Viral Video: কোল্ড ড্রিঙ্কসের গ্লাসে ভাসছে মৃত্যুদূত! কোথায় ঘটল এমন কাণ্ড? দেখুন ভাইরাল ভিডিয়ো

Viral Video: কোল্ড ড্রিঙ্কসের গ্লাসে ভাসছে মরা টিকটিকি। ভাইরাল ভিডিয়ো দেখে আঁতকে উঠছেন সকলে।

Viral Video: কোল্ড ড্রিঙ্কসের গ্লাসে ভাসছে মৃত্যুদূত! কোথায় ঘটল এমন কাণ্ড? দেখুন ভাইরাল ভিডিয়ো
কী ছিল কোল্ড ড্রিঙ্কসের গ্লাসে।
Follow Us:
| Edited By: | Updated on: May 26, 2022 | 10:54 PM

কোল্ড ড্রিঙ্কসের গ্লাসে ভাসছে টিকটিকি। সম্প্রতি এমনটাই অভিযোগ উঠেছে গুজরাটের আহমেদাবাদের একটি ম্যাকডোনাল্ডসের দোকানে। যে ক্রেতাদের সঙ্গে এই ঘটনা ঘটেছে, তাঁরা ওই টিকটিকি সমেত কোল্ড ড্রিঙ্কসের গ্লাসের ভিডিয়ো করেছেন। আর সেই ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজ়েনরা এই ভিডিয়ো দেখে আঁতকে উঠেছেন। জানা গিয়েছে, ভার্গব যোশী নামে এক ক্রেতার সঙ্গে এই কাণ্ড ঘটেছে। আহমেদাবাদের সোলা এলাকায় ম্যাকডোনাল্ডসের একটি আউটলেটে খেতে গিয়েছিলেন ভার্গব। সেখানেই টিকটিকি সমেত কোল্ড ড্রিঙ্কসের গ্লাস দেওয়া হয়েছিল তাঁকে। স্বভাবতই এই ঘটনায় যথেষ্ট ক্ষুব্ধ হয়েছেন ওই ক্রেতা। সমস্ত ঘটনার ভিডিয়ো টুইটারে শেয়ার করে যুবক জানিয়েছেন দোকানের কর্মীদের গাফিলতির কারণেই এমনটা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় এই ভাইরাল ভিডিয়ো দেখে ক্ষুব্ধ হয়েছেন নেটিজ়েনরাও। জানা গিয়েছে, এত কাণ্ড-কারখানার পর মাত্র ৩০০ টাকা ফেরত দেওয়া হয়েছে ওই দোকানের তরফে। এমনটাই দাবি করেছেন ভার্গব যোশী যে দোকানের কর্মী তাঁকে মাত্র ৩০০ টাকা দিয়েছেন ক্ষতিপূরণ হিসেবে।

কোল্ড ড্রিঙ্কসের গ্লাসে ভাসছে মরা টিকটিকি, দেখুন ভিডিয়ো

এই ঘটনায় ক্ষুব্ধ ক্রেতা আহমেদাবাদ মিউনিসিপাল কর্পোরেশনে অভিযোগ জানিয়েছেন ইতিমধ্যেই। যুবকের অভিযোগের ভিত্তিতে উপযুক্ত ব্যবস্থা নিয়ে ওই ম্যাকডোনাল্ডসের দোকান সিল করে দিয়েছে আহমেদাবাদ মিউনিসিপাল কর্পোরেশন। এর পাশাপাশি কোল্ড ড্রিঙ্কসের নমুনাও সংগ্রহ করেছেন আহমেদাবাদ মিউনিসিপাল কর্পোরেশনের খাদ্য নিরাপত্তা বিভাগের আধিকারিক। আহমেদাবাদের পাবলিক হেলথ ল্যাবরেটরিতে ওই কোল্ড ড্রিঙ্কসের নমুনা পরীক্ষা করা হবে। সেই সঙ্গে জানা গিয়েছে, আহমেদাবাদ মিউনিসিপাল কর্পোরেশনের অনুমতি না পেলে সোলা- র ওই ম্যাকডোনাল্ডসের আউটলেট খোলা যাবে না।

আহমেদাবাদ মিউনিসিপাল কর্পোরেশনের এই ব্যবস্থায় খুশি হয়েছেন ওই ক্রেতা। দোকান যে সিল করে দেওয়া হয়েছে সেই ছবিও টুইটারে শেয়ার করেছেন তিনি। কুর্নিশ জানিয়েছেন আহমেদাবাদ মিউনিসিপাল কর্পোরেশনকে।  অন্যদিকে ম্যাকডোনাল্ডস কর্তৃপক্ষ বিবৃতিতে জানিয়েছেন যে ক্রেতাদের সমস্ত রকম সুরক্ষাই তাঁদের কাছে আসল। আহমেদাবাদের আউটলেটের বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে তা খতিয়ে দেখা হচ্ছে। কোনও ভুল কিছু এখনও তাঁদের নজরে আসেনি। তদন্তকারীদের সঙ্গে সবরকম ভাবে সহযোগিতা করছেন তাঁরা। সবটাই খতিয়ে দেখা হচ্ছে। ম্যাকডোনাল্ডসের খাবারে এর আগেও এ জাতীয় জিনিস পাওয়া গিয়েছে। এর আগেও অনেক জায়গা থেকে বিভিন্ন ধরনের অভিযোগ এসেছে। তবে এবার যে ভিডিয়ো ভাইরাল হয়েছে, তা দেখে অবাক হয়ে গিয়েছেন সকলেই। টুইটারের ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে কোল্ড ড্রিঙ্কসের গ্লাসের মধ্যে ভাসছে টিকটিকি।