রেলিং টপকাতে চাইছে একরত্তি, শাসন করতে ব্যস্ত পোষ্য বিড়াল, দেখুন ভিডিয়ো

ভিডিয়োতে দেখা গিয়েছে বারবার ব্যালকনির রেলিংয়ে হাত দিচ্ছে ওই শিশু।

রেলিং টপকাতে চাইছে একরত্তি, শাসন করতে ব্যস্ত পোষ্য বিড়াল, দেখুন ভিডিয়ো
আইএফএস অফিসার সুধা রমেনের শেয়ার করা এই ভিডিয়ো এখন টুইটারে ভাইরাল।
Follow Us:
| Updated on: Jan 25, 2021 | 1:57 PM

সদ্যই টুইটারে একটি ভিডিয়ো শেয়ার করেছেন আইএফএস অফিসার সুধা রমেন। ৪৫ সেকেন্ডের ওই ভিডিয়ো দেখে মুগ্ধ হয়েছেন টুইটারিয়ানরা। এক খুদে মালিক আর তার পোষ্যের কাণ্ডকারখানা দেখে অবাক হয়েছেন সকলে। মালিকের প্রতি পোষ্যের এমন দায়িত্ববোধ দেখে ওই বিড়ালটিকেও কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা।

কিন্তু ঠিক কী হয়েছিল?

ভিডিয়োতে দেখা গিয়েছে বারবার ব্যালকনির রেলিংয়ে হাত দিচ্ছে ওই শিশু। যেকোনও মুহূর্তে কোনও অঘটন ঘটে যেতে পারে। তাই সতর্কতা স্বরূপ শিশুটিকে বাধা দিয়েছে তার পোষ্য বিড়ালটি। ভিডিয়োতে দেখা গিয়েছে শিশুর পাশেই একটি ক্যাবিনেট জাতীয় জিনিসের উপর বসেছিল বিড়ালটি। ব্যালকনির রেলিংয়ে শিশুটি হাত দেওয়া মাত্রই নিজের থাবা দিয়ে তাকে আটকাতে দেখা গিয়েছে বিড়ালটিকে। যেন হাবেভাবে বুঝিয়ে দিচ্ছে ওখানে হাত দেওয়া মোটেই ঠিক কাজ নয়।

বাচ্চাটি অবশ্য প্রথমে বিশেষ পাত্তা দেয়নি তার পোষ্যকে। শেষ পর্যন্ত অবশ্য কথা শুনতে বাধ্য হয়েছে সে। কারণ যতবারই বাচ্চাটি ব্যালকনিতে হাত দিতে গিয়েছে ততবারই থাবা উঁচিয়ে তাকে বাধা দিয়েছে বিড়ালটি। একবার তো রেলিংয়ে নিজে উঠেই পড়েছিল সে। শেষ পর্যন্ত পোষ্যের এত কসরত দেখে রেলিং থেকে কিছুটা সরে দাঁড়াতে দেখা গিয়েছে ওই শিশুটিকে।

আইএফএস অফিসার সুধা রমেনের শেয়ার করা এই ভিডিয়ো এখন টুইটারে ভাইরাল। প্রচুর মানুষ ইতিমধ্যেই দেখে ফেলেছেন ছোট্ট মালিক আর তার পোষ্যের কীর্তিকলাপ। কমেন্ট বক্সে জড়ো হয়েছে মজাদার কমেন্ট।