জিওর নতুন প্রিপেড রিচার্জ প্ল্যানে ফ্রিতে Disney+ Hotstar- এর সুবিধা! জেনে নিন অন্যান্য অফার

জিওর এই নতুন প্রিপেড প্ল্যানগুলো শুরু হয়েছে ৪৯৯ টাকা থেকে। আর ২৫৯৯ টাকা পর্যন্ত রয়েছে এই প্ল্যান। আগের প্ল্যানগুলোর সঙ্গে মোট চারটি প্ল্যান- ৪৯৯, ৬৬৬, ৮৮৮ এবং ২৫৯৯ টাকার প্ল্যান যুক্ত হয়েছে।

জিওর নতুন প্রিপেড রিচার্জ প্ল্যানে ফ্রিতে Disney+ Hotstar- এর সুবিধা! জেনে নিন অন্যান্য অফার
দেখে নিন নতুন প্ল্যানের বিভিন্ন সুবিধা।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 31, 2021 | 10:23 PM

আপনি কি জিও গ্রাহক? ডিজনি প্লাস হটস্টারে সাবস্ক্রিপশন নেবেন ভাবছেন? তাহলে আপনার জন্য রয়েছে দারুণ সুখবর। টেলিকম জায়ান্ট জিও সম্প্রতি কয়েকটি নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে। আর তার মাধ্যমে গ্রাহকরা ফ্রিতে ডিজনি প্লাস হটস্টারের সুবিধা পাবেন। তাও আবার টানা এক বছর। জিওর এই নতুন প্রিপেড প্ল্যানগুলো শুরু হয়েছে ৪৯৯ টাকা থেকে। আর ২৫৯৯ টাকা পর্যন্ত রয়েছে এই প্ল্যান। আগের প্ল্যানগুলোর সঙ্গে নতুন মোট চারটি প্ল্যান- ৪৯৯, ৬৬৬, ৮৮৮ এবং ২৫৯৯ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান যুক্ত হয়েছে। জিওর আগের কয়েকটি প্রিপেড রিচার্জ প্ল্যানেও ফ্রি ডিজনি প্লাস হটস্টারের পরিষেবা পাওয়ার সুবিধা ছিল। এবার সেই তালিকায় যুক্ত হয়েছে আরও কয়েকটি নতুন প্ল্যান।

জিওর নতুন যে সমস্ত প্ল্যানে ফ্রি- তে ডিজনি প্লাস হটস্টার সুবিধা দেওয়া হচ্ছে, সেখানে গ্রাহকদের অন্যান্য সুযোগ-সুবিধার ক্ষেত্রে কোনও বিধিনিষেধ রাখা হয়নি। বরং এই ভিডিয়ো স্ট্রিমিং প্ল্যাটফর্মের সমস্ত কনটেন্টই তাঁরা দেখতে পাবেন। আন্তর্জাতিক মানের ইংরেজি ভাষার কনটেন্টও দেখা যাবে এক্ষেত্রে। এছাড়াও বিভিন্ন টিভি শো, মার্ভেল, স্টার ওয়ার্স, ন্যাশনাল জিওগ্রাফি, এইচবিও, এফএক্স, শোটাইম- এর পাশাপাশি হিন্দি সিনেমা, টিভি শো এবং আরও অনেক কিছুই দেখা যাবে। জিওর যে প্রিপেড প্ল্যানের খরচ ৩৯৯ টাকা, সেখানে এক বছরের জন্য ডিজনি প্লাস হটস্টার অ্যাকসেস পাওয়া যাবে। এটি আসলে ভিআইপি প্ল্যান।

এবার নতুন ৪৯৯ টাকা জিও প্ল্যানে ৩ জিবি ডেটা প্রতিদিন পাবেন ইউজাররা। তার সঙ্গে আনলিমিটেড ভয়েস কল এবং ফ্রি এসএমএসের সুবিধাও রয়েছে। এই প্ল্যানের মেয়াদ ২৮ দিন। এছাড়া ৬৬৬ টাকার প্ল্যানে ইউজারদের জন্য প্রতিদিন ২ জিবি ডেটার সুবিধা রয়েছে। ৫৬ দিনের মেয়াদ রয়েছে এই প্ল্যানের। দৈনিক ২ জিবি ডেটা ছাড়াও রয়েছে ফ্রি ভয়েস কল এবং এসএমএসের সুবিধা। ৮৮৮ টাকার জিও প্ল্যানে ৬৬৬ টাকার প্রিপেড প্ল্যানের মতো একই সুবিধা রয়েছে। শুধু ৮৮৮ টাকার প্ল্যানের মেয়াদ ৮৪ দিন। এছাড়া ২৫৯৯ টাকার প্রিপেড প্ল্যানের মেয়াদ এক বছর। বার্ষিক এই প্ল্যানে ৬৬৬ এবং ৮৮৮ টাকার প্ল্যানের মতোই পরিষেবা থাকবে। এর সঙ্গে ৫৪৯ টাকারও একটি প্রিপেড রিচার্জ প্ল্যান রয়েছে। সেখানে দিনে ১.৫ জিবি ডেটা পাবেন গ্রাহকরা। এই প্রিপেড রিচার্জ প্ল্যানের মেয়াদ ৫৬ দিন। উল্লিখিত চারটি প্ল্যানের প্রতিটিতেই এক বছরের জন্য ফ্রি ডিজনি প্লাস হটস্টার দেখার সুযোগ পাবেন গ্রাহকরা।

এছাড়াও রয়েছে ৪০১, ৫৯৮ এবং ৭৭৭ টাকার প্ল্যান। এই তিনটি প্ল্যানে যথাক্রমে ৩ জিবি, ২ জিবি এবং ১.৫ জিবি ডেটা পাওয়া যাবে। এইসব প্রিপেড রিচার্জ প্ল্যানের মেয়াদ যথাক্রমে ২৮, ৫৬ এবং ৮৪ দিন। ডেটার সুবিধা ছাড়াও এই তিন প্ল্যানে আনলিমিটেড কল এসএমএস এবং বিভিন্ন জিও অ্যাপে অ্যাকসেস পাওয়ার সুবিধাও রয়েছে। পয়লা সেপ্টেবর থেকে নতুন প্ল্যানগুলো রিচার্জ করতে পারবেন ইউজাররা। প্ল্যান শেষ না হওয়া পর্যন্ত দেখতে পাবেন ডিজনি প্লাস হটস্টার।

আরও পড়ুন- ভারতে সেল শুরু হচ্ছে এমআই নোটবুক আলট্রা এবং এমআই নোটবুক প্রো- এর, এই দুই ল্যাপটপের দাম কত?