Viral Video: লভ ইজ় ইন দ্য এয়ার! সারা বিশ্বকে অবাক করে মাটি থেকে ৪০০ ফুট উঁচুতে বাতাসে বিয়ে সারলেন যুগলে

৪০০ ফুট উঁচুতে বাতাসে বিয়ে করলেন যুগলে। দুজনেই ক্যালিফর্নিয়ার। দুজনেই পেশাদার স্ল্যাকলাইনার। আর বিয়েটা করলেন উটাহের মোয়াবে। রোমহর্ষক সেই বিয়ের ভিডিয়োটি একবার দেখুন।

Viral Video: লভ ইজ় ইন দ্য এয়ার! সারা বিশ্বকে অবাক করে মাটি থেকে ৪০০ ফুট উঁচুতে বাতাসে বিয়ে সারলেন যুগলে
এ যেন সত্যিই স্বপ্নের বিয়ে!
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 08, 2022 | 9:55 AM

বিয়ে মানেই স্পেশ্যাল! জীবনের বিশেষ একটা দিন, যে যতটা পারেন ততটাই স্মরণীয়, স্মৃতিমেদুর করে রাখতে চান। কিন্তু তা বলে মাটি থেকে ৪০০ ফুট উঁচুতে বিয়ের কথা কেউ কখনও ভাবতে পারে? হ্যাঁ, ভাবতেই পারে যদি কেউ পাহাড়ে গিয়ে বিয়ে করতে চান। কিন্তু বাতাসে জাল পেতে বিয়ে, এমনটা আগে কখনও শুনেছেন। এবার এমনই একটা বিয়ের (Wedding) অনুষ্ঠান দেখা গেল, যেখানে মাটি থেকে ৪০০ ফুটে উঁচুতে বাতাসে জাল পেতে আংটি বদল করলেন পাত্র এবং পাত্রী। আর তার ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল (Viral Video)।

View this post on Instagram

A post shared by Nature (@nature)

উটাহের মোয়াবের কাছে একটি মরুভূমির গিরিখাতের দুপ্রান্তে জাল পেতে বিয়ে করেছিলেন ক্যালিফর্নিয়ার রায়ান জেঙ্কস এবং কিম্বার্লি ওয়েগলি। তাঁরা দুজনেই আসলে স্ল্যাকলাইনিং (বাতাসে দড়ির উপরে হাঁটা) করেন। স্ল্যাকলাইনিং করতে গিয়েই তাঁদের পরিচয়। রায়ান ও কিম্বার্লি আসলে বিয়ে করেছিলেন চার বছর আগে। সে সময় তাঁদের বিয়ের ছবিগুলি খুব ভাইরাল হয়েছিল। আর এখন ভাইরাল হয়েছে তাঁদের বিয়ের একটি ভিডিয়ো, যা শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে, নেচার নামক একটি পেজের তরফে।

কিম্বার্লি বলছেন, “মোয়াবের এই ফ্রুট বাউল হাইলাইন এলাকাটি আমাদের কাছে খুবই তাৎপর্যপূর্ণ। বিয়ের তিন বছর আগে আমাদের এখানেই পরিচয় হয়েছিল। তারপর আমাদের সেকেন্ড ডেটে ইয়োসেমাইট, ভেগাস, জিওন এবং আর্চেসে দুই সপ্তাহের রোড ট্রিপে নিয়ে যাওয়ার পর মোয়াবের এই স্ল্যাকলাইন উৎসবে আমাকে আবার নিয়ে এসেছিল রায়ান।”

এই খবরটিও পড়ুন

তিনি আরও যোগ করে বললেন, “এই উৎসবটা এখন আমাদের কাছে বিবাহবার্ষিকীর মতো হয়ে গিয়েছে। এটাই একমাত্র উৎসব যেখানে আমরা বছরে একবার আমাদের সব বন্ধুদের দেখতে পাই। দক্ষিণ আমেরিকা থেকে শুরু করে ইউরোপ, অস্ট্রেলিয়া, আইসল্যান্ড এবং কানাডা প্রায় প্রতিটা প্রান্ত থেকেই মানুষজন এখানে আসেন। সেই কারণেই এখানে আমরা বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলাম। আর একটা কথা না বললেই নয়! তা হল, এটিই বিবাহের একমাত্র গন্তব্য হতে পারে, যা ৯৯.৯ শতাংশ অতিথিদের জন্য সুবিধাজনক!”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla