Viral Video: অবিশ্বাস্য! গাছের গুঁড়িতে মহিলার 3-D ছবি এঁকে তাক লাগালেন শিল্পী, ‘থ’ হয়ে দেখার মতো

3D Painting On Tree Trunk: গাছের গুঁড়িতে এক মহিলার ছবি এঁকে সকলকে অবাক করে দিয়েছেন এক ব্যক্তি। তারই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। দেখে নিন একবার।

Viral Video: অবিশ্বাস্য! গাছের গুঁড়িতে মহিলার 3-D ছবি এঁকে তাক লাগালেন শিল্পী, 'থ' হয়ে দেখার মতো
এমন ছবি সত্যিই ভাবা যায় না!
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 08, 2022 | 8:17 AM

ইন্টারনেটে আজকাল অপ্টিক্যাল ইলিউশনের (Optical Illusion) রমরমা। একটা দৃষ্টিভ্রম রয়েছে এমন ছবি যে, মানুষকে কত কী ভাবাতে পারে, তার জলজ্যান্ত উদাহরণ হল অপ্টিক্যাল ইলিউশন। শুধু তাই নয়। এমন কিছু ছবি রয়েছে, যেগুলি আবার আপনার ব্যক্তিত্বও তুলে ধরতে পারে। আর তাই তো, একটা বড় অংশের মানুষ অপ্টিক্যাল ইলিউশনের ছবিগুলোর সঙ্গে আচ্ছন্ন হয়ে গিয়েছেন। এবার একটা থ্রি-ডি ছবি (3-D Painting) ব্যাপক ভাইরাল হয়েছে,যা সত্যিকারের অপ্টিক্যাল ইলিউশন। একটা গাছের গুঁড়িতে (Tree Trunk) মহিলার অবয়ব তৈরি করা হয়েছে। এমন ভাবেই সেটি আঁকা হয়েছে, দেখে মনে হবে গাছের গুঁড়ির মাঝের অংশটা যেন নেই, সেখানে এক মহিলা দাঁড়িয়ে রয়েছেন। সেই ছবি যেমন ভাইরাল হয়েছে, তেমনই ভাইরাল রয়েছে ছবিটি তৈরি করার সময়কার ভিডিয়োটি। ট্যুইটারে এই ক্লিপটি শেয়ার করেছেন গ্যাব্রিয়েলে কর্নো নামের এক ব্যক্তি। তবে এই ভিডিয়োটি সবাই দেখতে পাবেন না। একটি ইউটিউব পেজ থেকে পুনরায় ভিডিয়োটি শেয়ার করা হয়। সেটাই রইল আপনাদের জন্য।

ছোট্ট ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, গাছের গুঁড়িতে একটি কাগজ চিপকে তার উপরে আঁকছেন এক ব্যক্তি। তিনি ঠিক কী আঁকছেন? একটা বলের উপরে মহিলা ঘুরছে, অপ্টিক্যাল ইলিউশনের ছবিটিতে এমনটাই বোঝাতে চেয়েছেন ওই শিল্পী। মহিলার ব্যাকগ্রাউন্ডটা পারিপার্শ্বিকের রঙের সঙ্গে এমন ভাবেই মিশে গিয়েছে, যা দেখলে মনে হবে গাছের গুঁড়ির মাঝখানের অংশটা যেন নেই। সেই জায়গায় বলের উপরে ওই মহিলা ঘুরছেন।

বাকিটা ইতিহাস। পুরো ভিডিয়ো না দেখলে বুঝতে পারবেন না যে, কতটা চমকপ্রদ হতে পারে একটা অপ্টিক্যাল ইলিউশনের ছবি। ট্যুইটারে এই ভিডিয়ো শেয়ার করে তাতে লেখা হয়েছে, “গ্রামীণ শিল্পী এই অদ্ভুত থ্রিডি গ্রাফিতি ছবি এঁকে ভাইরাল হয়েছেন।”

এই খবরটিও পড়ুন

নেটিজ়েনরা শিল্পীর এহেন প্রতিভার প্রশংসায় পঞ্চমুখ। একজন লিখলেন, “মানুষ তাঁদের প্রতিভা দিয়ে সত্যিই আমাকে অবাক করেন।” আর একজন যোগ করলেন, “সত্যিই অসাধারণ।” অন্যজনের মন্তব্য, “সত্যিই কি এরকম হয়েছে? নাকি আমি কিছু ভুল দেখলাম?”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla