Cricket Ball Earbud: 3,299 টাকার এই বল আপনি খেলতে পারবেন না, ঘুমপাড়ানি গান শোনাবে আপনাকে!

UBON BT-210 Wireless Earbud: একবার চার্জে টানা 20 ঘণ্টার ব্যাকআপ দিতে সক্ষম এই অডিও ডিভাইস। ঘাম হোক বা জলের ছিটে, কোনও কিছুতেই খারাপ হবে না বাডগুলো, এমনটাই দাবি করছে উবন।

Cricket Ball Earbud: 3,299 টাকার এই বল আপনি খেলতে পারবেন না, ঘুমপাড়ানি গান শোনাবে আপনাকে!
Follow Us:
| Updated on: Aug 11, 2022 | 4:16 PM

লাল রঙের চকচকে গোল ক্রিকেট বল! দেখলেই ইচ্ছে হবে, 22 গজে নেমে পড়ি। কিন্তু আপনাদের সামনে যে বলটা আমরা নিয়ে এসেছি, তা যতই সুন্দর হোক, যতই মনে হোক ভাল আউটস্যুইং হবে, কোনও উপায় নেই! কারণ, এই বল নিয়ে আপনি খেলতে পারবেন না। বদলে, দুর্ধর্ষ সাউন্ড কোয়ালিটির গান শুনতে পাবেন। অবাক হলেন? আসলে হুবহু বলের মতো একটি ও্যারলেস ইয়ারবাড নিয়ে এসেছে ভারতীয় সংস্থা উবন (UBON)। টেস্ট ম্যাচে যে লাল বল ব্যবহৃত হয়, অবিকল তার মতোই দেখতে এই ইয়ারবাড। আর সেই বল থুড়ি ইয়ারবাডে এমনই কিছু আকর্ষণীয় বৈশিষ্ট্য রয়েছে, যা আপনার নজর কেড়ে নেবে।

বল-রহস্য

UBON BT-210 headphones that look like cricket balls will have 20 hours of battery backup

উবন আসলে দিল্লির একটি সংস্থা। কম দামের ইয়ারবাড থেকে শুরু করে হেডফোন, স্পিকার-সহ নানাবিধ গ্যাজেট ভারতীয়দের হাতের মুঠোয় এনে দিয়েছে উবন। এবার একটা ক্রিকেট বলের মতো দেখতে বাড তৈরি করে চমকে দিয়েছে টেক সংস্থাটি। ইয়ারবাডটির নাম UBON BT-210 ক্রিকেট বল ওয়্যারলেস ইয়ারবাড। বলটি হাতে নিয়ে ক্রিকেট না খেলতে পারার আফশোস হবে ঠিকই। কিন্তু তা বলে দুঃখের কোনও কারণ নেই। হাই-কোয়ালিটি মিউজিক উপভোগ করার ক্ষেত্রে এর জুড়ি মেলা ভার, বেশ কিছু উপভোক্তা এর মধ্যে ব্যবহার করেই সেই ফিডব্যাক দিয়েছেন।

BT-200 ক্রিকেট বল ওয়্যারলেস ইয়ারবাডের ফিচার ও স্পেসিফিকেশন

UBON BT-210 headphones that look like cricket balls will have 20 hours of battery backup

UBON BT-210 ক্রিকেট বল ওয়্যারলেস ইয়ারবাডে রয়েছে 300mAh ব্যাটারি। সংস্থার দাবি, একবার চার্জে টানা 20 ঘণ্টার ব্যাকআপ দিতে সক্ষম এই অডিও ডিভাইস। ঘাম হোক বা জলের ছিটে, কোনও কিছুতেই খারাপ হবে না বাডগুলো, এমনটাই দাবি করছে উবন। সকাল সকাল জগিং হোক বা হাল্কা বৃষ্টির মাঝে অফিস থেকে ফেরা, যে কোনও যাত্রাকালেই আপনার সঙ্গী হতে পারে এই ইয়ারবাড। ফোন কল কাটা বা ধরার জন্য টাচ কন্ট্রোল ফিচার রয়েছে। পাশাপাশি, ডুয়াল মাইক সাপোর্ট, সিরি এবং গুগল অ্যাসিস্ট্যান্টের সুবিধাও রয়েছে এই বাডে। একবার অটো-পেয়ারিং করে নিলেই কেল্লাফতে! শুধু একটি ইয়ারবাড এক কানে গুঁজে গান শুনতে পারবেন আপনি। ব্লুটুথ 5.0-র কারণে সহজেই সকল ফিচার কাজ করে এই ইয়ারবাডে।

কত দামে পাবেন BT-210 ইয়ারবাড?

UBON BT-210 headphones that look like cricket balls will have 20 hours of battery backup

এহেন অদ্ভুত ডিজাইনের Ubon BT-210 দেখে অবাক হয়েছেন অনেকে। 3,299 টাকায় লঞ্চ হলেও আপাতত উবনের অফিসিয়াল সাইটেই 1,599 টাকাতেই মিলবে এই ইয়ারবাড। এই ইয়ারবাডে আপাতত 6 মাসের ওয়ারান্টি দিচ্ছে উবন। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট, অ্যামাজ়ন-সহ উবনের অফিসিয়াল ওয়েবসাইট হোক বা আপনার নিকটবর্তী ইলেকট্রনিক্স স্টোর, সর্বত্রই কিনতে পারবেন এই ইয়ারবাড।