বরফে ঢেকেছে শ্রীনগর, ঘোড়ায় চড়ে এল অ্যামাজনের ডেলিভারি বয়, দেখুন ভিডিও

“সত্যিই উনি প্রশংসা পাওয়ার যোগ্য। ঘোড়া এবং তার সওয়ারিকে কুর্নিশ।“

বরফে ঢেকেছে শ্রীনগর, ঘোড়ায় চড়ে এল অ্যামাজনের ডেলিভারি বয়, দেখুন ভিডিও
শ্রীনগরের ওই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
Follow Us:
| Updated on: Jan 13, 2021 | 6:03 PM

প্রবল তুষারপাত হচ্ছে জম্মু-কাশ্মীরে। বরফের পুরু চাদরে ঢেকেছে শ্রীনগরের রাস্তাঘাট। ব্যাহত হয়েছে বিমান পরিষেবা। সমস্যা দেখা দিয়েছে যান চলাচলের ক্ষেত্রেও। শ্রীনগর ছাড়া জম্মু-কাশ্মীরের অন্যান্য অংশেও প্রভাব পড়েছে ভারী তুষারপাতের।

কিন্তু এমন কঠিন পরিস্থিতিতেও নিজের দায়িত্ব ভোলেননি অ্যামাজনের এক ডেলিভারি বয়। দেখা গিয়েছে, বরফে ঢাকা রাস্তার মধ্যে দিয়েই ঘোড়ায় চড়ে এসে গ্রাহকের বাড়িতে জিনিস পৌঁছে দিয়েছেন ওই ব্যক্তি। শ্রীনগরের ওই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ফেসবুক এবং টুইটারে ইতিমধ্যেই বিখ্যাত হয়ে গিয়েছে অ্যামাজনের ওই ডেলিভারি বয়। যদিও তাঁর নাম-পরিচয় এখনও জানা যায়নি। কিন্তু ওই ব্যক্তি দায়িত্ব-কর্তব্য বোধ দেখে মুগ্ধ নেট দুনিয়া। নেটিজেনদের প্রায় সকলেই বলছেন, “প্রাকৃতিক প্রতিকূলতা সত্ত্বেও নিজের ডিউটিতে ফাঁকি দেননি এই ব্যক্তি। ওনাকে দেখে অনেক কিছু শেখার রয়েছে।“

এক মিনিট ১১ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা গিয়েছে বরফে ঢাকা রাস্তা দিয়ে ঘোড়ায় চড়ে এগিয়ে আসছেন অ্যামাজনের ওই ডেলিভারি বয়। তারপর নির্দিষ্ট গ্রাহকের বাড়ির সামনে এসে ঘোড়া থেকে নামতে দেখা যায় ওই যুবককে। ততক্ষণে ক্রেতাও ফোন পেয়ে বাইরে এসে গিয়েছেন। ঘোড়ায় সওয়ার ডেলিভারি বয়কে দেখে খানিকটা হকচকিয়ে যান ক্রেতাও। যদিও দায়িত্ব-কর্তব্যে তখনও ফাঁকি দেননি ডেলিভারি বয়। নিয়ম মাফিক সোশ্যাল ডিসট্যান্স মেনে বরফের একটা চাঁইয়ের উপর জিনিস রেখে দিলেন ওই যুবক। তারপর আবার ঘোড়ায় চড়ে এগিয়ে গেলেন পরবর্তী গন্তব্যের দিকে।

তবে শুধু নেটাগরিকরাই নন, ওই ডেলিভারি বয়কে কুর্নিশ জানিয়েছেন, অ্যামাজন কর্তৃপক্ষও। ভিডিও টুইট করে তাঁরা লিখেছেন, “সত্যিই উনি প্রশংসা পাওয়ার যোগ্য। ঘোড়া এবং তার সওয়ারিকে কুর্নিশ।“