Viral Video: হিন্দি গানের তালে বিয়ের আসরে কনের ‘গ্র্যান্ড এন্ট্রি’, তবে নজর কাড়ল বরের ‘এক্সপ্রেশন’

Viral Video: নেটিজ়েনরা বলছেন, শুধু কনের এনার্জি নয়, বরের নাচও রীতিমতো প্রশংসনীয়। এক মুহূর্তের জন্যেও কনের সঙ্গে নাচের তাল কাটেনি তাঁর।

Viral Video: হিন্দি গানের তালে বিয়ের আসরে কনের 'গ্র্যান্ড এন্ট্রি', তবে নজর কাড়ল বরের 'এক্সপ্রেশন'
Photo Credit: India.com
Follow Us:
| Edited By: | Updated on: May 07, 2022 | 11:15 PM

বিয়েবাড়িতে (Wedding) কনের গ্র্যান্ড এন্ট্রি মানেই জমকালো সব আয়োজন। নাচ, গান, বাজনা— সব মিলিয়ে এক্কেবারে জমজমাট পরিস্থিতি। আর কনের এমন গ্র্যান্ড এন্ট্রিতে যদি তার সঙ্গে যোগ দেন স্বয়ং বর, তাহলে তো কথাই নেই। এবার এমনই এক ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে ইনস্টাগ্রামে। সেখানে দেখা গিয়েছে, জমিয়ে নাচ করেছেন বর-কনে। দেখে বোঝাই গিয়েছে বিয়ে করতে এসে বেজায় আনন্দ পেয়েছেন ওই বর-কনে। ‘theweddingbrigade’ ইনস্টাগ্রাম পেজে এই ভিডিয়ো শেয়ার হয়েছে। আর মুহূর্তেই তা ভাইরালও হয়ে গিয়েছে। বর-কনের নাচ দেখে মুগ্ধ হয়েছেন নেটিজ়েনরা। প্রায় সকলেই বলছেন, এমন ‘এনার্জেটিক কাপল’ কিন্তু সচরাচর বিয়ের আসরে দেখা যায় না। এমনিতেই বিয়ের দিন বেশ চিন্তায় থাকেন বর-কনে দু’জনেই। বিশেষ করে বোধহয় একটু বেশিই টেনশনে থাকেন কনেরা। তবে এই ভাইরাল ভিডিয়োতে যে কনেকে দেখা গিয়েছে তিনি কিন্তু বেশ উপভোগ করেই বিয়ে করেছেন সেটা বোঝা গিয়েছে।

বলিউডের গানে বিয়ের আসরে জমিয়ে নাচ বর-কনের, দেখুন ভাইরাল ভিডিয়ো

View this post on Instagram

A post shared by The Wedding Brigade (@theweddingbrigade)

নেটিজ়েনরা বলছেন, শুধু কনের এনার্জি নয়, বরের নাচও রীতিমতো প্রশংসনীয়। এক মুহূর্তের জন্যেও কনের সঙ্গে নাচের তাল কাটেনি তাঁর। প্যাস্টেল শেডের লেহেঙ্গা এবং শেরওয়ানিতে সেজেছিলেন ওই বর-কনে। বলিউডের জনপ্রিয় সব গানে দুর্দান্ত স্টেপে নাচতে দেখা গিয়েছে তাঁদের। ভিডিয়ো দেখে বোঝাই গিয়েছে যে নাচ করতে বেশ ভালবাসেন এই মিঞা-বিবি। বলিউডের নতুন পুরনো সবরকমের গানেই নাচতে দেখা গিয়েছে তাঁদের।

প্রথমে অবশ্য কনে এবং বর আলাদা আলাদাই নাচ করছিলেন। তবে শেষ মুহূর্তে একসঙ্গে নাচতে দেখা গিয়েছে তাঁদের। আর সবশেষে ছিল বেশ চমক। নাচতে নাচতে মঞ্চে পৌঁছে মালাবদলের জন্য তৈরি হয়েছিলেন দু’জনেই। আর সেখানে তাঁদের ‘হাম তুম’ গানের রিমিক্স টাইটেল ট্র্যাকের সঙ্গে নাচতে দেখা গিয়েছে। মালাবদলের আগে এবং পরে দু’জনের মুখেই ছিল খুশির হাসি। আর সঙ্গী ছিল বলিউডের গানের সঙ্গে জমিয়ে নাচ। প্রথমে কনে তাঁর বন্ধুবান্ধব এবং আত্মীয়স্বজনের সঙ্গেই নাচ করছিলেন। সামনেই হাজির ছিল বরযাত্রী। তবে পরের দিকে কনেকে দেখে নাচতে শুরু করেন বরও। আর শেষের দিকে তো তাঁদের একসঙ্গেই জমিয়ে নাচ করতে দেখা গিয়েছে।