ক্যানভাসেই ফুটবে মনের ছোঁয়া! নয়া অ্যাপ লঞ্চ করল সামসাং

প্রোফাইল ইমেজেস, ডাউনলোড করা ইমেজেস কিংবা ছবি এডিট করতে এই ক্যানভাস অ্যাপ ডাউনলোড করতে পারেন। থ্রিডি টেক্সট, ক্যামেরা ভিউফাইন্ডার, ব্রাসেস দিয়ে খুব সহজেই ছবি এডিট করতে পারবেন। শুভেচ্ছা, অভিনন্দন জানানোর সময় নিজের প্রতিভার রঙ মেশাতে পারবেন এই অ্যাপ দিয়েই।

  • Publish Date - 12:40 pm, Fri, 23 April 21
ক্যানভাসেই ফুটবে মনের ছোঁয়া! নয়া অ্যাপ লঞ্চ করল সামসাং
এআর ক্যানভাস অ্যাপের সাহায্যে নিজের ছবি নিজেই এডিট করুন

সামসাং ব্যবহারকারীদের জন্য সুখবর। দক্ষিণ কোরিয়ার টেক জায়ান্ট সামসাং (Samsung) এবার নয়া এক্সপেরিমেন্টাল অ্যাপ লঞ্চ করতে চলেছে। এআর ক্যানভাস (AR Canvas)। গত বছর অক্টোবর মাসে বিক্সবি ভিশনের এআর-সহ কিছু ফিচার লঞ্চ করেছিল। কিন্তু সেইগুলি বেশিদিনের জন্য স্থায়ী ছিল না। তবে ফের গ্রাহকদের কথা ভেবে এআর ক্যানভাস অ্যাপ নিয়ে এসেছে এই টেক জায়ান্ট সংস্থাটি।

গ্যালাক্সি স্টোরেই (Galaxy Store) মিলছে এআর ক্যানভাস অ্যাপ। তবে সব গ্যালাক্সি ডিভাইসেই এই সুযোগ মিলছে, তা নয়। A51 5G, A71 5G, S10, S10+, S10 5G, Z Flip 5G, Note20, Note20 Ultra, Note10, Note10+, Z Fold2, S21, S21 Ultra, A80, S21+, S20, S20+, S20 Ultra -এই ডিভাইসে এআর ক্যানভাস অ্যাপ ডাইনলোড করা যাবে।

আরও পড়ুন: চিনের পর বিশ্বের বাজার এবং ভারতেও এবার লঞ্চ হতে পারে শাওমির ফোল্ডেবল ফোন ‘এমআই মিক্স ফোল্ড’

সামসাং গ্যালাক্সি স্মার্টফোন ইউজাররা (Galaxy smartphone users) এই অ্যাপ ডাউনলোড করলে টুলের (Tools) সাহায্যে থ্রিডি টেক্সট, ব্রাসেস, GIF ফটো, ক্যামেরা ভিউফাইন্ডারের সাহায্যে ফোনেই হাত পাকাতে পারবেন নিজস্ব প্রতিভাকে।

আরও পড়ুন: ভারতে লঞ্চ হল রিয়েলমির ৫জি ফোন, দেখে নিন রিয়েলমি ৮ ৫জি ফোনের দাম এবং ফিচার

প্রসঙ্গত, মাত্র ৩০ দিনের জন্য অ্যাপ ব্যবহার করে ফটো এডিট করে সেগুলি সংরক্ষণ করতে সক্ষম হবে ব্যবহারকারীরা। অ্যাপটি সম্পূর্ণরূপে ব্যবহার করার জন্য ব্যবহারকারীদের অ্যাপ্লিকেশনটিতে লোকেশন, ক্যামেরা এবং স্টোরেজের অনুমতি দিতে হবে।