ফিল্ম স্কুলে ডাহা ফেল করেছিলেন ভূমি পেডনেকর!

ফিল্ম স্কুলে ডাহা ফেল করেছিলেন ভূমি পেডনেকর!
ভূমি পেডনেকর

TV9 বাংলা ডিজিটাল: ভূমি পেডনেকর (Bhumi Pednekar) যে তুখড় অভিনেত্রী এই নিয়ে আজ আর কারও মনে কোনও সন্দেহ নেই। পাঁচ বছরে ভূমি নিজের জাত চিনিয়ে দিয়েছেন। কিন্তু শুনলে অবাক হবেন, ভূমি ফিল্ম স্কুলে ডাহা ফেল করেছিলেন! প্রায় তেরো লক্ষ টাকা লোন নিয়ে তিনি ভর্তি হয়েছিলেন মুম্বইয়ের একটি ফিল্ম স্কুলে। কিন্তু ডাহা ফেল করলেন! ভূমির মতো অভিনেত্রী ফেল করলেন! এও সম্ভব! “ আসলে আমি অভিনয়ের জন্য ফেল করিনি। আমি একদমই ডিসিপ্লিনড ছিলাম না, তাই আমি পাশ করতে পারিনি। কিন্তু এতে বিরাট ঝটকা খেয়েছিলাম। মাথার ওপর ১৩ লক্ষ টাকার লোন! পাগলের মতো তখন চাকরি খুঁজতে শুরু করেছিলাম” বলেছেন ভূমি।

ভূমি কোনও ফিল্মি পরিবার থেকে আসেননি। কোনও পরিচিতিও তেমন ছিল না। শুধু একরাশ স্বপ্ন নিয়ে মুম্বইয়ে এসেছিলেন তিনি।কীভাবে ফিল্ম ইন্ডাস্ট্রিতে ঢোকা যায় সেই চেষ্টা করছিলেন তিনি। শেষমেশ অ্যাসিসট্যান্ট কাস্টিং ডিরেক্টরের চাকরি জোগাড় করেন ভূমি। আমি যখন কাস্টিংএর কাজ করতাম, ফিল্মমেকিং স্টুডেন্টের মতো সব কিছু অবজার্ভ করতাম। আমি তো হঠাৎ করে অভিনেত্রী হয়ে যাইনি!দিনের পর দিন আমি চেষ্টা করে গিয়েছি কীভাবে এই ফিল্ম ইন্ডাস্ট্রির একজন হওয়া যায়। কীভাবে অভিনেত্রী হওয়া যায়। সারভাইব করার জন্য একসময় প্রচুর লড়াই করেছিবলেছেন ভূমি।

ভূমির লড়াই ব্যর্থ হয়নি। দম লাগা কে হাইসার পর তাঁকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। এরপরের গল্প তো আমরা সবাই জানি। নতুন করে বলার কিছু নেই। একের পর এক হিট! এই মুহূর্তে ভূমি দুর্গাবতীর শ্যুটিং নিয়ে ব্যস্ত। দুর্গাবতীশেষ করেই জানুয়ারিতে রাজকুমার রাও (Rajkummar Rao)এর সঙ্গে শুরু করবেন বধাই হোর সিক্যুয়েল বধাই দো।

Click on your DTH Provider to Add TV9 Bangla