Realme Dizo Watch: ১২ দিনের ব্যাটারি লাইফ দেবে এই স্মার্টওয়াচ, রয়েছে ৯০টি স্পোর্টস মোড

এই স্মার্টওয়াচে রয়েছে ব্লাড অক্সিজেন (SpO2) ও হার্ট রেট মনিটরিং ফিচার। এছাড়াও রয়েছে IP68 সার্টিফিকেশন। অর্থাৎ ধুলো এবং জলের ক্ষেত্রে রিয়েলমি Dizo স্মার্টওয়াচ রেসিসট্যান্ট। 

Realme Dizo Watch: ১২ দিনের ব্যাটারি লাইফ দেবে এই স্মার্টওয়াচ, রয়েছে ৯০টি স্পোর্টস মোড
সংস্থার দাবি, একবার চার্জ দিলে ১২ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ থাকবে এই স্মার্টওয়াচে।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 03, 2021 | 9:24 AM

রিয়েলমির সাব-ব্র্যান্ড Dizo- র প্রথম স্মার্টওয়াচ রিয়েলমি Dizo লঞ্চ হয়েছে ভারতে। জানা গিয়েছে, এই স্মার্টওয়াচের দাম সাধ্যের মধ্যেই রয়েছে। এই স্মার্টওয়াচে রয়েছে একটি কালার টাচস্ক্রিন ডিসপ্লে। সংস্থার দাবি, একবার চার্জ দিলে এই স্মার্টওয়াচ ১২ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ দিতে পারে। রিয়েলমি Dizo স্মার্টওয়াচে রয়েছে ৯০টি স্পোর্টস মোড, লাইভ ওয়াচ ফেস এবং ব্লাড অক্সিজেন (SpO2) ও হার্ট রেট মনিটরিং ফিচার। এছাড়াও রিয়েলমির এই স্মার্টওয়াচে রয়েছে IP68 সার্টিফিকেশন। অর্থাৎ ধুলো এবং জলের ক্ষেত্রে এই রিয়েলমি Dizo স্মার্টওয়াচ রেসিসট্যান্ট।

ভারতে রিয়েলমি Dizo স্মার্টওয়াচের দাম কত?

ভারতে এই স্মার্টওয়াচের দাম ৩৪৯৯ টাকা। তবে প্রাথমিক ভাবে লঞ্চ অফারে এই স্মার্টওয়াচ ২৯৯৯ টাকায় পাওয়া যাবে। ৬ অগস্ট ভারতীয় সময় দুপুর ১২টা থেকে ফ্লিপকার্টে এই স্মার্টওয়াচের বিক্রি শুরু হবে। কার্বন গ্রে এবং সিলভার রঙে পাওয়া যাবে রিয়েলমি Dizo ওয়াচ।

রিয়েলমি Dizo ওয়াচের বিভিন্ন ফিচার-

  • এই স্মার্টওয়াচে ১.৪ ইঞ্চির একটি টিএফটি ডিসপ্লে রয়েছে।
  • রিয়েলমি Dizo ওয়াচে রয়েছে একটি পিপিজি সেনসর। এর সাহায্যে রিয়েল টাইম হার্ট রেট মনিটর করা যায়।
  • এই স্মার্টওয়াচে রয়েছে রয়েছে ব্লাড অক্সিজেন মনিটর ফিচার। এর সাহায্যে SpO2 লেভেল পরিমাপ করা হয়।
  • এই স্মার্টওয়াচে যে ৯০টি স্পোর্টস মোড রয়েছে তার মধ্যে ইউজারের অ্যাক্টিভিটি ট্র্যাকিং করার জন্য বেশ কয়েকটি অ্যাক্টিভিটি ট্র্যাকার রয়েছে। যেমন- রানিং, ওয়াকিং, সাইক্লিং (ইন্ডোর এবং আউটডোর), হাইকিং, বাস্টেবল, যোগা, রোয়িং, ক্রিকেট, স্ট্রেংথ ট্রেনিং, ফ্রি ওয়ার্ক আউট- এসব ট্র্যাক করার ফিচার রয়েছে।
  • এছাড়াও প্রতিদিন এবং সাপ্তাহিক ভিত্তিতে কতটা একসারসাইজ করা হয়েছে এবং ক্যালোরি কনজাম্পশন হয়েছে- সেটাও পরিমাপ করা সম্ভব রিয়েলমি Dizo ওয়াচের সাহায্যে।
  • এই স্মার্টওয়াচে সংযুক্ত করা যায় রিয়েলমি লিঙ্ক অ্যাপ। অ্যানড্রয়েড এবং আইওএস- দু’ক্ষেত্রেই এই অ্যাপ কাজ করে। এর পাশাপাশি রিয়েল এবং Dizo ইয়ারবাডসও যুক্ত করা যায় এই স্মার্টওয়াচের সঙ্গে।
  • রিয়েলমি Dizo ওয়াচে রয়েছে ব্লুটুথ ভি ৫.০ সাপোর্ট। এছাড়া রয়েছে ৩১৫mAh ব্যাটারি। এই ব্যাটারিতে আবার একটি লো-পাওয়ার কনজাম্পশন চিপ লাগানো রয়েছে। একবার এই স্মার্টওয়াচে চার্জ দিলে ১২ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ থাকবে বলে দাবি করেছে রিয়েলমি Dizo সংস্থা।

আরও পড়ুন- টেলিগ্রামের নতুন ফিচার, একসঙ্গে গ্রুপ ভিডিয়ো কলে যুক্ত হতে পারবেন ১০০০ জন!