Viral Video: আদরের পোষ্যকে পেঁচিয়ে ধরেছে বিশাল অজগর, তিন বন্ধুর নাছোড় লড়াইয়েই শেষমেশ স্বাধীনতার স্বাদ পেল কুকুর

Giant Python And Dog: একটি পোষ্য কুকুরকে ভয়ঙ্কর ভাবে ছেঁকে ধরেছে অজগর সাপ। তারপর সেই কুকুরটিকে বাঁচাতে যে ভাবে তিনটে ছেলে বিশালাকার সাপটির সঙ্গে লড়াই করেছে, তা দেখে নেটিজ়েনরা কুর্নিশ জানিয়েছেন ওদের।

Viral Video: আদরের পোষ্যকে পেঁচিয়ে ধরেছে বিশাল অজগর, তিন বন্ধুর নাছোড় লড়াইয়েই শেষমেশ স্বাধীনতার স্বাদ পেল কুকুর
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 08, 2022 | 3:07 AM

মানুষ তাঁর পোষ্য কুকুরকে বাঁচাতে নিজের জীবন বাজি রাখতেও কুণ্ঠা বোধ করে না। কারণ, মানুষ আর কুকুরের মধ্যে যেন এক অপার টান রয়েছে। চারপেয়েদের মতো ভাল, নিখাদ বন্ধুত্ব, মান ও হুঁশ-যুক্ত অন্য ব্যক্তির মধ্যেও খুঁজে পায় না মানুষ। ইন্টারনেটে একটি ভিডিয়ো খুব ভাইরাল (Viral Video) হয়েছে। সেই ভিডিয়ো যেন এই কথাগুলিকেই অক্ষরে-অক্ষরে মিলিয়ে দিয়েছে। ভয়ঙ্কর সেই ভিডিয়োতে দেখা গিয়েছে বিশালাকার অজগর (Python) সাপ জাপ্টে ধরেছে একটি কুকুরকে। এমন ভাবেই সে ওই নিরীহ কুকুরটাকে (Dog) পেঁচিয়ে ধরেছে যে, আদরের সারমেয় টুঁ শব্দটুকু করতে পারছে না। তা তাকে বাঁচাতে কঠিন লড়াই করে চলেছে তিনটি ছেলে, যাদের মধ্যে দুজন এক্কেবারে বাচ্চা। ঘটনাটি কোথায় ঘটেছে, তা এখনও পর্যন্ত জানতে পারা যায়নি। কিন্তু শেষ পর্যন্ত চরম সাহসিকতার পরিচয় দিয়ে পোষ্য প্রাণীটিকে বাঁচাতে সক্ষম হয় তারা।

View this post on Instagram

A post shared by India Today (@indiatoday)

ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে এই ভিডিয়োটি। ছোট্ট ক্লিপটিতে দেখা গিয়েছে, কম বয়সী তিনটে ছেলে ওই বিরাট অজগর সাপের সঙ্গে লড়াই করে চলেছে। আর সেই সাপটা জড়িয়ে, ঘিরে ধরেছে একটি কুকুরকে। সাপের বাঁধন থেকে কুকুরটাকে মুক্ত করতে ছেলেগুলো কখনও লাঠি ব্যবহার করছে, কখনও বা অন্য কোনও পন্থার অবলম্বন করতে হচ্ছে তাদের। তাদের মধ্যেই একজন শেষমেশ সাপটির মাথা ধরে ফেলে এবং কুকুরের শরীর থেকে ওই অজগরকে মুক্ত করে। বাঁধন মুক্ত হতেই স্বাধীনতার স্বাদ পায় কুকুরটি। অক্ষত অবস্থায় সে বেরিয়ে আসতে সক্ষম হয়।

অনলাইনে শেয়ার হওয়ার পর থেকে এই ভিডিয়োটি ব্যাপক ভাইরাল হয়। বহু মানুষ এই তিনজনের সাহস দেখে একপ্রকার অবাক হয়ে গিয়েছেন। অনেকেই ওই তিন বন্ধুর অদম্য লড়াইয়ের প্রশংসাও করেছেন।

এই খবরটিও পড়ুন

একজন লিখলেন, “তোমাদের লড়াইকে কুর্নিশ জানাতে হয়।” আর একজন যোগ করলেন, “সাহসী এই তিনজন যে ভাবে তাদের বন্ধুকে বাঁচাতে একটা ভয়ঙ্কর সাপের সঙ্গে লড়াই করল, তা দেখে আমরা গর্বিত।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla