Viral Video: গঙ্গার ঘাটে প্রেমিকার মাথার উকুন বাছতে ব্যস্ত প্রেমিক, ‘ট্রু লভ’ একেই বলে, দাবি নেটিজ়েনদের

এক প্রেমিককে দেখা গেল প্রেমিকার চুল থেকে এক-এক করে উকুন বের করে তাদের মারতে। সেই ভিডিয়ো এখন ভাইরাল, যা দেখে নেটপাড়ার লোকজন বলছেন, 'ট্রু লভ কাকে বলে এবার সচক্ষে দেখলাম।'

Viral Video: গঙ্গার ঘাটে প্রেমিকার মাথার উকুন বাছতে ব্যস্ত প্রেমিক, 'ট্রু লভ' একেই বলে, দাবি নেটিজ়েনদের
এমন প্রেমিক আজকাল পাওয়া যায়?
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 06, 2022 | 10:12 PM

কেউ করেন প্রেম, আর কেউ দেখেন প্রেমের স্বপ্ন। কেউ আবার মাঠেঘাটে প্রেম করতে গিয়ে প্রেমিকাকে নিয়ে ফ্যান্সি ডেটে যাওয়ার বা নির্জনে রোম্যান্টিক মুহূর্ত কাটানোর স্বপ্নও দেখেন। কিন্তু, প্রেম করতে গিয়ে যে প্রেমিকার মাথার চুল থেকে এক-এক করে উকুন বাছতে হবে, একথা কেউ স্বপ্নেও ভাবতে পারে? ভাবতে না পারলে কী হবে, এমন এক প্রেমিকেরই দেখা মিলল এবার। নীরবে, নির্জনে গঙ্গার ঘাটে বসে এক প্রেমিককে (Boyfriend) দেখা গেল প্রেমিকার (Girlfriend) মাথার চুল থেকে এক-এক করে উকুন (Lice) বাছতে। সেই ভিডিয়োই এখন নেটপাড়ার অলিতেগলিতে ঘোরাফেরা করছে, যা দেখে নেটিজ়েনদের বক্তব্য, ‘ট্রু লভ’ তো একেই বলে।

View this post on Instagram

A post shared by memes comedy (@ghantaa)

ইনস্টাগ্রামে ঘান্টা নামক একটি মিম পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়। কয়েক লক্ষ মানুষ এই ভিডিয়ো দেখে ফেলেছেন ইতিমধ্যেই। ভিডিয়োতে দেখা গিয়েছে, এক যুবক ও যুবতী গঙ্গার ঘাটের সিঁড়িতে বসে রয়েছেন। সামনে বসে প্রেমিকা আর তার ঠিক পিছনে তাঁর কেয়ারিং প্রেমিক। সেই প্রেমিক সবথেকে মজাদার রোম্যান্টিক কাজটি করছেন, যা আজকের দিনে ভাবাই যায় না। প্রেমিকার চুল থেকে উকুনগুলিকে বের করে সেগুলিকে মারছেন তিনি।

নেটপাড়ার লোকজন যেন এমন ভিডিয়ো এর আগে সত্যিই দেখেননি। আর সেই কারণেই এই ভিডিয়োটিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে তীব্র হাসাহাসি। কেউ কেউ জোক করেছেন, কেউ আবার মজাদার কিছু মন্তব্যও করেছেন।

একজন লিখলেন, “সত্য়িই অমূল্য রত্নের সন্ধানে রয়েছেন এই প্রেমিক। এমন কেয়ারিং বয়ফ্রেন্ড আজকাল আর কোথায় পাওয়া যায়!” আর একজন যোগ করলেন, “আমি তোমাদের একটা উকুন মারার ওষুধ কিনে দেব।” অন্যজন লিখলেন, “এত কেয়ারিং বয়ফ্রেন্ড আমি জীবনে কখনও দেখিনি।” আর একজন বললেন, “প্রেমিক নাকি বাঁদর, প্রেম করতে এসে তুমি উকুন খুঁজছো?”

এই খবরটিও পড়ুন

সব মিলিয়ে এই ভিডিয়ো এখন ভয়ঙ্কর ভাইরাল। তাই তো নেটিজ়েনরা বলছেন, এতদিন পর বোঝা গেল ‘ট্রু লভ’ আসলে কী জিনিস!

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla