Personal AC: 242 টাকার এই পার্সোনাল AC আপনি গলায় পরে যেখানে খুশি যেতে পারেন, গরমটা বুঝতে দেবে না!

Arctic Air Freedom Portable Personal Air Cooler: এই এয়ার কুলারের নাম Arctic Air Freedom। পোর্টেবল এই পার্সোনাল এয়ার কুলারের দাম এমনিতে 5,065 টাকা। Citi Bank ক্রেডিট কার্ডের মাধ্যমে এই কুলার যদি আপনি কেনেন, তাহলে পেয়ে যাবেন 2,000 টাকার ছাড়।

Personal AC: 242 টাকার এই পার্সোনাল AC আপনি গলায় পরে যেখানে খুশি যেতে পারেন, গরমটা বুঝতে দেবে না!
এই এসি আপনি পরে ঘুরতেও পারবেন!
Follow Us:
| Edited By: | Updated on: Apr 21, 2023 | 8:37 PM

Personal Air Cooler: গরমটা চরম পড়েছে। শেষ কবে এপ্রিলে গরমের পারদ এতটা চড়েছিল, তা সত্যিই কারও মনে নেই। এমন পরিস্থিতিতে স্বস্তির স্বাদ নিতে AC-র শরণাপন্ন হওয়া ছাড়া দ্বিতীয় কোনও উপায় নেই। যাঁদের বাড়িতে এসি রয়েছে, তাঁদের যেমন কোনও চিন্তা নেই। আর যাঁদের বাড়িতে নেই, তাঁরা নতুন Air Conditioner কিনবেন বলে মনোস্থির করে ফেলেছেন। কিন্তু সকলের পক্ষে তো আর একটা এয়ার কন্ডিশনার কেনা সম্ভব নয়। তাই তাঁদের জন্য রয়েছে কিছু বিকল্প উপায়। সেই বিকল্প উপায়ের সন্ধান যাঁরা করছেন, তাঁদের জন্য রয়েছে চমৎকার একটি Personal Air Cooler। সেই কুলার গলায় ব্যান্ড হিসেবে পরে নিতে পারেন তাঁরা। ছোট্ট সেই কুলার যেখানে খুশি, যখন খুশি গলায় পরে বেরোতে পারেন ব্যবহারকারীরা। এটি আসলে একটি Wearable AC। Ontel নামের একটি সংস্থা এই কুলার বাজারে নিয়ে এসেছে। এর দাম কত, কী-কী ফিচার্স রয়েছে, সেই সংক্রান্ত সব তথ্যগুলি একনজরে দেখে নেওয়া যাক।

Arctic Air Freedom পোর্টেবল পার্সোনাল এয়ার কুলার

এই এয়ার কুলারের নাম Arctic Air Freedom। পোর্টেবল এই পার্সোনাল এয়ার কুলারের দাম এমনিতে 5,065 টাকা। Citi Bank ক্রেডিট কার্ডের মাধ্যমে এই কুলার যদি আপনি কেনেন, তাহলে পেয়ে যাবেন 2,000 টাকার ছাড়। আবার HSBC ক্যাশব্যাক ক্রেডিট কার্ডের মাধ্যমে এই কুলার ক্রয় করলে আপনি 250 টাকা পর্যন্ত ছাড় পেয়ে যাবেন।

তবে আপনি চাইলে খুব সহজে কম খরচ করে এই পোর্টেবল এয়ার কুলারটি ক্রয় করতে পারেন। No Cost EMI অপশনে কুলারটি কিনলে প্রতি মাসে আপনাকে 228 টাকা খরচ করতে হবে। আবার স্ট্যান্ডার্ড EMI অপশনে কুলারটি ক্রয় করতে আপনাকে প্রতি মাসে 242 টাকা করে খরচ করতে হবে।

কী বিশেষত্ব রয়েছে?

কর্ডলেস এই পার্সোনাল কুলারটি আপনাকে কনকনে ঠান্ডা হাওয়া দিতে পারে। তৎক্ষণাৎ এই এসির সাহায্যে আপনি রিফ্রেশিং এয়ার পেতে পারেন। তার জন্য আপনাকে ডিভাইসটি জাস্ট গলায় পরে নিতে হবে। তারপর তা অন করলেই মুহূর্তে গরম হাওয়া গায়েব হয়ে যাবে।

কম্প্যাক্ট, ওজনে খুব হাল্কা এবং স্বস্তিদায়ক এই আর্কটিক এয়ার ফ্রিডম কুলারটি গরম হাওয়া টেনে নিয়ে আপনাকে অনর্গল মৃদুমন্দ বাতাস দিতে পারে। হাল্কা ডিভাইসটি কর্ডলেস হওয়ার ফলে তা পরারও কোনও ঝামেলা নেই। তার থেকেও বড় কথা, এটি আপনি যে কোনও জায়গায় নিয়ে যেতে পারেবন।

এই এয়ার কুলারের ফ্যান তিনটি স্পিডে ঘুরবে। একবার চার্জ দিলে দীর্ঘক্ষণ তা ঘণ্টার পর ঘণ্টা ব্যাকআপ দিতে পারে। বাড়িতে এই ডিভাইস পরে আপনি শান্তিতে থাকতে পারেন, এটা পরে যেখানে খুশি যেতে পারেন, হতে পারে তা মর্নিং ওয়াক থেকে ইভিনিং ওয়াক বা জিমে ব্যায়াম করার সময় যা খুশি।