Viral Video: বাঘকে খাওয়ানোর বড় সাধ! বাসের জানলা খুলে মিট বল দিলেন, তারপর কী হল, দেখুন একবার

Feeding Tiger: বাঘকে খাওয়ানোর বড় সাধ ব্যক্তির। মিট বল নিয়ে এসেছিলেন বাঘকে খাওয়াবেন বলে। ব্যস! তারপর বাসের জানলা খুলেই খাওয়ালেন সেই বাঘটিকে। তারপর কী হল, জানতে ইচ্ছে করছে তো? তাহলে ভিডিয়োটা দেখুন।

Viral Video: বাঘকে খাওয়ানোর বড় সাধ! বাসের জানলা খুলে মিট বল দিলেন, তারপর কী হল, দেখুন একবার
বড় সাধ করে বাঘকে মিট বল খাওয়ালেন ব্যক্তি।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 05, 2022 | 7:15 PM

বাঘ মানেই একটা ভয়ঙ্কর ব্যাপার। যত দূরে থাকে ততই ভাল, খাঁচার ভিতরে থাকলে তো আরও ভাল, বাঘ দেখতে যাওয়ার আগে আমাদের এমনই সব চিন্তাভাবনার উদয় হয়। তবে এবার এক ব্যক্তি বাঘের (Tiger) সঙ্গে এমন কাণ্ড ঘটালেন, যা দেখে তাজ্জব হয়ে যেতে হয়। জাতীয় উদ্যানে বেড়াতে গিয়ে বাসের জানলা খুলে দিলেন তিনি। কারণ? বড় সাধ করে মিট বল নিয়ে এসেছিলেন বাঘকে খাওয়াবেন বলে। করলেনও তাই। বাসের জানলা খুলে সদর্পে বাঘটিকে মিট বল খাওয়ালেন ব্যক্তি (Man)। কিন্তু নেটিজ়েনরা ওই ব্যক্তিকে তীব্র ভর্ৎসনা করেছেন বাসের জানলা এভাবে খুলে দেওয়ার জন্য। নেটপাড়ার লোকজনের দাবি, এভাবে বড়সড় দুর্ঘটনা ঘটে যেতে পারত, যা আদতে হয়নি। তবে ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল (Viral Video) হয়েছে।

ইনস্টাগ্রামে দ্য অ্যামেজ়িং টাইগার্স নামক একটি পেজ থেকে ভিডিয়ো শেয়ার করা হয়েছে। গত ১৭ জুলাই ভিডিয়োটি শেয়ার করা হয়। তারপর থেকে ব্যাপক ভাইরাল হয়। বহু মানুষ এই ভিডিয়ো দেখেছেন, কমেন্টও করেছেন অনেকে। কেউ কেউ দাবি করেছেন ইনি আসলে বাসের ড্রাইভার। তবে সবাই মানুষ ও বন্যপ্রাণীর এহেন সম্পর্কে অবাক হয়েছেন। কারণ, বাঘ মানেই ভয়। যে বাঘ মানুষকে খেতে আসে, সে যখন মানুষের হাত থেকে খাবার খায়, তা সত্যিই অনেকের বিশ্বাস না-ও হতে পারে।

এই ভিডিয়ো দেখে একজন ইনস্টা ব্যবহারকারী বলছেন, “বন্যপ্রাণীদের মুখে এভাবে খাবার তুলে দেওয়া ঠিক নয়। কারণ, একদিন খাবার পাওয়ার পরই তারা পরদিনও সেই জায়গায় খাবারের সন্ধানে আসবে। আর এর ফলে তাদের নিজেদের থেকে খাবার সংগ্রহের তাগিদটা নষ্ট হয়ে যেতে পারে। তাতে সমাজের ভারসম্যও নষ্ট হতে পারে।”

এই খবরটিও পড়ুন

আর একজন যোগ করলেন, “কেন এভাবে বোকার মতো বাঘটিকে খাওয়াতে গেলেন? বাঘটাতো কখনও আপনার বন্ধু হতে পারবে না। বরং, আপনি নিজের সঙ্গেই অন্যদেরও বিপদ ডেকে নিয়ে এসেছিলেন এর মাধ্যমে।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla