সাপ-আরশোলা আর ট্যারান্টুলার সঙ্গে ৩০ সেকেন্ড কাটাতে পারলেই মিলবে ১০ হাজার মার্কিন ডলার!

ইউটিউবে জিমির চ্যানেল ইতিমধ্যেই যথেষ্ট জনপ্রিয়। ৫৯ মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে তাঁর চ্যানেলের। ২০১৭ সালে তাঁর একটি ভিডিয়োতে ২০ মিলিয়ন ভিউ হয়েছিল। তারপর থেকেই ট্রেন্ডিং ২২ বছরের এই তরুণ ইউটিউবার।

সাপ-আরশোলা আর ট্যারান্টুলার সঙ্গে ৩০ সেকেন্ড কাটাতে পারলেই মিলবে ১০ হাজার মার্কিন ডলার!
শুধু সাপ ভর্তি বাথটবে বসলেই হবে না। যিনি বসবেন, তার ঘাড়ের কাছে ঘুরে বেড়াবে ভয়ঙ্কর মাকড়সা ট্যারান্টুলা। থাকবে বড় বড় আরশোলাও।

এই দুনিয়ায় টাকাপয়সা উপার্জনের জন্য মানুষ কত কী না করে। কিন্তু তা বলে মার্কিন ডলার লাভের আশায় সাপ ভর্তি গামলায় বসবেন কেই! এমনটা ভাবলেও শিউরে উঠতে হয়। তবে এবার এমনটাই চ্যালেঞ্জ দেওয়া হয়েছে। সৌজন্যে বিখ্যাত ইউটিউবার মিস্টার বিস্ট। অদ্ভুত সব কাণ্ডকারখানার জন্য ইতিমধ্যেই বিখ্যাত এই ইউটিউবার। তাঁর আসল নাম জিমি ডোনাল্ডসন।

জিমি তাঁর বন্ধুবান্ধবদের চ্যালেঞ্জ করেছেন যে সাপ ভর্তি একটা বাথটবে ৩০ সেকেন্ড কাটাতে পারলেই নগদ ১০ হাজার মার্কিন ডলার পুরস্কার পাওয়া যাবে। ভারতীয় মুদ্রায় এর পরিমাণ ৭.৫ লক্ষ টাকা। ২২ বছরের এই ইউটিউবার প্রথম চ্যালেঞ্জের জন্য নিজের তিন বন্ধুকে পাকড়াও করেছেন। প্রতিশ্রুতি দিয়েছেন, চ্যালেঞ্জ পূরণ করতে পারলেই ওই তিন যুবকের মায়ের কাছে পৌঁছে যাবে টাকা।

তবে শুধু সাপ ভর্তি বাথটবে বসলেই হবে না। যিনি বসবেন, তার ঘাড়ের কাছে ঘুরে বেড়াবে ভয়ঙ্কর মাকড়সা ট্যারান্টুলা। থাকবে বড় বড় আরশোলাও। ইউটিউবে মিস্টার বিস্টের এই চ্যালেঞ্জ জানানোর ভিডিয়ো ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই ২৭ মিলিয়ন ভিউ-ও হয়েছে। তবে এ যাবৎ তরুণ ইউটিউবারের অনেক উদ্ভট চ্যালেঞ্জকে মান্যতা দিলেও এবার বেশ ক্ষুব্ধ নেটিজ়েনরা। একাংশ অবশ্য এমন ‘পাগলামি’- কে প্রশ্রয়ও দিয়েছেন।

আরও পড়ুন- স্প্লিটস-হেডস্ট্যান্ড, আরও কত কী… শাড়িতেই কসরত দেখাতে পারদর্শী নৃত্যশিল্পী রুক্মিণী বিজয়কুমার

তবে একদল নেটাগরিকের মতে এমন দুঃসাহস বোধহয় না দেখালেই পারতেন জিমি। কারণ অঘটন ঘটে যাওয়ার সম্ভাবনা ছিল এই চ্যালেঞ্জে। অনেকে আবার বলেছেন, এমন চ্যালেঞ্জ মিস্টার বিস্টই নিতে পারেন। এ যুগের অন্যতম সেরা ইউটিউবার জিমি এবং তাঁর টিম। ইউটিউবে জিমির চ্যানেল ইতিমধ্যেই যথেষ্ট জনপ্রিয়। ৫৯ মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে তাঁর চ্যানেলের। ২০১৭ সালে তাঁর একটি ভিডিয়োতে ২০ মিলিয়ন ভিউ হয়েছিল। তারপর থেকেই ট্রেন্ডিং ২২ বছরের এই তরুণ ইউটিউবার।

Click on your DTH Provider to Add TV9 Bangla