Viral Video: সাঁতার কাটতে কাটতে হুট করেই চলে এল বিরাট একটা সাপ, পরের ঘটনা নিজের চোখেই একবার দেখে নিন

Snake Enters In River: নদীতে সাঁতার কাটছিলেন অনেকে। সেই সময়ই ঢুকে পড়ে ভয়ঙ্কর একটি সাপ। তারপর কী হল, নিজের চোখেই একবার দেখে নিন।

Viral Video: সাঁতার কাটতে কাটতে হুট করেই চলে এল বিরাট একটা সাপ, পরের ঘটনা নিজের চোখেই একবার দেখে নিন
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2022 | 8:16 PM

এই দম ফাটানো গরমে একটু হলেও স্বস্তির স্বাদ দিতে পারে একটু সাঁতার। সুইমিং পুল হোক বা পুকুর কিংবা নদীর স্বচ্ছ জল, সাঁতার মানে এই গরমে যেন বাড়তি একটা আনন্দ। তার থেকেও বড় কথা হল গরম বা ঠান্ডা বা যে কোনও সময় সাঁতার কাটা কিন্তু একটা বড় ব্যায়ামও বটে। মৃদুমন্দ বাতাস ও জলে ডুবে থাকার স্বাদ আস্বাদনে সাঁতারের থেকে ভাল উপায় আর কিছু হতে পারে না। প্রচণ্ড গরমে যখন আপনার শরীরটাও তেতে লাল, তখন সেই উত্তপ্ত শরীর ঠান্ডা করতে সাঁতার কাটার থেকে ভাল আর কিছু হতে পারে না। কিন্তু এবার সাঁতার কাটতে গিয়ে যে বড়সড় বিপত্তি ঘটে গেল। নদীতে সাঁতার কাটছিলেন কয়েকজন। ঠিক এমন সময়েই চলে আসে একটি বিশালাকার সাপ (Snake)। তারপরে যা ঘটল, নিজের চোখেই একবার দেখে নিন। ব্যাপক ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো (Viral Video)

View this post on Instagram

A post shared by Wildistic ™ (@wildistic)

ভিডিয়োটি এ দেশের নয়। কয়েকজন বিদেশিকে নাচতে দেখা গেল ভিডিয়োতে। স্বচ্ছ ঝকঝকে নদী, আর তার নীল জলেই একটু স্বস্তির স্বাদ নিচ্ছিলেন কয়েকজন। সেখানে জলে পা ডুবিয়ে একটি ছেলে পাথরের ঢিবিতে বসে রয়েছে। এমন সময়েই পিছন থেকে আসতে দেখা যায় একটি বিশালাকার সাপকে। আর তারপরই সেখান থেকে মারছুট দেয় ছেলেটি। কিন্তু সাঁতার কাটতে থাকা বাকি মানুষজনকে মোটেও শঙ্কিত হতে দেখা যায়নি।

ইনস্টাগ্রামে ‘ওয়াইল্ডিস্টিক’ নামক একটি পেজ থেকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ৪.২ মিলিয়নেরও বেশি ভিউ পেয়ে গিয়েছে ভিডিয়োটি। কমেন্টের এক প্রকার বন্যা বয়ে গিয়েছে। প্রায় ১ লাক ১০ হাজারের কাছাকাছি লাইক পড়েছে ভিডিয়োটির।

ইনস্টাগ্রাম ব্যবহারকারীরা নানাবিধ কমেন্টও করেছেন এই ছবিতে। একজন লিখছেন, “কাউকেই তো দেখছি না এই সাপটিকে ভয় পেতে।” আর একজন যোগ করলেন, “আমার মনে হয় এই সাপটি ওদের পোষ্য।” কেউ আবার এ-ও যোগ করেছেন, “এই সাপটিকে ওঁরাই জলে ছেড়ে দিয়েছেন। আর সেই কারণে ওদের কোনও ভয়ও নেই।”