এমন গান শুনে শ্রোতা গেল বমকে! রহমান পোস্ট করলেন ভিডিও

চারটি ঘটনাই পৃথক। কিন্তু এডিটের কায়দা এমন যে মনে হচ্ছে মেয়েটির গান শুনে সবাই বেশ হতভম্ব হয়ে গিয়েছে।

এমন গান শুনে শ্রোতা গেল বমকে! রহমান পোস্ট করলেন ভিডিও
রহমান আর সেই ভিডিও।
Follow Us:
| Updated on: Jan 24, 2021 | 7:05 PM

কয়েক সেকেন্ডের ভিডিও। ভিডিওর স্ক্রিন চার অংশে ভাগ করা। একজন মেয়ে গাইছেন। আরেকটিতে তিনটে বেড়াল শুয়ে ঘুমোচ্ছে। তৃতীয় অংশে একটি কুকুর ফ্যাল ফ্যাল করে চেয়ে আছে। এবং শেষটিতে পাঁচজন ছেলে চাদরটাদর মুড়িয়ে ঘুমোচ্ছে। মেয়েটি যে-ই না জোরে গান ধরেছে। সে গান শুনে যা বোঝা যায় তা হল রাজস্থান লোকগীতি অথবা কোনও কাওয়ালি গান গাইছেন। এবং তারপরেই ঘটে যায় এমন এক কান্ড যা দেখে পেটে খিল ধরে যাওয়ার জোগাড়।

গানে যেই না শুরু হল, বাকি তিনটি অংশে যারা ছিল, তাদের মধ্যে কুকুর এবং বেড়াল গুলো চোঁ চাঁ দৌড়। আর পাঁচজন ছেলে যরা ঘুমিয়েছিল, তাদের ঘুম ভেঙে গিয়েছে, তার বেশ হকচকিয়ে গিয়েছে গোটা কর্মকান্ডে। ভিডিওটি দারুণভাবে এডিট যে হয়েছে তা বলার অপেক্ষা রাখে না।

কারণ চারটি ঘটনাই পৃথক। কিন্তু এডিটের কায়দা এমন যে মনে হচ্ছে মেয়েটির গান শুনে সবাই বেশ হতভম্ব হয়ে গিয়েছে। কয়েক সেকেন্ডের এই ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন স্বয়ং মিউজিক্যাল ম্যাস্ত্রো এ আর রহমান। ক্যাপশানে লেখেন, ‘কে এডিট করেছে? কী দারুণ ব্যাখ্যা!’

রহমানের পোস্ট করা ভিউয়ের সংখ্যা পেরিয়েছে তিন লাখ! নিছক মজাদার এই ভিডিও যে মানুষের মনে হাস্যরসের উপাদান হয়ে উঠছে তা স্পষ্ট!

নিচে রইল সেই ভিডিয়োর লিঙ্ক

View this post on Instagram

A post shared by ARR (@arrahman)