Vi নিয়ে এল হিরো আনলিমিটেড প্রিপেড প্ল্যান, কম খরচে রোজ 1.5GB ডেটা, সঙ্গে 2GB ফ্রি

Vodafone Idea Hero Unlimited Prepaid Plans: তিনটি চমৎকার রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হল Vi। এই তিন প্ল্যানেই গ্রাহকরা 1.5GB করে দৈনিক ডেটা এবং তার সঙ্গে 2GB আরও অতিরিক্ত ডেটা পেয়ে যাবেন। এই তিন প্ল্যানের অন্যান্য অফারগুলি সম্পর্কেও বিস্তারিত তথ্য জেনে নিন।

Vi নিয়ে এল হিরো আনলিমিটেড প্রিপেড প্ল্যান, কম খরচে রোজ 1.5GB ডেটা, সঙ্গে 2GB ফ্রি
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: May 20, 2022 | 2:00 PM

Vi বা Vodafone Idea তিনটি দুর্ধর্ষ রিচার্জ প্ল্যান নিয়ে গ্রাহকদের জন্য। সংস্থার সেই লেটেস্ট প্ল্যানগুলিকে বলা হচ্ছে ভিআই হিরো আনলিমিটেড প্রিপেড প্ল্যান (Vi Hero Unlimited Prepaid Plans)। ভোডাফোন আইডিয়ার নতুন এই তিনটি দেশের সমস্ত সার্কেলে উপলব্ধ হতে চলেছে। বেসরকারি এই টেলিকম সংস্থার মোবাইল অ্যাপ এবং ওয়েবসাইটে ইতিমধ্যেই চলে এসেছে প্ল্যানগুলি। এই নতুন তিনটি Vi প্ল্যানেই ব্যবহারকারীরা অতিরিক্ত মাসিক ডেটা বেনিফিট হিসেবে পেয়ে যাবেন উইকেন্ড ডেটা রোল ওভার। লেটেস্ট Vi প্ল্যানগুলি রিচার্জ করতে গ্রাহকদের যথাক্রমে 299 টাকা, 479 টাকা এবং 719 টাকা খরচ করতে হবে। আর এই খরচের হিসেব থেকেই একটা বিষয় পরিষ্কার যে, এয়ারটেল এবং রিলায়েন্স জিও-র মতো টেলকোগুলির একই খরচের প্ল্যানগুলিকে টেক্কা দিতেই নিয়ে আসা হয়েছে নতুন ভোডাফোন আইডিয়া প্ল্যানগুলি। এই তিনটি প্ল্যানের অফার এবং বেনিফিটস সম্পর্কে যাবতীয় তথ্য জেনে নেওয়া যাক।

Vi-এর 299 টাকার প্ল্যান

নতুন Vi 299 টাকার প্ল্যানে ইউজারদের আনলিমিটেড ভয়েস কলিং অফার করা হয়। 28 দিন ভ্যালিডিটির এই প্ল্যানে প্রতিদিন 100টি করে SMS, 1.5GB করে ডেটা উপভোগ করতে পারবেন ব্যবহারকারীরা। সেই সঙ্গেই আবার পেয়ে যাবেন কোনও লিমিট ছাড়াই রাত্রিকালীন ডেটা, যা ইউজাররা ব্যবহার করতে পারবেন রাত 12টা থেকে সকাল 6টার মধ্যে। প্ল্যানটি রিচার্জ করলে ইউজাররা প্রতি মাসে 2GB ব্যাকআপ ডেটা এবং উইকেন্ড ডেটা রোলওভার সুবিধা পেয়ে যাবেন। এর অর্থ হল, ইউজাররা সোমবার থেকে শুক্রবারের মধ্যে অব্যবহৃত ডেটা ব্যবহার করতে পারবেন শনিবার থেকে রবিবারের মধ্যে।

Vi-এর 479 টাকার প্ল্যান

ভোডাফো আইডিয়া-র 479 টাকার প্ল্যানটিতে গ্রাহকদের আনলিমিটেড ভয়েস কলিং অফার করা হবে। প্ল্যানটির বৈধতা 56 দিন। আর এই সমগ্র ভ্যালিডিটি পিরিওডে Vi গ্রাহকরা প্রতিদিন 100টি করে SMS এবং 1.5GB ডেটা উপভোগ করতে পারেন। এই প্ল্যানেও গ্রাহকরা পেয়ে যাবেন রাত্রিকালীন ডেটা ব্যবহারের সুযোগ, যা রাত 12টা থেকে সকাল 6টার মধ্যে ব্যবহার করতে হবে। সেই সঙ্গেই আবার রয়েছে উইকেন্ড ডেটা রোলওভার এবং প্রতি মাসে 2GB করে ব্যাকআপ ডেটা।

Vi-এর 719 টাকার প্ল্যান

হিরো আনলিমিটেড বেনিফিটস প্ল্যানের মধ্যেই রয়েছে এই 719 টাকার Vi প্ল্যানটি। এই হাই-রেঞ্জের ভোডাফোন আইডিয়া রিচার্জ প্যাকের বৈধতা 84 দিন। সমগ্র ভ্যালিডিটি পিরিওড জুড়ে এই রিচার্জ প্যাকে প্রতিদিন 100টি করে SMS, রোজ 1.5GB করে ডেটা উপভোগ করতে পারবেন গ্রাহকরা। এছাড়াও আগের প্ল্যানগুলির মতোই এটিতেও রাত্রিকালীন ডেটার সুবিধা মিলবে রাত 12টা থেকে সকাল 6টা পর্যন্ত। এই নির্দিষ্ট সময়কালে Vi ব্যবহারকারীরা পেয়ে যাবেন প্রতি মাসে 2GB অতিরিক্ত ডেটা এবং উইকেন্ড ডেটা রোলওভার।