Viral Video: খোশমেজাজে সন্তানের সঙ্গে দর্শকদের পরিচয় করাচ্ছে গোরিলা, চিড়িয়াখানায় খুশির বাতাবরণ

Gorilla Shows Off Baby: একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে, যেখানে একটি গোরিলাকে দেখা গিয়েছে চিড়িয়াখানায় আগত দর্শকদের তার কোলের সন্তানকে দেখাতে। আপনিও দেখুন একবার ভিডিয়োটা।

Viral Video: খোশমেজাজে সন্তানের সঙ্গে দর্শকদের পরিচয় করাচ্ছে গোরিলা, চিড়িয়াখানায় খুশির বাতাবরণ
এর থেকে কিউট ভিডিয়ো বোধহয় আগে কখনও দেখেননি।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 10, 2022 | 10:22 PM

মানুষ এবং পশুদের মাঝখানে যে লক্ষণরেখা থাকে, তা কেবল মাত্র ভয়ের। মানুষও যেমন পশুদের ভয় পায়। তেমনই পশুরাও মানুষকে ভয় পায়। ভয় থেকেই তারা আক্রমণ করে। তবে মানুষ হোক বা পশু, প্রত্যেকেই চায় সন্তান যেন দুধেভাতে থাকে। তাই সন্তান হওয়া, তার খেয়াল রাখার থেকে তাদের কাছে অনাবিল আনন্দের আর কিছু হয় না। সম্প্রতি একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, চিড়িয়াখানায় আগত দর্শকদের নিজের সন্তানের সঙ্গে পরিচয় করাচ্ছে একটি গোরিলা (Gorilla)। কানাডার (Canada) কালগ্যারি চিড়িয়াখানায় (Calgary Zoo) এই ভিডিয়োটি তোলা হয়েছে। বহু মানুষ ভিডিয়োটিকে পছন্দ করেছেন। যে কারণে এর ভিউয়ার এখনই ১ লাখ ছাড়াতে চলেছে।

View this post on Instagram

A post shared by ViralHog (@viralhog)

গোরিলাটির এহেন কার্যকলাপ দেখে চিড়িয়াখানার দর্শকরা তো বটেনই, নেটপাড়ার লোকজনও একপ্রকার অবাক হয়ে গিয়েছেন। ভিডিয়োতে দেখা গিয়েছে, প্রথমে ওই গোরিলাটি দর্শকদের তার সন্তানকে দেখাচ্ছে। তারপরেই সন্তানকে ধরে চুমু খাচ্ছে ওই গোরিলা।

ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “কালগ্যারি চিড়িয়াখানায় গর্বিত মা তার সন্তানকে দেখাচ্ছে।”

এই ভিডিয়ো দেখে নেটপাড়ার লোকজন নানাবিধ মন্তব্য করেছেন। একজন লিখছেন, “সন্তান জন্মালেই হাসপাতালে নার্সরা যেমনন করেন, সেই তাঁদের কথা মনে করিয়ে দিল এই ভিডিয়ো।” আর একজন যোগ করলেন, “ওরা পশু বলেই কি সন্তানের সঙ্গেও রাফ অ্যান্ড টাফ হতে হবে? মানুষের মতোই ওরা নরম হতে পারে, মানুষের মতোই সন্তানকে ভালও বাসতে পারে।”

এই খবরটিও পড়ুন

যদিও কেউ কেউ আবার এই ভিডিয়ো দেখার পর বন্য পশুদের চিড়িয়াখানা থেকে মুক্ত করার দাবি তুলেছেন। তাদের একজন লিখলেন, “পৃথিবীর সমস্ত চিড়িয়াখানা বয়কট করতে হবে। বন্যপ্রাণীদের মুক্ত করতে হবে।” আর একজনের বক্তব্য, “দুঃখিত! প্রাণীদের চিড়িয়াখানা থেকে মুক্ত করা উচিৎ।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla