Viral Video: গাড়ি থামিয়ে হাতির দলের সঙ্গে সেলফি তোলার হিড়িক, ভয়ঙ্কর পরিণতিটা একবার না দেখলেই নয়

Selfie With Elephants: হাতির সঙ্গে সেলফি তুলতে হবে। একটা বা দুটো নয়। এক্কেবারে একদল হাতি। কয়েকজনকে দেখা গেল রীতিমতো গাড়ি থামিয়ে হাতিদের সঙ্গে সেলফি তুলতে। তারপর কী হল, জানতে দেখুন এই ভিডিয়ো।

Viral Video: গাড়ি থামিয়ে হাতির দলের সঙ্গে সেলফি তোলার হিড়িক, ভয়ঙ্কর পরিণতিটা একবার না দেখলেই নয়
সেলফির নেশা সর্বনাশা!
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 08, 2022 | 7:27 AM

সেলফির (Selfie) নেশা সর্বনাশা। নিজস্বী তথা সেলফির নেশায় বুঁদ মানুষজন যে কী ভয়ানক বিপদের সম্মুখীন হতে পারেন, তা আমাদের অজানা নয়। এমন অনেক ভিডিয়োও আমরা দেখেছি, যেখানে বিপজ্জনক ভাবে সেলফি তুলতে গিয়ে দুর্ঘটনা পর্যন্ত হয়েছে। কিন্তু তার পরেও যেন আমরা সেলফির প্রতি মায়া ত্যাগ করতে পারি না। বিশেষ করে ভয়ঙ্কর পরিস্থিতির সামনে সেলফি। সম্প্রতি একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, একদল হাতির (Elephants) সামনে বেশ কিছু মানুষ সেলফি তুলছেন। সে সেলফি তোলার এমনই হিড়িক যে মাঝপথে গাড়ি থামিয়েই উঠছে ছবি। আইএএস অফিসার সুপ্রিয়া সাহু এই ভিডিয়োটি ট্যুইটারে শেয়ার করেছেন, যা দেখে নেটিজ়েনরা বড্ড বিরক্ত।

ভিডিয়োটা শুরু হতেই দেখা যাচ্ছে, একদল লোক মাঝ রাস্তায় গাড়ি থামিয়ে ছবি তুলছেন। তাদের অনতিদূরেই রয়েছে ওই হাতির দল। দুজনকে আবার দেখা গিয়েছে, এক্কেবারে হাতিদের কাছে গিয়েই সেলফি তুলতে। বিষয়টা দেখে হাতিগুলোও খুব বিরক্ত হয় এবং একটা সময়ে তারা ওই মানুষগুলোর দিকে রীতিমতো ছুটে তাড়া করতে আসে। তখনই ভয়ে পড়ি কী মরি করে পালাতে থাকেন সেলফি ভক্তরা।

সুপ্রিয়া সাহু এই ভিডিয়ো শেয়ার করে তার ক্যাপশনে লিখছেন, “বন্যদের সঙ্গে সেলফি তোলার এই নেশা ভয়ঙ্কর হতে পারে। এই লোকগুলো খুবই ভাগ্যবাণ যে, ওদের এই বিরক্তিকর ব্যবহার দেখার পরেও হাতিরা ক্ষমা করে দিয়েছে। অন্যথায় মানুষকে শিক্ষা দিতে খুব একটা বেশি সময় নেয় না হাতিরা।”

প্রায় ৬৩,০০০-এরও বেশি বার দেখা হয়েছে এই ভিডিয়ো। নানাবিধ কমেন্টও করেছেন মানুষজন। আর নেটাগরিকরা এই ভিডিয়ো দেখে ক্ষোভে ফুঁসছেন। কেউ বলেছেন, এরকম কাজ করার জন্য ওই লোকগুলোকে জরিমানা আরোপ করা উচিৎ ছিল।

কেউ আবার যোগ করেছেন, এই ধরনের ঘটনা যাতে ভবিষ্যতে আর না ঘটে, তা নিশ্চিত করতে বন্য পশুদের জন্য আলাদা করিডোর তৈরি করা দরকার বনদফতরের।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla