Viral Post: প্রেমিকা নয়, এবার টিন্ডার থেকে বোন খুঁজে পেলেন মুম্বাইয়ের এক ব্যক্তি

Dating App: এই ডেটিং অ্যাপের উদ্দেশ্যেই মনের মানুষ খুঁজে দেওয়া। কিন্তু কেউ এই ডেটিং অ্যাপ থেকে বোনও খুঁজে নিতে পারেন। না, এটা কোনও নতুন ফিচার নয়।

Viral Post: প্রেমিকা নয়, এবার টিন্ডার থেকে বোন খুঁজে পেলেন মুম্বাইয়ের এক ব্যক্তি
TV9 Bangla Digital

| Edited By: megha

Aug 09, 2022 | 4:51 PM

জেন-জ়েডের লাইফস্টাইলে ডেটিং অ্যাপ একটা বড় ভূমিকা পালন করে। টিন্ডার, বাম্বেল-এর মতো ডেটিং অ্যাপগুলো ক্যাজুয়াল ডেট থেকে শুরু করে প্রেমিক/প্রেমিকা খুঁজে দিতে সাহায্য করে। কিন্তু এই ডেটিং অ্যাপের ব্যবহার একটু অন্যভাবেও করা যায় এটা ভেবে দেখেছেন কখনও? এই ডেটিং অ্যাপের উদ্দেশ্যেই মনের মানুষ খুঁজে দেওয়া। কিন্তু কেউ এই ডেটিং অ্যাপ থেকে বোনও খুঁজে নিতে পারেন। না, এটা কোনও নতুন ফিচার নয়। বরং মুম্বাইয়ের এক ব্যক্তি টিন্ডার ব্যবহার করেছেন রাখী উৎসবের জন্য বোন খোঁজার জন্য।

টিন্ডারের ওই ইউজার এই ডেটিং অ্যাপ ব্যবহার করেছিলেন শুধুমাত্র বোন খোঁজার জন্য। এমনকী তিনি বায়োতে লিখেছিলেন, “রাখী বন্ধনের দিন হ্যাংআউট করার জন্য বোন খুঁজছি।” ভাবছেন, এটাও হয় নাকি? তাহলে জেনে রাখা ভাল, ওই ব্যক্তি এই কৌশল ব্যবহার করেই বোন খুঁজে পেয়েছেন। আবার একজন নয়, বরং দু’জন মহিলার সঙ্গে গড়ে উঠেছে তাঁর ভাই-বোনের সম্পর্ক। আর এর জন্য ওই ব্যক্তি ধন্যবাদ জানায় টিন্ডারকে। তিনি বলেন, “এখন আমার দুই বোন রয়েছে যাঁদের সঙ্গে আমার টিন্ডারে আলাপ হয়েছে। এই বছর আমরা তিনজনে একসঙ্গে রাখী বন্ধন উৎসব পালন করব।”

মুম্বাইয়ের ওই ব্যক্তি Reddit-এ লিখেছেন, “আমার কোনও বোন নেই যাঁদের জন্য আমি উপহার কিনতে পারি কিংবা কেউ আমায় রাখী বাঁধতে পারে। এই কারণে আমি FOMO অনুভব করতাম।” আর সেই জন্য গত দু’বছর ধরে তিনি রাখী পূর্ণিমার আগে টিন্ডারে তাঁর বায়ো পরিবর্তন করে দেন। এই বছর শেষ অবধি পূরণ হয়েছে তাঁর মনের ইচ্ছা। টিন্ডারে মনের মানুষ খুঁজে না পেলেও, তিনি খুঁজে পেয়েছেন দু’জন বোন, যাঁরা এই বছর তাঁকে রাখি পরাবে এবং তিনি যাঁদের জন্য উপহার কিনবেন।

টিন্ডারে মানুষ খোঁজার বিষয়টা খুব একটা নজর না কাড়লেও সম্প্রতি আরও একটি ঘটনা ঘটে এই ডেটিং অ্যাপে। কেরলের এক ব্যক্তি মুম্বাইতে ফ্ল্যাট খোঁজার জন্য ব্যবহার করেন টিন্ডার ও বাম্বেল। তাঁর ওই পোস্ট ভাইরালও হয়েছিল টুইটারে। এই ধরনের পোস্টগুলো শুধু যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় তা নয়। বরং এই সমাজের আর চিত্র তুলে ধরে।

এখনও বেশিরভাগ মানুষের ধারণা যে টিন্ডার, বাম্বেল-এর মতো ডেটিং অ্যাপ শুধু যৌনতা, প্রেম ইত্যাদি খোঁজার জন্য ব্যবহার করা হয়। যদিও এই ডেটিং অ্যাপগুলোর কাজ সেটাই। কিন্তু এই ডেটিং অ্যাপ যে আপনার জীবনে ভালবাসার মানুষ ছাড়াও এমন কাউকে এনে দিতে পারে, সেগুলোরই উদাহরণ দেয় এই ধরনের ভাইরাল পোস্টগুলো।

এই খবরটিও পড়ুন

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla