Jio New Plans: রোজ ১.৫ জিবি ডেটা, ৩ মাস বিনামূল্যে ডিজ়নি প্লাস হটস্টার, নতুন চারটি প্ল্যান নিয়ে এল রিলায়েন্স জিও

Disney+ Hotstar For 3 Months: চারটি নতুন প্ল্যান নিয়ে এসেছে রিলায়েন্স জিও। এই প্ল্যানগুলিতে গ্রাহকদের তিন মাসের জন্য সম্পূর্ণ বিনামূল্যে ডিজ়নি প্লাস হটস্টার অফার করা হবে। প্ল্যানগুলির যাবতীয় অফার সম্পর্কে জেনে নিন।

Jio New Plans: রোজ ১.৫ জিবি ডেটা, ৩ মাস বিনামূল্যে ডিজ়নি প্লাস হটস্টার, নতুন চারটি প্ল্যান নিয়ে এল রিলায়েন্স জিও
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: May 05, 2022 | 3:02 PM

ফ্রি ডিজ়নি প্লাস হটস্টারের (Disney+ Hotstar) সাবস্ক্রিপশনের মোট তিনটি রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হল রিলায়েন্স জিও (Reliance Jio)। এই নতুন জিও প্ল্যানগুলি রিচার্জ করতে গ্রাহকদের যথাক্রমে ৩৩৩ টাকা, ৫৮৩ টাকা এবং ৭৮৩ টাকা খরচ করতে হবে। প্রতিটি প্ল্যানেই গ্রাহকরা পেয়ে যাবেন দৈনিক ১.৫জিবি করে ডেটা ও তার সঙ্গে আনলিমিটেড ভয়েস কলিং। তার উপরে আবার থাকছে সবথেকে আকর্ষণীয় ওটিটি অফার – ডিজ়নি প্লাস হটস্টার। প্রসঙ্গত, ডিজ়নি প্লাস হটস্টার মোবাইল সাবস্ক্রিপশনের জন্য গ্রাহকদের প্রতি মাসে ১৪৯ টাকা খরচ করতে হয়। এদিকে এই তিনটি প্ল্যানের পাশাপাশিই আবার রিলায়েন্স জিও ১৫১ টাকার একটি ডেটা অ্যাড-অন প্ল্যান নিয়ে হাজির হয়েছে। সেই প্ল্যানটিতেও গ্রাহকদের ডিজ়নি প্লাস হটস্টার মোবাইল অ্যাক্সেস ও তার সঙ্গে ৮জিবি হাই-স্পিড ডেটা অফার করা হবে।

রিলায়েন্স জিও-র নতুন প্ল্যানগুলির সুবিধা

ডিজ়নি প্লাস হটস্টার অফার – রিলায়েন্স জিও-র এই নতুন প্ল্যানগুলিকে ‘ক্রিকেট’ প্ল্যান বলা হচ্ছে। ৩৩৩ টাকা, ৫৮৩ টাকা এবং ৭৮৩ টাকার রিলায়েন্স জিও প্ল্যানগুলিতে ৩ মাসের জন্য সম্পূর্ণ বিনামূল্যে ডিজ়নি প্লাস হটস্টার মোবাইল সাবস্ক্রিপশন অফার করা হবে। ইউজাররা এই প্ল্যানগুলি একবার রিচার্জ করলেই তাঁদের ডিজ়নি প্লাস হটস্টার অ্যাপে সাইন ইন করলেই নন-স্টপ স্ট্রিমিংয়ের অভিজ্ঞতা সঞ্চয় করতে পারবেন।

রোজ ১.৫জিবি ডেটা ও ফ্রি কলিং – ডিজ়নি প্লাস হটস্টার অফারিং ছাড়াও রিলায়েন্স জিও-র এই ৩৩৩ টাকা, ৫৮৩ টাকা এবং ৭৮৩ টাকার প্ল্যানগুলিতে গ্রাহকদের প্রতিদিন ১.৫জিবি করে হাই-স্পিড ডেটা অফার করা হবে। এছাড়াও রয়েছে দেশের যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি করে এসএমএস পাঠানোর মতো সুবর্ণ সুযোগ।

অতিরিক্ত অফার – এত সব প্ল্যানের পাশাপাশি এই নতুন তিনটি রিলায়েন্স জিও প্ল্যানে সমস্ত জিও অ্যাপস সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহারের সুযোগ দেওয়া হবে গ্রাহকদের। সেই তালিকায় রয়েছে জিও সিনেমা থেকে শুরু করে জিও নিউজ়-সহ গুচ্ছের অ্যাপ।

তিনটি প্ল্যানের পার্থক্য

রিলায়েন্স জিও-র ৩৩৩ টাকা, ৫৮৩ টাকা এবং ৭৮৩ টাকার প্ল্যানগুলির মূল পার্থক্য হল তাদের ভ্যালিডিটি। ৩৩৩ টাকার জিও প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। ৫৮৩ টাকার জিও প্ল্যানটি ৫৬ দিনের জন্য বৈধ এবং ৭৮৩ টাকার নতুন জিও প্ল্যানের বৈধতা ৮৪ দিন।

১৫১ টাকার ডেটা অ্যাড-অন প্ল্যান

এই তিনটি প্ল্যানের সঙ্গেই আবার একটি ১৫১ টাকার ডেটা অ্যাড-অন প্ল্যান নিয়ে এসেছে রিলায়েন্স জিও। সস্তার সেই প্ল্যানেও গ্রাহকদের তিন মাসের জন্য ফ্রি-তে ডিজ়নি প্লাস হটস্টার অফার করা হবে। সব মিলিয়ে ১৫১ টাকার অ্যাড-অন প্ল্যানটিতে গ্রাহকদের ৮জিবি হাই-স্পিড ডেটা অফার করা হবে।

জিও-র অন্যান্য ডিজ়নি প্লাস হটস্টার অফার

এই নতুন চারটি প্ল্যান লঞ্চ হওয়ার আগেও রিলায়েন্স জিও-র কাছে গুচ্ছের প্ল্যান ছিল, যেগুলিতে ডিজ়নি প্লাস হটস্টার অফার করা হয়। বার্ষিক অর্থাৎ ১ বছরের ডিজ়নি প্লাস হটস্টার মোবাইল সাবস্ক্রিপশন অফার করা হয়, এমন জিও প্ল্যানগুলি রিচার্জ করতে গ্রাহকদের যথাক্রমে ৪৯৯ টাকা, ৭৯৯ টাকা এবং ২,৯৯৯ টাকা। এগুলির সবই জিও প্রিপেড প্ল্যান। এছাড়াও রয়েছে দুটি ডিজ়নি প্লাস হটস্টার প্রিমিয়াম অ্যাক্সেস প্ল্যান, যেগুলির জন্য যথাক্রমে ১,৪৯৯ টাকা ও ৪,১৯৯ টাকা খরচ করতে হবে গ্রাহকদের।