টাকা। উল্লেখ্য, গত ২৬ অগস্ট ভারতে লঞ্চ হয়েছিল এমআই- এর এই দুই ল্যাপটপ।

অ্যামাজনের ওয়েবসাইটে এই ল্যাপটগুলোর উপর ইনস্ট্যান্ট ৪৫০০ টাকা ছাড় রয়েছে। এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড এবং ইএমআই অপশনের ক্ষেত্রে এই ছাড় পাবেন ক্রেতারা। এমআই- এর অফিশিয়াল ওয়েবসাইট Mi.com- এও ৭৫০ টাকা ‘প্লে অ্যান্ড উইন’ কুপন পাবেন ক্রেতারা। শাওমির স্মার্টার লিভিং ২০২২ ভার্চুয়াল ইভেন্টে এমআই টিভি ৫এক্স রেঞ্জ এবং এমআই স্মার্ট ব্যান্ড ৬- ও লঞ্চ হয়েছে।

আরও পড়ুন- ভারতে শুরু হচ্ছে এমআই স্মার্ট ব্যান্ড ৬- এর সেল, কত দাম এই ফিটনেস ব্যান্ডের?