প্রভু দেবা কি চুপি চুপি বিয়ে সারলেন ওঁর ফিজিওথেরাপিস্টের সঙ্গে?

  TV9 বাংলা ডিজিটাল : প্রভু দেবার (Prabhu Deva)বিয়ে নিয়ে বি–টাউনে এখন গুঞ্জন তুঙ্গে! কানাঘুষো শোনা যাচ্ছে প্রভু দেবা নাকি ওঁর ফিজিওথেরাপিস্টকে চুপি চুপি বিয়ে করে নিয়েছেন।যদিও এই নিয়ে তিনি মুখে কুলুপ এঁটেছেন।কৌতুহল তাই লাগাম ছাড়া! কিছু দিন ধরেই শোনা যাচ্ছিল প্রভু দেবা নাকি প্রেমে পড়েছেন। প্রেমিকা আর কেউ নন, নিজের ভাইঝি! তাঁকেই নাকি বিয়ে […]

প্রভু দেবা কি চুপি চুপি বিয়ে সারলেন ওঁর ফিজিওথেরাপিস্টের সঙ্গে?
প্রভু দেবা
Follow Us:
| Edited By: | Updated on: Nov 21, 2020 | 6:42 AM

TV9 বাংলা ডিজিটাল : প্রভু দেবার (Prabhu Deva)বিয়ে নিয়ে বিটাউনে এখন গুঞ্জন তুঙ্গে! কানাঘুষো শোনা যাচ্ছে প্রভু দেবা নাকি ওঁর ফিজিওথেরাপিস্টকে চুপি চুপি বিয়ে করে নিয়েছেন।যদিও এই নিয়ে তিনি মুখে কুলুপ এঁটেছেন।কৌতুহল তাই লাগাম ছাড়া!

কিছু দিন ধরেই শোনা যাচ্ছিল প্রভু দেবা নাকি প্রেমে পড়েছেন। প্রেমিকা আর কেউ নন, নিজের ভাইঝি! তাঁকেই নাকি বিয়ে করার কথা ছিল প্রভুর।কিন্তু প্রেমের গল্পে এখন নতুন ট্যুইস্ট! ভাইঝি নন, নিজের ফিজিওথেরাপিস্টকে বিয়ে করেছেন প্রভু। সূত্রের খবর সেপ্টেম্বরে প্রভুর মুম্বইয়ের বাড়িতেই চার হাত এক হয়ে গিয়েছিল।এখন নতুন দম্পতি চেন্নাইতে।পিঠের ব্যথা নিয়ে নাকি প্রভু গিয়েছিলেন ফিজিওথেরাপিস্টকে দেখাতে।পিঠের ব্যথা সারলেও হৃদয়ে ব্যথা অনুভব করেন প্রভু! দু’জনের মধ্যে প্রেম শুরু হয়।সেই প্রেম থেকেই এখন বিয়ে।