OnePlus Nord Buds CE: সবথেকে সস্তার TWS ইয়ারবাড নিয়ে এল ওয়ানপ্লাস, 2,299 টাকায় 20 ঘণ্টা ব্যাকআপ

Budget TWS Earbuds: ভারতে একটি নতুন ইয়ারবাড নিয়ে এল ওয়ানপ্লাস, যার দাম খুবই কম। একবার চার্জে 20 ঘণ্টা চলবে সেই ইয়ারবাড। অন্যান্য স্পেসিফিকেশন দেখে নিন।

OnePlus Nord Buds CE: সবথেকে সস্তার TWS ইয়ারবাড নিয়ে এল ওয়ানপ্লাস, 2,299 টাকায় 20 ঘণ্টা ব্যাকআপ
কম দামে দুরন্ত ইয়ারবাড নিয়ে এল ওয়ানপ্লাস।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 02, 2022 | 9:08 PM

ভারতের বাজারে খুব সস্তার একটি TWS ইয়ারবাড নিয়ে হাজির হল ওয়ানপ্লাস। 1 অগস্ট, সোমবার সেই OnePlus Nord Buds CE নামক ইয়ারবাডটি লঞ্চ করে গিয়েছে। 4 অগস্ট, ঠিক দুপুর 12টা থেকে এই ইয়ারবাড ক্রয় করা যাবে ফ্লিপকার্টে। এই ট্রু ওয়্যারলেস ইয়ারবাডটি চার্জিং কেস-সহ 20 ঘণ্টার লিসেনিং টাইম দিতে পারে এবং কেস ছাড়া টানা 4.5 ঘণ্টার। এই ওয়্যারেবলে রয়েছে 13.4mm ডায়নামিক ড্রাইভার এবং 94ms আলট্রা-লো ল্যাটেন্সি। সস্তার এই ইয়ারবাডের দুটি কালার অপশন রয়েছে। এছাড়াও এই TWS ইয়ারবাডের আর একটি গুরুত্বপূর্ণ ফিচার হল AI নয়েজ় ক্যান্সেলেশন, যা কলিংয়ের সময় ব্যাপক ভাবে সহায়ক হতে পারে।

OnePlus Nord Buds CE: দাম ও উপলব্ধতা

ওয়ানপ্লাস নর্ড বাডস সিই ইয়ারবাডটি ভারতে লঞ্চ করা হয়েছে মাত্র 2,299 টাকা থেকে। কেবল মাত্র ফ্লিপকার্ট থেকেই এই অডিও ডিভাইসটি ক্রয় করতে পারবেন উপভোক্তারা। দুটি কালার অপশন রয়েছে এই ইয়ারবাডের- মুনলাইট হোয়াইট এবং মিস্টি গ্রে।

OnePlus Nord Buds CE: স্পেসিফিকেশন, ফিচার

ওয়ানপ্লাসের তরফ থেকে দাবি করা হচ্ছে, সম্পূর্ণ ভাবে চার্জ হয়ে থাকলে ইয়ারবাডটি 50% ভলিউমে 4.5 ঘণ্টার লিসেনিং টাইম দিতে পারে। পাশাপাশি 3 ঘণ্টার ফোন কল টাইমও দিতে পারে। অন্য দিকে চার্জিং কেসে রেখে লাগাতার 20 ঘণ্টা চার্জ ধরে রাখতে পারবে ইয়ারবাডটি। এছাড়াও এই ওয়্যারেবল ডিভাইসটি মাত্র 10 মিনিটের চার্জিংয়ে 81 মিনিটের প্লেব্যাক টাইম দিতে পারে। এর দুটি বাডসেই রয়েছে 27mAh ব্যাটারি এবং চার্জিং কেসে একটি 300mAh ব্যাটারি দেওয়া হয়েছে।

এই খবরটিও পড়ুন

এই ওয়ানপ্লাস TWS ইয়ারবাডে AI নয়েজ় ক্যান্সেলেশন ফিচার রয়েছে, যা কলিংয়ের সময় আশপাশের আওয়াজ বাদ দিতে পারে। ওয়াটার রেজিস্ট্যান্সের জন্য এই ইয়ারবাডটি IPX4 রেটিং পেয়েছে। রয়েছে 13.4mm ডায়নামিক ড্রাইভার্স, যা 20Hz থেকে 20,000Hz পর্যন্ত ফ্রিকোয়েন্সি রেসপন্স দিতে পারে। OnePlus Nord Buds CE ইয়ারবাডে রয়েছে ব্লুটুথ ভার্সন 5.2, তার সঙ্গে 10m পর্যন্ত ওয়্যারলেস রেঞ্জ। অন্যান্য গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে রয়েছে AAC এবং SBC অডিও ফরম্যাট। এছাড়াও এই TWS ইয়ারবাডসে রয়েছে 94ms আলট্রা-লো ল্যাটেন্সি, যা বিভিন্ন স্মার্টফোনের উপরে নির্ভর করবে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla