Viral Video: স্যান্ডউইচ ছিনিয়ে নিয়ে গেল বাজপাখি! ব্যক্তির করুণ মুখ জিতল নেটদুনিয়ার মন

Sandwich Snatched By Hawk: বিচের ধারে বসে রসিয়ে স্যান্ডউইচ খাবেন বলে অর্ডার করেছিলেন এক ব্যক্তি। অর্ডার এল। কিন্তু স্যান্ডউইচে একটা কামড় দেওয়ার পরেই তা ছিনিয়ে নিয়ে গেল একটা বাজপাখি। দেখুন ভাইরাল ভিডিয়োটা একবার।

Viral Video: স্যান্ডউইচ ছিনিয়ে নিয়ে গেল বাজপাখি! ব্যক্তির করুণ মুখ জিতল নেটদুনিয়ার মন
সাধের স্যান্ডউইচ বাজপাখি নিয়ে গেলে, তা মাথায় বাজ পড়ার মতোই লাগে!!
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 06, 2022 | 10:47 PM

ভাবুন, এই মুহূর্তে আপনার পাতে পড়েছে অনেক কষ্ট করে বানানো, অনেকক্ষণ খিদে ধরে রাখার ফসল, সেরা ব্রেকফাস্ট। বেড়াতে গিয়েছেন পাহাড়ে বা সমুদ্রে, খিদের চোটে পেটে ইঁদুরের ডন টানার মতো অবস্থা। ব্যাকগ্রাউন্ডে গান চালিয়েছেন আর সবে মাত্র সেই ব্রেকফাস্টের স্যান্ডউইচ থেকে একটা কামড় বসিয়েছেন। এমন সময় কেউ এসে আপনার স্যান্ডউইচটা ছিনিয়ে নিয়ে চলে গেল। কেমন লাগবে? আপনার সঙ্গে এমন কাণ্ড যদি না ঘটে থাকে, এক ব্যক্তির সঙ্গে কিন্তু এমনই হৃদয়বিদারক ঘটনা ঘটে গেল। স্যান্ডউইচ (Sandwich) ছিনিয়ে নিয়ে গেল একটি বাজপাখি (Hawk)। তারপর সেই ব্যক্তির অভিব্যক্তি দেখে নেটিজ়েনরা ভারী মজা পেয়েছেন।

কমলা রঙের টিশার্ট ও ব্ল্যাক শর্টস পরে সবেমাত্র বিচের ধারে বসেছেন ওই ব্যক্তি। চোখে তাঁর রোদচশমা, আর হাতে একটা প্লেট। সেই প্লেটেই রয়েছে চরম তৃপ্তির স্যান্ডউইচ। ক্যামেরাটা অন করে রেখেছিলেন তিনি। সেজেগুজে সমুদ্রের ধারে বসে ব্রেকফাস্ট করতে কেমন লাগে, পরে তা ভিডিয়োতে দেখবেন বলেই ক্যামেরা অন করে রেখেছিলেন। কিন্তু সেই সুখ দীর্ঘস্থায়ী হল না। জাস্ট একটা কামড় দেওয়ার পরই দেখা গেল, ঝড়ের গতিতে এসে বাজপাখিটি প্লেট থেকে ছিনিয়ে নিয়ে গেল আধখাওয়া স্যান্ডউইচ।

স্বাভাবিক ভাবেই প্রচণ্ড বিরক্ত হলেন ওই ব্যক্তি। ঘাড় ঘোরালেন একবার, তারপর করুণ দৃষ্টিতে নিজের ফাঁকা প্লেটের দিকে তাকালেন। ঘটনাটা সত্যিই হৃদয়বিদারক, তবে মজারও কম নয়। আর সেই কারণেই এই ভিডিয়ো নেটিজ়েনদের কাছে যত না দুঃখজনক ঠেকেছে, তার থেকে অনেক বেশি মজাদার মনে হয়েছে।

ট্যুইটারে বুইটেঙ্গেবিডেন নামক একটি পেজ থেকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়। এই পেজ থেকে বরাবরই কিছু মজাদার ভিডিয়ো শেয়ার করা হয়ে থাকে। প্রায় ৭০ লাখের কাছাকাছি ভিউ এবং কয়েক লক্ষ লাইক পেয়েছে ভিডিয়োটি। আর সেখান থেকেই পরিষ্কার যে, নেটিজ়েনরা এই ভিডিয়ো দেখে কতটা আনন্দ পেয়েছেন।

এই খবরটিও পড়ুন

একজন ইউজার লিখছেন, “স্যান্ডউইচটা দেখেই মনে হচ্ছে খুব ভাল হয়েছে। ততটাই ভাল মনে হয়েছিল ওই বাজপাখিটারও। কিন্তু লোকটা বিড়বিড় করে কী বললেন, আমি বুঝতে পারলাম না।” অন্য একজন যোগ করলেন, “আমার সঙ্গে এরকম হলে খুশি হতাম, কারণ হাতের আঙুলগুলো আস্ত থাকত।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla