Viral Video: লোকাল ট্রেনে একাকী সফরে ষাঁড়, শেষ স্টেশনে নামিয়ে দেওয়ার নির্দেশ মালিকের

Bull Tied On Local Train: লোকাল ট্রেনের সিটে দেখা গেল একটি ষাঁড় বাঁধা রয়েছে। পরবর্তীতে জানা যায়, ১০-১২ জন মিলে ষাঁড়টিকে বেঁধে দিয়ে গিয়েছেন এবং যাত্রীদের নির্দেশও দিয়েছেন শেষ স্টেশনে তাকে নামিয়ে দিতে।

Viral Video: লোকাল ট্রেনে একাকী সফরে ষাঁড়, শেষ স্টেশনে নামিয়ে দেওয়ার নির্দেশ মালিকের
ট্রেনের সিটে বাঁধা অবস্থায় ষাঁড়, যাত্রীরা ভয়ে থরহরিকম্প!
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 06, 2022 | 9:40 PM

অদ্ভুত একটি কাণ্ড দেখা গেল ঝাড়খণ্ডের (Jharkhand) একটি ট্রেনে। একাকী ভ্রমণে বেরিয়েছে একটি ষাঁড় (Bull)। ট্রেনেরই (Local Train) একটি কামড়ায় বেঁধে রাখা হয়েছে তাকে। পুরো কামড়াটায় যাত্রীদের দেখা একপ্রকার নেই বললেই চলে। যে কয়েক জন রয়েছেন, তাঁরা সেই ষাঁড়ের ভয়ে ওই কামড়ার ইতিউতি এক প্রকার সিঁটিয়ে রয়েছেন। ট্যুইটারে এই ভিডিয়োটি শেয়ার করেছেন প্রকাশ কুমার নামের এক সাংবাদিক। তিনি জানিয়েছেন যে, ঝাড়খণ্ডের মির্জাচক থেকে শাহিবগঞ্জের দিকে যাচ্ছিল ট্রেনটি।

ভিডিয়োতে দেখা গিয়েছে, ষাঁড়টি বাঁধা রয়েছে ট্রেনের ওই কামড়ায়। তার ঠিক সামনেই রয়েছে সাদা জামা পরিহিত এক যুবক। ট্রেন থেকে তার নামার সময় এসে গিয়েছে, কিন্তু ষাঁড়টাকে টপকে সে আসতেই ভয় পাচ্ছে। শেষমেশ ট্রেনের সিট টপকে তাকে আসতে হয়। আর দু-চার জনকে দেখা গিয়েছে, যাঁরা ওই কামড়ায় ষাঁড়টির থেকে অনেকটাই দূরে রয়েছেন।

কীভাবে এই ষাঁড়টা ট্রেনে চড়ল? ব্যাখ্যা করলেন সাদা জামা পরিহিত ওই ব্যক্তি। জানালেন, ১০-১২ জন মিলে ষাঁড়টিকে টেনেহিঁচড়ে ট্রেনে তোলে এবং তারপরে বেঁধে দেয়। তিনি আরও জানান যে, অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তিরা তাঁকে বলে গিয়েছেন সাহিবগঞ্জ স্টেশন এলে ষাঁড়টির গলা থেকে দড়ি খুলে তাকে মুক্ত করে দিতে।

এই খবরটিও পড়ুন

এরপর কী ঘটেছিল, ষাঁড়টির গলা থেকে কে দড়ি খুলেছিলেন, আদৌ ষাঁড়টি ট্রেন থেকে নামতে পেরেছিল কি না, এই সব তথ্য আমরা জানতে পারিনি। খুব অল্প সময়ের মধ্যেই ভিডিয়োটির লক্ষাধিক ভিউ হয়েছে। নেটিজ়েনরা জানিয়েছেন, রেল পুলিশ এবং রেলের আধিকারিকরা কোথা ছিল, যখন ১০-১২ জন মিলে একটা ট্রেনে ষাঁড়কে বেঁধে দিয়ে গেল।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla