‘ভার্চুয়াল লাড্ডু’, দিওয়ালি স্পেশাল উপহার টুইটার ইন্ডিয়ার

Twitter Indiaর নতুন দিওয়ালি উপহার ‘ভার্চুয়াল’ লাড্ডু কিংবা প্রদীপ। এটি একটি কনভার্সেশনাল কার্ড যার মাধ্যমে আপনি শুভেচ্ছাবার্তা জানাতে পারেন, শুধু ট্যাপ করতে হবে ‘Tweet #ALadoo’

‘ভার্চুয়াল লাড্ডু’, দিওয়ালি স্পেশাল উপহার টুইটার ইন্ডিয়ার
ভার্টুয়াল লাড্ডু পাঠান এবার টুইটারে
শুভঙ্কর চক্রবর্তী

|

Dec 02, 2020 | 10:02 PM

Tv9 বাংলা ডিজিটাল: Twitter India লঞ্চ করল এক নতুন ফিচার। এবার আপনি আপনার প্রিয়জনদের পাঠাতে পারবেন দিওয়ালির ভার্চুয়াল উপহার। সেন্ড করতে পারেন, ‘ভার্চুয়াল’ লাড্ডু কিংবা প্রদীপ। এটি একটি কনভার্সেশনাল কার্ড যার মাধ্যমে আপনি শুভেচ্ছাবার্তা জানাতে পারেন, শুধু ট্যাপ করতে হবে ‘Tweet #ALadoo’।

তারপর প্র ক্লিক করতে একটি ছোট উইন্ডো খুলবে: ‘শুভ দীপাবলি! আপনার দিওয়ালি কথোপকথনগুলো আরও মিষ্টি করতে টুইটারের ভার্চুয়াল লাড্ডুর সঙ্গে শুভেচ্ছাবার্তা পাঠান যোগ করুন’ আপনি অবশ্য এই মেসেজটি ডিলিটও করে দিতে পারেন। জুড়ে দিতে পারেন আপনার পছন্দসই কোনও মেসেজ। ট্যাগ করতে পারেন বন্ধুবান্ধবদের। ‘Tweet #ALadoo’, তারপর ক্লিক করতেই  ‘শুভ দিওয়ালি’ মেসেজটি পোস্ট হয়ে যাবে।

টুইটার ইন্ডিয়া লঞ্চ করেছে দিওয়ালির নতুন সব ইমোজি। ইমোজিতে দেখা যাবে একটা হাতে রয়েছে প্রদীপ।  এবং যদি আপনি টুইটারে ডার্ক মোড ব্যবহার করেন তাহলে প্রদীপের শিখা অবধি দেখতে পাবেন। আপনি ব্যবহার করতে এই সব হ্যাশট্যাগ।

আরও পড়ুন: আবার ভারতে ফিরছে ‘পাবজি’

#LightUpALife, #EkZindagiKaroRoshan, #HappyDiwali, #HappyDeepavali, #Diwali, #Deepavali, #दिवाली, #दीपावली, #शुभदीपावली, #શુભદિવાળી, #शुभदीपावळी, #শুভদীপাবলি, #ਦਿਵਾਲੀਮੁਬਾਰਕ, #ଶୁଭ ଦୀପାବଳି, #దీపావళిశుభాకాంక్షలు, #தீபாவளிநல்வாழ்த்துக்கள், #ದೀಪಾವಳಿಹಬ್ಬದಶುಭಾಷಯಗಳು, #ദീപാവലിആശംസകള്‍.

টুইটার ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর মনীশ মহেশ্বরী বলেন, “এখন টুইটারে অনেকেই অন্যকে সাহায্য করতে এগিয়ে আসছেন। পজিটিভ এবং মিনিংফুল কথোপকথন হচ্ছে । প্রতি বছর দিওয়ালিতে মানুষ শারীরিক অথবা ভার্চুয়ালি, উদযাপনের অংশ হয়ে ওঠে। আমাদের নতুন ইমোজি #LightUpALife সে সব মানুষের জীবনকে আরও একটু উজ্জ্বল করবে।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla