Viral Video: সাফারি রাইডে উটপাখির গলা জড়িয়ে ধরল তিন বছরের বাচ্চা মেয়ে, তারপর কী হল, দেখুন একবার

Little Girl Hugs Ostrich: এক ছোট্ট মেয়ের সাফারি রাইডের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। তাকে দেখা গিয়েছে, একটি উটপাখির সঙ্গে আলিঙ্গন করতে। সেই ভিডিয়োই এখন নেটপাড়ায় খুব ভাইরাল।

Viral Video: সাফারি রাইডে উটপাখির গলা জড়িয়ে ধরল তিন বছরের বাচ্চা মেয়ে, তারপর কী হল, দেখুন একবার
এমন কিউট ভিডিয়ো আগে কখনও দেখেছেন?
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Sep 22, 2022 | 8:42 PM

সাফারি রাইড সবসময়ই মজার। তার কারণ হল, একদিকে আপনি যেমন প্রকৃতির খুব কাছাকাছি পৌঁছে যেতে পারেন, তেমনই আবার বন্যপ্রাণীদেরও খুব কাছ থেকে দেখার সুযোগ হয় আপনার। আর বাচ্চাদের কাছে তো সাফারি রাইড আরও মজার। মূল্যবান স্মৃতি হয়ে ওঠে তাদেরই ছোটবেলায়, যা তারা বড় হয়ে অনেককে দেখাতে পারে নিজেরাও দেখে অতিন্দ্রিয় সুখানুভূতি অনুভব করতে পারে। তেমনই এক ছোট্ট মেয়ের সাফারি রাইডের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। তাকে দেখা গিয়েছে, একটি উটপাখির সঙ্গে আলিঙ্গন করতে। সেই ভিডিয়োই এখন নেটপাড়ায় খুব ভাইরাল।

পরিবারের সঙ্গে গাড়িতে চড়ে সাফারি রাইড করছিল একরত্তি। জানলা খুলতেই হঠাৎ মুখ বাড়ায় একটি উটপাখি। এদিকে বাচ্চাটি গাড়িতে বসে পপকর্ন খাচ্ছিল। আর ওই উটপাখি জানলা দিয়ে মুখ বাড়াতেই বাচ্চাটির থেকে পপকর্ন খেতে শুরু করে। আর তারপরই ওই বাচ্চা খুবই কিউট ভাবে উটপাখির গলা জড়িয়ে ধরে, যা দেখে নেটিজ়েনদের মন গলে গিয়েছে।

তবে উটপাখিটি খাবারের প্রতি বেশি আগ্রহী ছিল, স্পর্শে নয়। ভিডিয়োটি টেনেসির আলামোর টেনেসি সাফারি পার্কের, যেখানে উত্তেজিত বাচ্চা মেয়েটি একটি পাখিকে গাড়িতে টেনে নিয়ে আসার চেষ্টা করেছিল, জড়িয়েও ধরছিল তাকে। যখন সে শক্ত করে ধরে রাখে, পাখিটি মেয়েটির আলিঙ্গন থেকে বেরিয়ে আসার চেষ্টা করে।

ভিডিয়োটি Now This News নামক একটি পেজ থেকে শেয়ার করা হয়েছে টুইটারে। ক্যাপশনে লেখা হয়েছে, “তিন বছরের এমা আলামো, TN-এর টেনেসি সাফারি পার্কে একটি উটপাখিকে জড়িয়ে ধরেছিল। এমার মা তাবাথা লিন কলিন্স স্থানীয় একটি সংবাদমাধ্যমের কাছে বলেছেন, “আমরা সবাই উটপাখিকে ভয় পাই, কিন্তু আমার ছোট বাচ্চাটি তাকে ভয় পায়নি। সে বলেছিল বড় পাখিটিকে আলিঙ্গন করতে চায়, এবং তা করেও দেখিয়েছিল। আমরা সবাই হতবাক হয়ে গিয়েছিলাম।”

এই খবরটিও পড়ুন

সাফারি পার্কের ওয়েবসাইট অনুসারে, উটপাখি এবং ইমু আক্রমণাত্মক হয় না। পার্কের কর্মীরা বলেছেন, “পাখিরা সাদা কাপে দর্শনার্থীদের কাছ থেকে খাবারের সন্ধান করছে। তবে সতর্ক থাকা ভাল যে, এই লম্বা মুখওয়ালা প্রাণীগুলো আপনাকে কামড়াতেও পারে।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla