Viral Video: কুকুরদের হানা থেকে বাঁচতে ATM-এ আটকে হরিণের ছটফটানি, গুজরাতের ভিডিয়ো ভাইরাল

Deer In ATM Video: গুজরাতের আমরেলির ধারি এলাকার একটি এটিএমে ঘটনাটি ঘটেছে। স্থানীয় বাসিন্দারা ভিডিয়োটি রেকর্ড করেছেন। তাঁরা জানিয়েছেন যে, একদল কুকুর ছেঁকে ধরেছিল হরিণটিকে। সেই কুকুরদলের চোখরাঙানি থেকে মুক্ত হতেই নিরাপদ স্থান হিসেবে হরিণটি বেছে নিয়েছিল এটিএম ভেস্টিবিউলটিকে।

Viral Video: কুকুরদের হানা থেকে বাঁচতে ATM-এ আটকে হরিণের ছটফটানি, গুজরাতের ভিডিয়ো ভাইরাল
কুকুরদের হানা থেকে বাঁচতেই এই এটিএমে আটকে যায় হরিণটি।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 11, 2022 | 9:34 PM

প্রায়শই আমরা সোশ্যাল মিডিয়ায় এমন কিছু ভিডিয়ো দেখি, যেখানে কোনও এক প্রাণী কোথাও আটকে গিয়েছে। মানুষের সহায়তায় পরবর্তীতে তাকে দেখা যায় মুক্ত হতে। সেরকমই এক পশুর আটকে যাওয়ার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি খুব ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছে গুজরাতের আমরেলি এলাকায়। সেখানে দেখা গিয়েছে, একটি হরিণ ATM-এ আটকে গিয়ে ছটফট করছে।

গুজরাতের আমরেলির ধারি এলাকার একটি এটিএমে ঘটনাটি ঘটেছে। স্থানীয় বাসিন্দারা ভিডিয়োটি রেকর্ড করেছেন। তাঁরা জানিয়েছেন যে, একদল কুকুর ছেঁকে ধরেছিল হরিণটিকে। সেই কুকুরদলের চোখরাঙানি থেকে মুক্ত হতেই নিরাপদ স্থান হিসেবে হরিণটি বেছে নিয়েছিল এটিএম ভেস্টিবিউলটিকে। তারপর বেরোতে না পেরেই ছটফট করতে থাকে, এটিএমের দরজায় ধাক্কা মারতে থাকে বারবার।

স্থানীয়রা তড়িঘড়ি ওই হরিণটিকে উদ্ধার করার জন্য উদ্ধারকারী দলের কাছে জানায়। তারপরই ওই এটিএম থেকে হরিণটিকে উদ্ধার করা হয় বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে।