Personal Space AC: বিদ্যুৎের দরকার নেই, একবার চার্জেই দিনরাত ঠান্ডা হাওয়া দেবে ৯৯৯ টাকার এই পার্সোনাল স্মার্ট এসি

Personal Space AC: বিদ্যুৎের দরকার নেই, একবার চার্জেই দিনরাত ঠান্ডা হাওয়া দেবে ৯৯৯ টাকার এই পার্সোনাল স্মার্ট এসি
এই সেই এসি, চার্জ দেবেন আর সারাদিন চালাবেন!!

Smart USB Air Cooler: চমৎকার একটি পার্সোনাল স্পেস এসি রয়েছে, যা ফ্লিপকার্টে এই মুহূর্তে ঝড় তুলছে রীতিমতো। ১০০০ টাকারও কম দামের এই পার্সোনাল এসির ফিচার্স ও স্পেসিফিকেশনস সম্পর্কে জেনে নিন।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

May 11, 2022 | 4:44 PM

বাজারে এই মুহূর্তে একাধিক পোর্টেবল এসি রয়েছে। এসি মানে এয়ার কন্ডিশনার (Air Conditioner) ভাবলে ভুল করবেন। সেগুলি আসলে এয়ার কুলার। এই ধরনের কিছু এসি-কে আবার পার্সোনাল এসিও বলা হয়। সেগুলি যেমন খুবই ছোট, যে কোনও জায়গায় আপনি খুব সহজেই বহন করতে পারবেন। তার থেকেও বড় কথা হল, বাড়িতে একটা উইন্ডো বা স্প্লিট এসি যেখানে আপনাকে আরাম দিতে পারে, এই ধরনের পোর্টেবল বা পার্সোনাল এসিগুলি আপনাকে বাড়ির বাইরেও আরাম দিতে পারে। এদের দামও খুব কম। আপনি চাইলে এই মুহূর্তে মার্কেটে ১০০০ টাকার মধ্যেই একাধিক পোর্টেবল এসি পেয়ে যাবেন। আবার অনলাইনে অর্ডার দিলে খুব কম সময়েই আপনার বাড়িতে পৌঁছে যায় সেগুলি। তেমনই একটি পার্সোনাল এসি (Personal Space AC) ইদানিং খুব জনপ্রিয়তা পেয়েছে, যার নাম এমএনআর ব্র্যান্ডস পার্সোনাল স্পেস স্মার্ট কুলার ইউএসবি এয়ার কুলার। এই কুলারের সবথেকে গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হল, এটিকে চালাতে আপনার এক ফোঁটাও ইলেকট্রিসিটির প্রয়োজন হবে না। কারণ, এতে রয়েছে একটি ইউএসবি কেবেল। তার মাধ্যমে চার্জ দেবেন আর এই পার্সোনাল স্পেস স্মার্ট কুলারটি চালাবেন।

কোথায় পাবেন এই পার্সোনাল এসি

এমএনআর ব্র্যান্ডের পার্সোনাল স্পেস স্মার্ট ইউএসবি এয়ার কুলারটি আপনি পেয়ে যাবেন ফ্লিপকার্টে। এই পার্সোনাল এয়ার কুলারের একাধিক কালার অপশন থাকলেও আপাতত কেবল মাত্র কমলা রঙের মডেলটি আপনি পাবেন।

MNR Brands Personal Space Smart Cooler USB Air Cooler (Orange)

পার্সোনাল কুলারটির দাম কত

ফ্লিপকার্টে এই এমএনআর ব্র্যান্ডের পার্সোনাল স্পেস স্মার্ট কুলার ইউএসবি এয়ার কুলারের দাম ২,০০০ টাকা। তবে আপনার জন্য রয়েছে একাধিক আকর্ষণীয় অফার। সব মিলিয়ে আপনি এই পার্সোনাল এসি ক্রয় করতে গিয়ে পেয়ে যাবেন ৫০ শতাংশ ছাড়। আর তাতে করে ছোট্ট ইউএসবি কুলারটি ক্রয় করতে আপনাকে মাত্র ৯৯৯ টাকা খরচ করতে হবে।

কী কী অফার থাকছে

১) সিটি ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে এই এসি কিনলে পেয়ে যাবেন ১০ শতাংশ ছাড়।

২) ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড ব্যবহারে পেয়ে যাবেন ৫ শতাংশ ছাড়।

৩) পার্টনার অফার হিসেবে থাকছে ১০০ টাকার ফ্লিপকার্ট পে লেটার ও ফ্লিপকার্ট গিফট কার্ডে।

কীভাবে কাজ করবে এই কুলার

এই খবরটিও পড়ুন

এই পার্সোনাল স্পেস কুলারটি আপনাকে ব্যক্তিগত স্তরে আলাদাই কমফোর্ট জ়োন দিতে পারবে। এই কুলারটি আসলে পার্সোনাল কমফোর্ট জ়োন ফোর ইন ওয়ান ক্রিয়েট করতে পারে। কুলার যে ভাবে কাজ করে, ঠিক সেই ভাবেই হিউমিডিফাইস এবং ডিফিউজার ফ্যান হিসেবে কাজ করতে পারে এটি। ইজ়ি ফিল ওয়াটার ট্যাঙ্ক রয়েছে, যার ক্যাপাসিটি ০.৪ লিটার। ৬ ঘণ্টা পর্যন্ত জল ধরে রাখার ক্ষমতা রয়েছে কুলারটির। ৬ ওয়াটের এই পার্সোনাল স্পেস এসি এনার্জি এফিসিয়েন্ট এবং পরিবেশ বান্ধব। ১০০০এমএএইচ পাওয়ার ব্যাঙ্কে কাজ করতে পারে, যা চার্জিং ধরে রাখার ক্ষমতা ৮ ঘণ্টা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA