Vi 82 Recharge Plan: খেলা দেখার নেশা আছে? এখনি রিচার্জ করুন ভোডাফোন-আইডিয়ার ৮২ টাকার প্ল্যান, কী কী সুবিধা পাচ্ছেন?

Vi 82 Recharge Plan: খেলা দেখার নেশা আছে? এখনি রিচার্জ করুন ভোডাফোন-আইডিয়ার ৮২ টাকার প্ল্যান, কী কী সুবিধা পাচ্ছেন?
প্রতীকী ছবি।

Vi 82 Recharge Plan: ভোডাফোন-আইডিয়া অর্থাৎ ভিআই- এর ৮২ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানে SonyLIV- এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন পাবেন ইউজাররা।

TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

May 11, 2022 | 1:17 PM

ভোডাফোন আইডিয়ার (Vodafone Idea) নতুন প্রিপেড রিচার্জ প্ল্যান (Prepaid Recharge Plan) চালু হয়েছে মাত্র ৮২ টাকায়। এই প্ল্যানের মাধ্যমে গ্রাহকরা কী কী সুবিধা অয়াবেন সেগুলো দেখে নেওয়া যাক। যদি খেলা দেখার নেশা থাকে তাহলে ভিআই (Vi)– এর এই ৮২ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান আপনার জন্য আদর্শ। কারণ এই রিচার্জ প্ল্যানের মাধ্যমে SonyLIV- এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন পাবেন গ্রাহকরা। এই ওটিটি প্ল্যাটফর্মের মাধ্যমে বিভিন্ন খেলা দেখার সুযোগ পাবেন ইউজাররা। এছাড়াও ভোডাফোন আইডিয়ার ৮২ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানে ডেটা বেনিফিটও রয়েছে। এই প্ল্যানের মেয়াদ ১৪ দিন। অনেকের মনে হতে পারে দু’সপ্তাহের জন্য ৮২ টাকা অতিরিক্ত খরচ। কিন্তু বিষয়টা একেবারেই তা নয়। বরং দু’সপ্তাহে SonyLIV- এর মাধ্যমে আপনি কত খেলা দেখতে পারবেন সেটা একবার ভেবে নিন। তাহলেই বুঝতে এই প্ল্যান কতটা লাভের। আর খেলা দেখা ছাড়াও তো অন্যান্য সুবিধা থাকছে গ্রাহকদের জন্য।

ভোডাফোন আইডিয়ার ৮২ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানের বিভিন্ন সুবিধাগুলি দেখে নিন

আসলে ভিআই- এর ৮২ টাকার এই প্রিপেড রিচার্জ প্ল্যান একটি অ্যাড-অন প্যাক। এর সাহায্যে ইউজাররা ৪জিবি ডেটা পাবেন। এই প্ল্যানের মেয়াদ ১৪ দিন অর্থাৎ দু’সপ্তাহ। অন্যান্য প্রিপেড রিচার্জ প্ল্যানের মতো ভোডাফোন আইডিয়ার নতুন ৮২ টাকার প্ল্যানে কোনও ভয়েস কল বা এসএমএসের সুবিধা নেই। ৪ জিবি ডেটা ছাড়া ইউজাররা এই প্ল্যানের মাধ্যমে SonyLIV- এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন পাবেন। এর মেয়াদ ২৮ দিন। এই মেম্বারশিপের মাধ্যমে গ্রাহকরা বিভিন্ন আন্তর্জাতিক শো যেমন ‘দ্য গুড ডক্টর’, ‘ফ্যান্টাসি আইল্যান্ড’- ও অন্যান্য আরও কিছু দেখতে পাবেন।

খেলা দেখার খেতে দুর্দান্ত সুযোগ দেবে ভোডাফোন আইডিয়ার ৮২ টাকার স্বল্পমেয়াদী এই প্রিপেড রিচার্জ প্ল্যান। ইউজাররা উয়েফা চ্যাম্পিয়নস লিগ, ডব্লুডব্লুই, Bundesliga এবং আরও অনেক কিছু দেখতে পাবেন। এর পাশাপাশি বেশ কিছু জনপ্রিয় ওয়েব সিরিজ যেমন- স্ক্যাম ১৯৯২ দ্য হর্ষদ মেহেতা স্টোরি এখনও দেখেননি, এই প্ল্যানের আওতায় এক ফাঁকে সুযোগ করে দেখে নিতেই পারেন। বিভিন্ন হিন্দি টেলিভিশন শো যেমন- জনপ্রিয় কমেডি শো দ্য কপিল শর্মা শো ও আরও অনেক অনুষ্ঠান দেখার সুযোগ থাকবে ইউজারদের কাছে।

এই খবরটিও পড়ুন

একটাই কথা খেয়াল রাখতে হবে যে SonyLIV প্রিমিয়াম সাবস্ক্রিপশন কেবলমাত্র মোবাইলের ক্ষেত্রেই সীমাবদ্ধ। তাই অন্য কোনও ডিভাইস যেমন- ল্যাপটপ, টিভি বা ট্যাবে দেখা যাবে না। প্রসঙ্গত উল্লেখ্য, SonyLIV প্রিমিয়াম সাবস্ক্রিপশনের মাসিক খরচ ২৯৯ টাকা। তার বদলে এখানে মাত্র ৮২ টাকায় পাবেন এই সাবস্ক্রিপশন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA