গাড়ির দরজা খুলে বাদামের প্যাকেট চুরি করছে ভাল্লুক! দেখুন ভিডিয়ো

তবে খানিকক্ষণ প্যাকেট শোঁকার পর আগ্রহ হারিয়ে ফেলে ভাল্লুকটি। বুঝতে পারে বোধহয় যে সাধারণ বাদামজাতীয় জিনিস ছাড়া আর কিছু নেই ওই প্যাকেটে। তাই মাটিতে প্যাকেট ফেলে রেখেই উল্টো দিকে হাঁটা লাগায় সে।

গাড়ির দরজা খুলে বাদামের প্যাকেট চুরি করছে ভাল্লুক! দেখুন ভিডিয়ো
ছবি প্রতীকী
Follow Us:
| Updated on: Apr 15, 2021 | 8:56 AM

মানুষের বসতি এলাকায় হামেশাই ব্ল্যাক বিয়ার বা কালো ভাল্লুকদের দেখা পাওয়া যায়। বিভিন্ন রকমের মজার কাণ্ডকারখানাও করে থাকে তারা। কিন্তু এবার যা হয়েছে, তা দেখে সত্যিই অবাক হয়েছে নেট দুনিয়া। সম্প্রতি ইউটিউবের একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি গাড়ির দরজা খুলে দিব্যি তার ভিতর ঢুকে স্ন্যাকস চুরিতে মন দিয়েছে একটি পূর্ণবয়স্ক ব্ল্যাক বিয়ার।

মার্কিন যুক্তরাষ্ট্রের পূর্ব টেনেসি প্রদেশে এমন কাণ্ড দেখা গিয়েছে। সেখানকার গ্যাটলিনবার্গ শহরে হামেশাই দেখা যায় ব্ল্যাক বিয়ার। এবার সেখানকার গ্রেট স্মোকি মাউন্টেনস ন্যাশনাল পার্কের বাইরে দেখা গিয়েছে, এই ভোজনরসিক ভাল্লুককে। দেখা গিয়েছে, পার্কের বাইরে দাঁড় করানো একটি কালো রঙের গাড়ির সামনে প্রথমে গিয়ে দাঁড়িয়েছে ওই ব্ল্যাক বিয়ার। কিছুক্ষণ দাঁড়ীয়ে থেকে চারপাশ পর্যবেক্ষণের পর গাড়ির দরজা খুলে দেয় ভাল্লুকটি।

সামনের দরজা খুলে আবার সতর্ক ভাবে খানিকক্ষণ অপেক্ষা করতে দেখা গিয়েছে ভাল্লুকটিকে। তারপর দেখা গিয়েছে, সটান গাড়িতে চড়ে বসেছে সে। ভাল্লুকটির ভিডিয়ো তুলছিলেন যাঁরা, সমস্ত কীর্তিকলাপ দেখে অবাক হয়ে গিয়েছেন তাঁরাও। এদিকে গাড়িতে ঢুকে ততক্ষণে বাদামের একটা নজরে এসে গিয়েছে ব্ল্যাক বিয়ারের। নির্ঘাত পার্টি মুডে ছিল সে। মুখে করে পিনাটের প্যাকেট নিয়ে গাড়ি থেকে নেমে পড়ে সে।

আরও পড়ুন- সাপ-আরশোলা আর ট্যারান্টুলার সঙ্গে ৩০ সেকেন্ড কাটাতে পারলেই মিলবে ১০ হাজার মার্কিন ডলার!

তবে খানিকক্ষণ প্যাকেট শোঁকার পর আগ্রহ হারিয়ে ফেলে ভাল্লুকটি। বুঝতে পারে বোধহয় যে সাধারণ বাদামজাতীয় জিনিস ছাড়া আর কিছু নেই ওই প্যাকেটে। তাই মাটিতে প্যাকেট ফেলে রেখেই উল্টো দিকে হাঁটা লাগায় সে। এই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া। যাঁরা ভিডিয়ো তুলছিলেন, তাঁদের বলতে শোনা গিয়েছে, যেভাবে কায়দা করে গাড়ির দরজা খুলে ওই ব্ল্যাক বিয়ার গাড়িতে চড়ে বসেছে, তা সত্যিই অবিশ্বাস্য। যদিও টেনেসির গ্যাটলিনবার্গ শহরে মাঝে মাঝেই খাবারের খোঁজে হানা দেয় কালো ভাল্লুকরা। বন-জঙ্গল থেকে বেরিয়ে এসে লোকালয়ে খাবার খুঁজে বেড়ায় তারা। অনেকসময় ঢুকে পড়ে মানুষের বাড়িতেও।