Galaxy Buds 2: স্যামসাংয়ের নতুন ইয়ারবাডসে রয়েছে ২৯ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ! দেখুন অন্যান্য বৈশিষ্ট্য

গ্র্যাফাইট, ল্যাভেন্ডার, অলিভ এবং সাদা- এই চার রঙে লঞ্চ হয়েছে গ্যালাক্সি বাডস ২। ভারতে স্যামসাংয়ের এই ইয়ারবাডস কবে লঞ্চ হবে সেই ব্যাপারে কিছু জানা যায়নি। 

Galaxy Buds 2: স্যামসাংয়ের নতুন ইয়ারবাডসে রয়েছে ২৯ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ! দেখুন অন্যান্য বৈশিষ্ট্য
লঞ্চ হয়েছে স্যামসাংয়ের নতুন ইয়ারফোন গ্যালাক্সি বাডস ২।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 12, 2021 | 3:33 PM

১১ অগস্ট বুধবার স্যামসাং গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টে লঞ্চ হয়েছে স্যামসাং গ্যালাক্সি বাডস ২ ইয়ারবাডস। নতুন এই ট্রুওয়ারলেস স্টিরিয়ো ইয়ারবাডসে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার। গ্যালাক্সি বাডস- এর সাকসেসর মডেল হিসেবে দক্ষিণ কোরিয়ার কোম্পানি স্যামসাং নতুন গ্যালাক্সি বাডস ২ লঞ্চ করেছে। উল্লেখ্য, ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে লঞ্চ হয়েছে প্রথম গ্যালাক্সি বাডস। গত বছর অর্থাৎ ২০২০ সালে লঞ্চ হয়েছিল গ্যালাক্সি বাডস প্লাস। সেই ইয়ারবাডসের তুলনায় নতুন গ্যালাক্সি বাডস ২- এর বিভিন্ন ফিচার অনেক উন্নত ও আধুনিক। শুধু ফিচার নয় এই ইয়ারবাডসের ডিজাইন এবং ইয়ারবাড কেস (যেটায় ডিভাইস রাখা হয় সেই বাক্সটি)- এর ডিজাইনও আগের তুলনায় যথেষ্ট উন্নত ও আধুনিক।

স্যামসাং গ্যালাক্সি বাডস ২ -এর দাম কত?

স্যামসাং গ্যালাক্সির নতুন ইয়ারবাডস গ্যালাক্সি বাডস ২- এর দাম $149.99 (ভারতীয় মুদ্রায় প্রায় ১১,১০০ টাকা)। গ্র্যাফাইট, ল্যাভেন্ডার, অলিভ এবং সাদা- এই চার রঙে লঞ্চ হয়েছে গ্যালাক্সি বাডস ২। ভারতে স্যামসাংয়ের এই ইয়ারবাডস কবে লঞ্চ হবে সেই ব্যাপারে কিছু জানা যায়নি।

গ্যালাক্সি বাডস ২- এর বিভিন্ন বৈশিষ্ট্য-

  • এই ইয়ারবাডসে রয়েছে মোট তিনটি মাইক্রোফোন। তার মধ্যেই দুটোতে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার। স্যামসাংয়ের তরফে AKG-tuned অডিয়োও রয়েছে এই ইয়ারবাডসে।
  • গ্যালাক্সি বাডস ২- তে রয়েছে IPX7 সার্টিফিকেশন। অর্থাৎ জলের ক্ষেত্রে এই ইয়ারবাডস রেজিসট্যান্ট।
  • এই ইয়ারবাডসে ব্লুটুথ ভি ৫.২ কানেক্টিভিটি রয়েছে। এছাড়াও রয়েছে ছ’টি আলাদা আলাদা equaliser সেটিংস। এগুলো আবার নিজের স্মার্টফোনের সাহায্যে কানেক্ট করতে পারবেন ইউজাররা।
  • গ্যালাক্সি বাডস ২- এর ক্ষেত্রে স্যামসাং কর্তৃপক্ষের দাবি একবার পুরোপুরি চার্জ দিলে ২৯ ঘণ্টা ব্যাটারি লাইফ থাকবে। এর মধ্যে রয়েছে চার্জিং কেসের সঙ্গে যুক্ত ব্যাটারিও। এছাড়া সংস্থার দাবি, একবার চার্জ দিলে ৭.৫ ঘণ্টা পর্যন্ত টানা প্লেব্যাক ফেসিলিটি পাওয়া যাবে।
  • তবে এএনসি বা অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন ফিচার ব্যবহার করলে ব্যাটারি লাইফ ২০ ঘণ্টায় নেমে আসবে বলে জানিয়েছে কোম্পানি।
  • স্যামসাং গ্যালাক্সি এই ইয়ারবাডসে রয়েছে ৬১mAh ব্যাটারি। আর ইয়ারবাডস রাখার বাক্স বা কেসে রয়েছে ৪৭২mAh। মাত্র ৫ মিনিট চার্জ দিলে এক ঘণ্টা চালু থাকবে গ্যালাক্সি বাডস ২, দাবি সংস্থার। এই ডিভাইসে রয়েছে একটি Qi ওয়্যারলেস চার্জিং সাপোর্ট।

আরও পড়ুন- আইওএস থেকে অ্যানড্রয়েডে পাঠানো যাবে ‘চ্যাট হিস্ট্রি’, হোয়াটসঅ্যাপে চালু হচ্ছে নতুন ফিচার